1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০৪:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু গোলাপগঞ্জের হেতিমগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হিসেবে জাফরান জামিল পুনর্নির্বাচিত। হাটহাজারী মাদ্রাসায় জরুরি বৈঠকে বসছেন হেফাজতের শীর্ষ নেতারা মিয়ানমার সেনা অভ্যুত্থান : ক্র্যাকডাউনে এক দিনে ৮০ জনের বেশি নিহত অসুস্থদের রোজার প্রস্তুতি ভারতের কেন্দ্রীয় বাহিনীর গুলিতে ৪ মুসলিমের মৃত্যু, যা বললেন মমতা এইচআইভি পরীক্ষা ঘরে বসেই ১২-১৩ এপ্রিল দূরপাল্লার বাস চলবে না : জনপ্রশাসন প্রতিমন্ত্রী তালায় বঙ্গবন্ধুর ছবি বিকৃত করার অভিযোগে যুবক গ্রেফতার নিষ্ঠাবান সাংবাদিক হিসেবে স্মরণীয় হয়ে থাকবেন হাসান শাহরিয়ার’ ১৪ এপ্রিল থেকে কঠোর লকডাউন, জরুরি সেবা ছাড়া সব বন্ধ: জনপ্রশাসন প্রতিমন্ত্রী

সুনামগঞ্জে গাছে বেঁধে সাংবাদিক নির্যাতন: ১১ জনকে আসামি করে মামলা, আটক ৪

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১৪ বার ভিউ

সুনামগন্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে সাংবাদিক নির্যাতনের ঘটনায় ৫ জনের নাম উল্লেখ সহ মোট ১১ জনকে আসামি করে তাহিরপুর থানায় মামলা দায়ের হয়েছে।

মঙ্গলবার বিকালে (২ ফেব্রুয়ারি) মামলাটি দায়ের করেন দৈনিক সংবাদের তাহিরপুর উপজেলা প্রতিনিধি নির্যাতিত সাংবাদিক কামাল হোসেন।

মামলায় আসামিরা হলেন, উপজেলার বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের মৃত জুলহাস মিয়ার ছেলে মাহমুদ আলী (৩৮), একই গ্রামের মৃত আনামত আলীর ছেলে রইস উদ্দিন (৪০), মৃত গোলাম হোসেনের ছেলে দীন ইসলাম (৩৫), মৃত ছাদেক আলী তালুকদারের ছেলে মুজাহিদ তালুকদার (৪৮), মৃত তাজুদ আলীর ছেলে মনির উদ্দিন মেম্বার (৫২) সহ অঙাতনমা আরো ৫/৬ জন।

এ ঘটনার পর পর সোমবার দিবাগত রাতে অভিযান চালিয়ে বিভিন্ন স্হান থেকে ৪ জনকে গ্রেফতার করে জেল হাজতে পাটায় তাহিরপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামিরা হলেন, বাদাঘাট ইউনিয়নের ঘাগটিয়া গ্রামের সামছু মিয়ার ছেলে ফয়সাল আহমদ (১৯) একই গ্রামের শাহনুর মিয়ার ছেলে আনহারুর ইসলাম (২০), শাবিরুল ইসলামের ছেলে তাহির হোসেন (২২), মৃত গোলাম হোসেনের ছেলে মাসরিবুল ইসলাম (২৬)

সুনামগঞ্জ জেলার সহকারী পুলিশ সুপার (তাহিরপুর সার্কেল) বাবুল আখতার বিষয়টি নিশ্চিত করে বলেন, সাংবাদিক নির্যাতনের ঘটনায় মঙ্গলবার বিকালে সাংবাদিক কামাল হোসেন বাদী হয়ে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। সোমবার রাতে আটককৃত ৪জন এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মামলায় তাদেরকের আসামি দেখিয়ে কোর্ট হাজতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, সোমবার দৈনিক সংবাদের তাহিরপুর প্রতিনিধি যাদুকাটা নদীর তীর কেটে বালু উত্তোলনের ছবি তুলতে গেলে ঘাগটিয়া গ্রামের রইস মিয়া,দ্বীন ইসলাম মাহমুদুলের নেতৃত্বে বালু খেকো চক্রটি তার উপর অতর্কিত হামলা করে মারাত্মক আহত করে নদীর পাড় থেকে টেনে হিছড়ে ঘাগটিয়া বাজারে এনে গাছের সঙ্গে রশ্মি দিয়ে বেধে মধ্যযোগীয় কায়দায় নির্যাতন করে এবং মোবাইল দিয়ে ভিডিও ধারণ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়। পরে তার সহকর্মীদের সহযোগিতায় পুলিশ তাকে উদ্ধার করে প্রথমে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করে। বিকালে তার অবস্থা অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। এই ঘটনা নিয়ে মঙ্গলবার জেলা উপজেলায় সাংবাদিক সহ সুশীল সমাজের প্রতিনিধিরা মানববন্ধন কর্মসূচি পালন করেছে। এ বর্বরচিত ঘটনার প্রতিবাদে উত্তাল সুনামগঞ্জ।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com