1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
বৃহস্পতিবার, ১৯ নভেম্বর ২০২০, ১০:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু মতলবগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে করোনার পরিস্থিতি নিয়ে সচেতনতা প্রদান ফেঞ্চুগঞ্জে আবহ ‘র প্রতিষ্ঠাবার্ষিকী  ও স্বেচ্ছাসেবীদের সম্মাননা প্রদান   জনগণকে উন্নত সেবা প্রদানের জন্য উর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের প্রতি নির্দেশ আইজিপি’র খুলনা বিভা‌গের ইউনিয়ন প‌রিষদ সচিবদের বিভাগীয় প্রতিনিধি সন্মেলন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর আইসিলেসনে তাহিরপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে সেমি পাকা বসতঘর হস্তান্তর ও আলোচনা সভা কমিউনিটি বেইজ হেল্থ কেয়ার, স্বাস্থ্য অধিদপ্তর কর্তৃক ইন্জি: মইনুল চৌধুরীকে সম্মাননা প্রদান প্রশাসনিক বাধার কবলে আজকের রাহমাতুল্লিল আলামীন কনফারেন্স! আশাশুনিতে পুলিশের চোখ ফাঁকি দিয়ে চলছে ভ্রাম্যমান জুয়ার আসর মাস্ক না পরায় ৮০ জনকে জরিমানা করে চট্টগ্রাম জেলা প্রশাসন

সৌন্দর্যবর্ধন কার্যক্রমে আর্টিলারি সেন্টার ও বিজিবিকে পাশে চায় চসিক

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ২ নভেম্বর, ২০২০
  • ১২ বার ভিউ

হলিবিডি প্রতিনিধিঃ চট্টগ্রাম নগরীর সৌন্দর্য রক্ষায় আর্টিলারি সেন্টার ও বিজিবিকে পাশে পাওয়ার ইচ্ছা পোষণ করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

প্রশাসক আজ রোববার চট্টগ্রামের হালিশহর আর্টিলারি সেন্টার ও বিজিবি হেড কোয়ার্টারের আমন্ত্রণে সেন্টার কমান্ড্যান্ট ও রিজিয়ন কমান্ডারের সাথে সৌজন্য সাক্ষাতকালে এ ইচ্ছা পোষণ করেন।

সাক্ষাৎকালে হালিশহর আর্টিলারি সেন্টার ও বিজিবি হেড কোয়ার্টারের কমান্ড্যান্ট এবং কমান্ডার তাদের সেন্টার ও হেড কোয়াটারের পার্শ্বস্থ রাস্তা সচল রাখা এবং সেন্টার ও রিজিয়নের অভ্যন্তরে জলাবদ্ধতার সমস্যা সমাধানে আশু পদক্ষেপ গ্রহণের অনুরোধ জানান। দেশের সার্বভৌমত্ব রক্ষার মহান দায়িত্ব পালনকারী এ দু’সংস্থার কার্যক্রম সুচারুভাবে পালনের লক্ষ্যে অবকাঠামোগত যেকোন সাপোর্ট দেয়ার ব্যাপারে প্রশাসক দৃঢ় প্রতিজ্ঞা ব্যক্ত করেন।

প্রশাসক বিজিবি রিজিয়ন ও আর্টিলারি সেন্টার সংলগ্ন পিসি রোড এবং রিজিয়ন ও আর্টিলারিগামী অন্যান্য অভ্যন্তরীণ রাস্তার সৌন্দর্যবর্ধনে তাদের ভূমিকা প্রত্যাশা করেন। তিনি বলেন, ভূ-রাজনৈতিক অবস্থানের কারণে চট্টগ্রামে সামরিক স্থাপনার আধুনিকায়ন ও বহুমাত্রিক যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন বাংলাদেশের সার্বভৌমত্ব রক্ষায় অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে পারে।

এসময় বিজিবি দক্ষিণ পূর্ব রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল খন্দকার ফরিদ হাসান, হালিশহর আর্টিলারি সেন্টারের কমান্ড্যান্ট ব্রিগেডিয়ার জেনারেল মোস্তফা কামাল রুশো, চসিক প্রধান প্রকৌশলী লে. কর্ণেল সোহেল আহমদসহ আর্টিলারি সেন্টার ও বিজিবি দক্ষিণপূর্ব রিজিয়নের সিনিয়র কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর বিশেষ সহকারীর সাথে সাক্ষাত
চসিক প্রশাসক খোরশেদ আলম সুজন গত ৩১ অক্টোবর রাতে খুলশীস্থ বাসভবনে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারি ব্যারিস্টার বিপ্লব বড়ুয়ার সাথে সৌজন্য সাক্ষাতে মিলিত হন ।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রম ও চট্টগ্রামের উন্নয়নের কথা এ সময় আলোচিত হয়। আলাপে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সার্বিক কার্যক্রমে গতি সঞ্চার হওয়ায় প্রধানমন্ত্রী সন্তোষ প্রকাশ করেছেন বলে চসিক প্রশাসককে অবহিত করেন ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী এ সময় প্রশাসকের উদ্দেশ্যে বলেন, চট্টগ্রামের উন্নয়নের বিষয়ে প্রধানমন্ত্রী আন্তরিক।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com