1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
শনিবার, ২০ ফেব্রুয়ারী ২০২১, ০৫:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু চুনারুঘাটে পুলিশকে বিব্রত করে ফেইসবুকে ভিডিও ভাইরাল ।। ভূয়া পুলিশ ও চালকসহ কারাগারে ৫ ফেসবুকে ভাইরাল ভুয়া ‘পুলিশি অভিযান’, আটক তিন জন আইপিএল নিলামে কে কত মূল্যে বিক্রি হলেন নোবেল বিজয়ী মালালাকে হত্যার হুমকি ফেসবুক বন্ধুর ফাঁদে স্কুলশিক্ষিকা, রাতভর হোটেলে ফের থানার সামনে অবস্থান ধর্মঘট কাদের মির্জার বঙ্গবন্ধুর খুনি রাশেদকে ফেরত চাইলেন পররাষ্ট্রমন্ত্রী মা সৌদি আরবে, মেয়েকে অশ্লীল ভিডিও দেখিয়ে ধর্ষণ বাবার! নির্ধারিত মূল্য মানছেন না ভোজ্যতেলের ব্যবসায়ীরা ভাবির সঙ্গে আপত্তিকর অবস্থায় দেখে ফেলায় স্ত্রীকে হত্যা!

সিলেটে প্রশংসাপত্র পেলেন ৬২ পুলিশ সদস্য

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ জানুয়ারী, ২০২১
  • ৮ বার ভিউ

সিলেট প্রতিনিধিঃ সিলেট মহানগর পুলিশের (এসএমপি) বিভিন্ন পদবীর ৬৮ জন সদস্য প্রশংসাপত্র পেয়েছেন। এদের মধ্যে ট্রাফিকপক্ষ চলাকালে ভালো কাজের জন্য দুজন এবং হকার পুনর্বাসনে ভূমিকা রাখায় বাকিদের প্রশংসাপত্র প্রদান করা হয়েছে। আজ সোমবার এসএমপির ট্রাফিক বিভাগের মাসিক কল্যাণ সভায় তাদেরকে এই প্রশংসাপত্র প্রদান করা হয়। এসএমপির ট্রাফিক বিভাগ আয়োজিত এই কল্যাণ সভা ট্রাফিক অফিসের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়।

এসএমপির কমিশনার মো. নিশারুল আরিফ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। অতিরিক্ত উপ-কমিশনার (ট্রাফিক) জ্যোতির্ময় সরকারের সঞ্চালনায় সভায় উপ-কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ সভাপতিত্ব করেন।

মাসিক কল্যাণ সভায় বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার (ট্রাফিক-উত্তর) আবুল খয়ের ও সহকারী কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) আশিদুর রহমান।

ট্রাফিক পক্ষ-২০২০ চলাকালীন প্রশংসনীয় কাজের জন্য টিআিই নিখিল জীবন চাকমা ও সার্জেন্ট নাজমুল আলমকে প্রশংসাপত্র প্রদান করা হয়। এছাড়া হকারদের পুনর্বাসনে ভূমিকা রাখায়০৯ জন ট্রাফিক ইন্সপেক্টর, ১৫ জন সার্জেন্ট, ৩ জন টিএসআই, ৪ জন এএসআই, ০৩ জন এটিএসআই, ২ জন নায়েক ও ২৪ জন কনস্টেবলকে প্রশংসাপত্র প্রদান করেন এসএমপি কমিশনার।

মাসিক কল্যাণ সভায় পুলিশ কমিশনার ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ সদস্যদের উত্থাপিত প্রস্তাবসমূহ শুনেন। তিনি ট্রাফিক বিভাগের সকল সদস্যদের ন্যায়-নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের জন্য অনুপ্রাণিত করেন।

তিনি বলেন, ট্রাফিক বিভাগে কর্মরত পুলিশ সদস্যরা বাংলাদেশ পুলিশের দৃশ্যমান ইউনিট। ট্রাফিক বিভাগের সদস্যগণ সারাদিন রাস্তায় দায়িত্ব পালন করেন। সুতরাং তাদের কার্যক্রমের উপর পুলিশের ভাবমূর্তি নির্ভর করে। তাই ট্রাফিক পুলিশ সদস্যদের সততা এবং আন্তরিকতার সহিত দায়িত্ব পালন করতে হবে।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com