1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৭:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু সিলেটে ভিলেজ ডাক্তার কমিউনিটি (ভিডিসি)’র মতবিনিময় সভা অনুষ্ঠিত মেহেরপুরের কালাচাঁদপুর জিয়ালা বিলের পানি খালকেটে অবমুক্ত করে দিলো- পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন রায়হান হত্যা মামলার আসামী কনস্টেবল টিটু গ্রেফতার, পাচ দিনের রিমান্ড মঞ্জুর  ইলিশ ধরায় ৩৯ জেলের জেল-জরিমানা জনগণের ভাষা বুঝতে না পারাই বিএনপির ব্যর্থতা : কাদের ফেঞ্চুগঞ্জে আইমিত্র অপটিশিয়ান এর উদ্যোগে ফ্রী চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে  দূর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করতে ডিআইজি’র নির্দেশ খুলনা শেখ রাসেল টেনিস কমপ্লেক্সের উদ্যোগে শেখ রাসেলকে স্মরণ দেড় কোটি টাকার রাস্তা ৫ মাসেই শেষ! রাসেল হত্যার মত নৃশংসতা যেন আর না ঘটে সে লক্ষ্যে কাজ করছে সরকার -প্রধানমন্ত্রী

বিজিবি-বিএসএফ বৈঠক, সীমান্তে হতাহত বন্ধসহ সকল বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহনের আশ্বাস

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৬ বার ভিউ

বিজিবি-বিএসএফ সেক্টর কমান্ডার পর্যায়ে সীমান্ত সৌজন্য বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত রহনপুর ব্যাটালিয়ন(৫৯ বিজিবি)এর আওতাধীন সোনামসজিদ বিওপি’র সম্মেলন কেন্দ্রে বিজিবি রাজশাহী এবং বিএসএফ মালদা সেক্টর কমান্ডার এর মধ্যে এ বৈঠক অনুষ্টিত হয়।

বৈঠকে বিজিবি প্রতিনিধি দলের নেতৃত্ব দেন কর্নেল তুহিন মোহাম্মদ মাসুদ, বিপিএম, জি, সেক্টর কমান্ডার বিজিবি রাজশাহী এবং বিএসএফ মালদা সেক্টর প্রতিনিধি দলের নেতৃত্ব দেন ডিআইজি শ্রী সঞ্জয় গৌর। বৈঠকে সীমান্ত সংক্রান্ত দ্বিপাক্ষিক স্বার্থ সংশ্লিষ্ট বিষয়াদি বিশেষ করে সীমান্তে নিরীহ বাংলাদেশী নাগরিকদের উপর গুলিবর্ষণ না করার জন্য সেক্টর কমান্ডার, বিজিবি রাজশাহী প্রতিপক্ষ ডিআইজি, বিএসএফ মালদা সেক্টরকে অনুরোধ জানানো হয়। এ ব্যাপারে প্রতিপক্ষ ডিআইজি, বিএসএফ মালদা সেক্টর কর্তৃক ভবিষ্যতে সীমান্ত এলাকায় হতাহত রোধকল্পে প্রয়োজনীয় কার্যকরী ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তাঁর দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও বৈঠকে অবৈধ অস্ত্র-গোলাবারুদ, বিস্ফোরক দ্রব্য, মাদকদ্রব্যসহ অন্যান্য চোরাচালান প্রতিরোধ, নারী-শিশু ও মানব পাচার প্রতিরোধ, পুশ ইন, অবৈধ সীমান্ত পারাপার বন্ধে নিচ্ছিদ্র সীমান্ত নিরাপত্তা ব্যবস্থাসহ বাংলাদেশ পার্শ্বের সীমান্তের ১৫০ গজের মধ্যে উন্নয়নমূলক কর্মকান্ড (মহানন্দা নদীর বাঁধ সংরক্ষণ প্রকল্প) বাস্তবায়ন ইত্যাদি সম্পর্কে আলোচনা হয়। বাংলাদেশ-ভারত সীমান্ত চুক্তির আলোকে আলাপ-আলোচনার মাধ্যমে উদ্ভুত যে কোন সমস্যা যে কোন সময় ব্যাটালিয়ন/কোম্পানী/ বিওপি কমান্ডার পর্যায়ে যোগাযোগ/পতাকা বৈঠকের মাধ্যমে শান্তিপূর্ণভাবে সমাধানে একমত হন দুই পক্ষই।

পতাকা বৈঠকে বিজিবি’র পক্ষে অংশগ্রহণ করেন, অধিনায়ক, নওগাঁ ব্যাটালিয়ন(১৬ বিজিবি), চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন(৫৩ বিজিবি) ও রহনপুর ব্যাটালিয়ন(৫৯ বিজিবি), ভারপ্রাপ্ত অতিঃ পরিচালক (অপারেশন), বিজিবি রাজশাহী, সহকারী পরিচালক, চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) ও রহনপুর ব্যাটালিয়ন(৫৯ বিজিবি) এবং সোনামসজিদ কোম্পানী কমান্ডার। বিএসএফ এর পক্ষে অংশগ্রহণ করেন ২৪, ৪৪, ৭৮ ও ১৫৯ ব্যাটালিয়ন বিএসএফ এর কমান্ড্যান্ট, অন্যান্য স্টাফ অফিসার এবং কোম্পানী কমান্ডাররা।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com