1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
শনিবার, ০৯ জানুয়ারী ২০২১, ০২:২৬ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু করোনায় ২৪ ঘণ্টায় ১৬ মৃত্যু, শনাক্ত ৭৮৫ সিলেটে তিন হাজার ইয়াবাসহ র‌্যাবের হাতে মাদক ব্যবসায়ী আটক দেশে আটকেপড়া প্রবাসীদের আমিরাতে ফিরতে হবে ৩১ মার্চের মধ্যে এড. ছালেহ আহমদ সেলিম-কে হাফিজুল লস্করের অভিনন্দন তাহিরপুরে আজাদ ফাউন্ডেশনের উদ্যোগে দুই শতাধিক কম্বল বিতরণ  লগো উন্মোচনের মধ্যদিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করলো “মাদানী ছাত্রকল্যাণ পরিষদ সিলেট মহানগর আওয়ামীলীগের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদিত তাহিরপুরে ফসল রক্ষা বাঁধের কাজ শুরুর দাবিতে মানববন্ধন হাজী আছকর আলী সোস্যাল ফান্ড এর উদ্যোগে শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ। বানিয়াচংয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার

ওমানে মারা যাওয়া শাহ আলমের লাশ দেশে আনার আকুতি পরিবারের

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ৪ অক্টোবর, ২০২০
  • ৩৩ বার ভিউ

ওমানে দুর্ঘটনায় মারা যাওয়া চাঁদপুরের কচুয়া উপজেলার শাহ আলমের মরদেহ দেশে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা চান মৃতের স্বজনরা।

তার মরদেহ দেশে ফেরত আনতে ওমান দূতাবাস, প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়েরও সহযোগিতা চেয়েছেন তারা। মারা যাওয়ার ১৮ দিন পেরিয়ে গেলেও ওমানের হিমঘরে পড়ে রয়েছে শাহ আলমের মরদেহ।

খোঁজ নিয়ে জানা যায়, কচুয়া উপজেলার উত্তর সেঙ্গুয়া গ্রামের আব্দুল হোসেন গাজীর ছেলে শাহ আলম গাজী দীর্ঘ ১০ বছর ধরে ওমানে কাজ করছেন। ১৫ সেপ্টেম্বর ওমানের সোহার শহরের নির্মাণাধীন ভবনের পানির ট্যাংক পরিষ্কার করতে গিয়ে প্রাণ হারান শাহ আলম।

পানির ট্যাংক পরিষ্কারের জন্য প্রথমে হারুন নামের কুমিল্লার একজন যুবক ট্যাংকে নামেন। কিন্তু তাকে উপরে উঠে আসতে না দেখে তার সহযোগী শাহ আলমও নিচে নামেন।

তাদের দুইজনকে উপরে উঠে আসতে না দেখে সঙ্গে থাকা লোকজন পুলিশে খবর দেন। পরে তাদের মরদেহ উদ্ধার করে ওমান সোহার শহরের একটি হাসপাতালের হিমঘরে রাখা হয়।

শাহ আলমের ভাই শাহীন আলম বলেন, আমার ভাই চলতি বছর দেশে আসার কথা থাকলেও করোনার কারণে দেশে আসতে পারেনি। ওমানের সোহার শহর থেকে ভাইয়ের মরদেহ দেশে আনতে অনেক হয়রানি, কাগজপত্র ও অনেক অর্থের প্রয়োজন।

তিনি বলেন, আমাদের পক্ষে সবকিছু জোগাড় করা সম্ভব নয় বিধায় আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওমান দূতাবাস ও প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ের সহযোগিতা কামনা করছি। এরই মধ্যে পরিবারের পক্ষ থেকে প্রবাসীকল্যাণ মন্ত্রণালয়ে আবেদন ও কিছু কাগজপত্র জমা দেয়া হয়েছে।

এদিকে, শাহ আলমের স্ত্রী রুমা বেগম দুই ছেলে ও এক মেয়েকে নিয়ে স্বামীর মরদেহ ফিরে আসার অপেক্ষার প্রহর গুনছেন। খুবই কষ্টে দিন কাটছে তাদের। বাড়িতে চলছে শোকের মাতম।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com