1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
শনিবার, ১৫ মে ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ফেসবুকে শেয়ার করার অভিযোগে গ্রেফতার

ঢাকা প্রতিনিধিঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিকৃত ছবি ফেসবুকে শেয়ার করার অভিযোগে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মোঃ সমশের আলী (৫১) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার তাকে আদালতে সোপর্দ করা হয়েছে। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোঃ আমিরুল ইসলাম তাকে জেল হাজতে প্রেরণের আদেশ দিয়েছেন। এছাড়া ৭ দিনের রিমান্ড আবেদনের শুনানী আজ নির্ধারণ করা হয়েছে।

গ্রেফতার হওয়া সমশের আলী নগরীর রেলওয়ে কলোনীর বাসিন্দা। তিনি রাজবাড়ী জেলার পাংশা থানার লক্ষীপুরের জয়নাল আবেদীন বিশ্বাসের ছেলে। তার বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন নগরীর দৌলতপুর থানাধীন রেলিগেট পালপাড়া এলাকার এস এম ফজলুল হকের ছেরে মোঃ ইমদাদুল হক (৪৩)।

মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, গত ৪ ফেব্র“য়ারি সমশের আলী তার ফেসবুক পেজে প্রধানমন্ত্রী শেখ হাসিনার একটি বিকৃত ছবি শেয়ার করেছেন। উক্ত ছবিটি অন্য একটি ফেসবুক আইডি থেকে পোস্ট করা হয়েছিলো। মামলার বাদী বিষয়টি দেখে স্ব-উদ্যোগে গতকাল মঙ্গলবার খুলনা সদর থানায় সমশের আলীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮’র ২৫, ২৮, ২৯ ও ৩১ ধারায় মামলা দায়ের করেন (নং-১০)।

সদর থানার অফিসার ইনচার্জ আসলাম বাহার বুলবুল জানান, মামলা দায়েরের পর অভিযুক্ত আসামিকে গ্রেফতার করে ৭ দিনের রিমান্ড আবেদনসহ গতকাল মঙ্গলবার বিকেলে আদালতে সোপর্দ করা হয়েছে।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com