1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০৮:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু সিলেটে ভিলেজ ডাক্তার কমিউনিটি (ভিডিসি)’র মতবিনিময় সভা অনুষ্ঠিত মেহেরপুরের কালাচাঁদপুর জিয়ালা বিলের পানি খালকেটে অবমুক্ত করে দিলো- পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন রায়হান হত্যা মামলার আসামী কনস্টেবল টিটু গ্রেফতার, পাচ দিনের রিমান্ড মঞ্জুর  ইলিশ ধরায় ৩৯ জেলের জেল-জরিমানা জনগণের ভাষা বুঝতে না পারাই বিএনপির ব্যর্থতা : কাদের ফেঞ্চুগঞ্জে আইমিত্র অপটিশিয়ান এর উদ্যোগে ফ্রী চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে  দূর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করতে ডিআইজি’র নির্দেশ খুলনা শেখ রাসেল টেনিস কমপ্লেক্সের উদ্যোগে শেখ রাসেলকে স্মরণ দেড় কোটি টাকার রাস্তা ৫ মাসেই শেষ! রাসেল হত্যার মত নৃশংসতা যেন আর না ঘটে সে লক্ষ্যে কাজ করছে সরকার -প্রধানমন্ত্রী

সংগঠন বিরোধী ও সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ : স্বামী-স্ত্রী’র বিরুদ্ধে তিনটি মামলা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫ বার ভিউ

সংগঠন বিরোধী ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত থাকার অভিযোগে সাতক্ষীরা জেলা মহিলা আ’লীগের সহ-সভাপতি বেস্ট টীমের আহ্বায়ক এড. শাহানাজ পারভীন মিলিকে বহিষ্কার করা হয়েছে। মঙ্গলবার রাতে বাংলাদেশ মহিলা আ’লীগ সাতক্ষীরা জেলা শাখার ভারপ্রাপ্ত সভাপতি এড. ফরিদা আক্তার বানু ও সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা স্বাক্ষরিত একপত্রে তাকে বহিষ্কার করা হয়। মিলি ও তার স্বামীর বিরুদ্ধে পৃথক তিনটি মামালা দায়ের হয়েছে।

মিলিকে বহিষ্কারের পত্রে উল্লেখ করা হয়েছে, এড. শাহানাজ পারভীন মিলি মহিলা আ’লীগে দলীয় পদ ব্যবহার করে জেলাব্যাপী সংগঠন বিরোধী এবং সন্ত্রাসী কর্মকান্ড করে আসছেন। বার-বার তাকে মৌখিকভাবে সতর্ক করা শর্তেও তিনিসহ তার সন্ত্রাসী বাহিনী গত ২৮ আগস্ট শিবপুরের পরানদহা গ্রামের ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটসহ জীবননাশের হুমকি প্রদর্শন করেন। বিষয়টি নিয়ে পত্র পত্রিকায় সংবাদ প্রকাশিত হওয়ায় কেন্দ্রীয় মহিলা আ’লীগের নির্দেশে তাকে বহিষ্কার হলো।

এদিকে সাতক্ষীরায় গ্রেফতারকৃত বিতর্কিত ও ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের কথিত এ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী জেলা পরিষদের সদস্য এড. শাহানাজ পারভীন মিলির বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে আরেকটি মামলা দায়ের করা হয়েছে।

সাতক্ষীরা জেলা পরিষদের সদস্য মাহফুজা সুলতানা রুবি বাদী হয়ে মঙ্গলবার রাতে মোস্তাফিজুর ও তার স্ত্রী মিলিসহ আরো তিনজনকে আসামি করে সদর থানায় এই মামলা দায়ের করেন। মাহফুজা রুবির স্বামী শেখ হালিম টুটুলের ছবি ব্যবহার করে অবৈধ বেষ্ট টীম নামে ভিডিও চিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করে সম্মানহানি করার অভিযোগে তিনি এই মামলা দায়ের করেন। এছাড়া ডোপ টেস্টে মোস্তাফিজুরের মাদকাসক্তির প্রমাণ পাওয়ায় পুলিশ বাদী হয়ে মঙ্গলবার রাতে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়ের করেছে।

এ সব মামলায় দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের আব্দুল মান্নান বিশ্বাসের ছেলে মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী বহিষ্কৃত আ’লীগ নেত্রী জেলা পরিষদ সদস্য এড. শাহানাজ পারভিন মিলিকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, গত শুক্রবার দুপুরে বিতর্কিত ফেসবুক বেইজড সংগঠন বেস্ট টিমের কথিত অ্যাডমিন মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী এড. শাহনেওয়াজ পারভীন মিলির নেতৃত্বে সাতক্ষীরা সদর উপজেলার পরানদহা গ্রামে দিনমজুর ও ট্রলি চালক আলমগীরের বাড়িতে তার তালাকপ্রাপ্ত স্ত্রী ও স্বজনদের নিয়ে হামলা চালিয়ে ঘরের তালা ভেঙে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার, জমির বন্দকী দলিলসহ মূল্যবান কাগজ ও জিনিসপত্র লুটপাট করা হয়। এ ঘটনায় ভুক্তভোগী আলমগীর হোসেন বাদী হয়ে সোমবার মোস্তাফিজুর রহমান, তার স্ত্রী এড. শাহনেওয়াজ পারভীন মিলি ও কুলিয়ার সাবেক ইউপি সদস্য মোশারফ হোসেনসহ মোট ৫ জনের বিরুদ্ধে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা দায়ের করেন। মঙ্গলবার ভোর রাত দেড়টার দিকে সাতক্ষীরা শহরের নিউ মার্কেট মোড় সংলগ্ন বাসা থেকে মোস্তাফিজুর রহমান ও মিলিকে গ্রেফতার করে পুলিশ।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে জানান, গত ২২ আগস্ট ও ২৪ আগস্ট সামজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে আপত্তিকর মিথ্যে ও মানহানিকর তথ্য ছড়িয়ে দেওয়ার অভিযোগে জেলা পরিষদ সদস্য মাহফুজা সুলতানা রুবি বাদী হয়ে মঙ্গলবার রাতে তথ্য প্রযুক্তি আইনে মোস্তাফিজ ও মিলিসহ ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন।

এর আগে গত ২৮ আগস্ট ট্রলি চালক আলমগীর হোসেনের বাড়িতে হামলা, ভাঙচুর ও লুটপাটের ঘটনায় আলমগীর নিজে বাদী হয়ে উক্ত ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। এছাড়া সর্বশেষ মোস্তাফিজের ডোপ টেস্টে মাদক সেবনের সত্যতা নিশ্চিত হওয়ায় পুলিশ বাদী হয়ে তার বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করেন।

উল্লেখ্য, দীর্ঘদিন ধরে ফেসবুক বেইজড বেস্ট টিম সাতক্ষীরা নামের ভূঁইফোড় ও অবৈধ সংগঠন বানিয়ে পারিবারিক কলহ, নারী নির্যাতন, বাল্য বিবাহ প্রতিরোধ, জমিজমা সংক্রান্ত গোলযোগ মিমাংসার নামে মানুষকে জিম্মি করে মোটা অংকের অর্থ হাতিয়ে নেয়ার পাশাপাশি সাতক্ষীরা জেলাব্যাপী দাপিয়ে বেড়িয়ে সাধারণ মানুষকে অতিষ্ঠ করে তুলেছিল মাদকাসক্ত মোস্তাফিজুর রহমান ও তার স্ত্রী শাহানাজ পারভীন মিলি। এছাড়া সম্পূর্ণ অবৈধভাবে ফেসবুক লাইভে শালিস বিচারের নামে প্রতিনিয়ত মানুষের সম্মানহানি ও আইন হাতে তুলে নেয়ার বহু অভিযোগও রয়েছে তাদের বিরুদ্ধে।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com