1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৭:৪০ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু সুদ পরিশোধে ব্যর্থ হয়ে পাওনাদারের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক দেশে ফিরেছেন রাষ্ট্রপতি ভগ্নিপতির সঙ্গে স্ত্রীর পরকীয়ায় খুন হন মান্নাত ওসির মানবিকতায় স্মৃতি হারানো কিশোরী ফিরল স্বজনদের কাছে উৎসাহ ও উৎসবমূখর পরিবেশে প্রতিমা বিসর্জন মোংলা-খুলনা মহাসড়কে ভোগান্তির শেষ নেই খুলনায় পূজামন্ডপে নিরাপত্তা রক্ষায় নিয়োজিত ৬ হাজার ৬০ জন আনসার সাতক্ষীরায় ৫১ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর, হাজী সেলিমের ছেলেসহ ৪ জনের বিরুদ্ধে মামলা

ভাঙ্গায় আপত্তিকর বক্তব্যর প্রতিবাদে মুক্তিযোদ্ধাদের পাল্টা সংবাদ সম্মেলন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৭ অক্টোবর, ২০২০
  • ১৮ বার ভিউ

দক্ষিনাঞ্চল প্রতিনিধি :: ফরিদপুরের ভাঙ্গায় স্থানীয় মুক্তিযোদ্ধাদের যাচাই বাছায়ে প্রতিনিধিত্ব নিয়ে বিভাজন মুক্তিযোদ্ধাদের বিরুদ্ধে অভিযোগ করতে গিয়ে রনাঙ্গনের বীর মুক্তিযোদ্ধা ও কেন্দ্রীয় কৃষকলীগ নেতা এম.এ ওয়াদুদসহ অন্যান্য মুক্তিযোদ্ধাদের সম্পর্কে আপত্তিকর বক্তব্যর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে উপজেলার বিক্ষুব্ধ মুক্তিযোদ্ধারা।

সোমবার বিকেলে বাজার পাড়ের চিংড়ি রেষ্টুরেন্টে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে অনুসঠিত হয়।এসময় উপস্থিত মুক্তিযোদ্ধারা আপত্তিকর বক্তব্য প্রদানকারী মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মোতালেবের বিরুদ্ধে বিবিধ অভিযোগ করেন।

সাবেক এ,এসপি ইমারত হোসেনের সঞ্চালনায় লিখিত বক্তব্যে মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদ মিয়া বলেন, কথিত মুক্তিযোদ্ধা মাহবুব হোসেন মোতালেব মুক্তিযোদ্ধা ভবনটি নানা অপকর্মের মাধ্যমে কলুষিত করে ফেলেছে। বিশেষ করে তার অপকর্মের মাধ্যমে বিএনপি জামাতের লোকজন এমনকি চিহ্নিত রাজাকাররাও মুক্তিযোদ্ধা হয়ে ভাতা গ্রহন করছে।

এছাড়া তিনি নিজে একটি সরকারী বাড়ী বরাদ্ধ নেওয়ার পরেও তার পরিবারের নামে নিজেকে মৃত দেখিয়ে আরও দুটি বাড়ী বরাদ্ধের আবেদন করেছে বলে অভিযোগ রয়েছে।

উল্লেখ্য গত ৩ অকটোবর সকালসকালে জাতীয় অনলাইন প্রেসক্লাব ভাঙ্গা শাখায় সংবাদ সম্মেলনে মাহবুব হোসেন মোতালেব মুক্তিযোদ্ধা এম.এ ওয়াদুদ সহ কয়েকজন মুত্তিযোদ্ধাকে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন। তার বক্তব্য বিভাজন মুত্তিযোদ্ধাদের নজরে আসলে সংবাদ সম্মেলন কনেন অপর অংশের মুক্তিযোদ্ধারা।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com