1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আব্দুল কাদির জিলার নেতৃত্বে ফেঞ্চুগঞ্জ যুবদলের শোডাউন  ঢাকা বিভাগীয় কল্যাণ সমিতির পূণরায় নির্বাচিত সভাপতি জুবায়েদ হোসেন ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বিশ্বম্ভরপুরে ইমাম-মোয়াজ্জিন পরিষদের মানববন্ধন সুদ পরিশোধে ব্যর্থ হয়ে পাওনাদারের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক দেশে ফিরেছেন রাষ্ট্রপতি ভগ্নিপতির সঙ্গে স্ত্রীর পরকীয়ায় খুন হন মান্নাত ওসির মানবিকতায় স্মৃতি হারানো কিশোরী ফিরল স্বজনদের কাছে উৎসাহ ও উৎসবমূখর পরিবেশে প্রতিমা বিসর্জন মোংলা-খুলনা মহাসড়কে ভোগান্তির শেষ নেই

সিলেটে করোনা জয় করলেন ৭,৫৪০ জন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ১৩ বার ভিউ

হাফিজুল ইসলাম লস্কর, সিলেট :: সিলেটে প্রাণঘাতি করোনা ভাইরাসকে হার মানিয়ে সুস্থ্য হয়ে উঠেছে ৭৫৪০ জন। করোনা থেকে সুস্থ্য হয়ে উঠা আর নতুন জীবন ফিরে পাওয়া এক কথা। এ বিভাগে শুক্রবার (২৮ আগস্ট) সকাল ৯টা পর্যন্ত ১০৫৫৮ জন আক্রান্তের বিপরীতে সেরে উঠলেন সাড়ে সাত হাজারের বেশি রোগী।

এদিকে, সিলেট বিভাগে বৃহস্পতিবার (২৭ আগস্ট) ২৪ ঘন্টায় করোনা রোগী শনাক্ত হয়েছেন ৯৭ জন। এর মধ্যে সিলেট জেলার ৪৮, সুনামগঞ্জের ২৫, হবিগঞ্জের ৭ ও মৌলভীবাজারে ১৭ জন। গতকাল এ ভাইরাসে সিলেট জেলার একজন বাসিন্দা মারা যান।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে জানা গেছে, আজ শুক্রবার (২৮ আগস্ট) সকাল ৯টা পর্যন্ত সিলেট বিভাগে মোট পজিটিভ শনাক্ত হয়েছেন ১০৫৫৮ জন। এর মধ্যে সিলেট জেলায় ৫৫৭২, সুনামগঞ্জে ২০০৮, হবিগঞ্জে ১৫১০ ও মৌলভীবাজার জেলায় ১৪৬৮ জন।

সিলেট অঞ্চলে করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে আজ পর্যন্ত ভর্তি আছেন ১১২ জন। এর মধ্যে সিলেটে ৫৫, সুনামগঞ্জে ১৬, হবিগঞ্জে ৪০ ও মৌলভীবাজারে ১৬ জন।

এদিকে, সিলেট বিভাগে গত ২৪ ঘণ্টায় করোনামুক্ত হয়েছেন ১৪৬ জন। এর মধ্যে সিলেটে ৯৪ ও সুনাগঞ্জে ২৭, হবিগঞ্জে ১৮ ও মৌলভীবাজারে ৭ জন। আর এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৭৫৪০ জন। এর মধ্যে সিলেটে ৩৯৬৭ সুনামগঞ্জে ১৬০০, হবিগঞ্জে ১০০ ও মৌলভীবাজারে ৯৭৩ জন।

বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) কার্যালয় সূত্রে আরও জানা গেছে, গত ১০ মার্চ ২০২০ হতে আজ সকাল ৯টা পর্যন্ত সিলেট বিভাগে হোম কোয়ারেন্টিনে পাঠানো হয়েছে ১৭৬৯৪ জনকে এবং কোয়ারেন্টিন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে ১৭০২৮ জনকে। বর্তমানে হোম কোয়ারেন্টিনে অবস্থান করছেন ৬৬৬ জন। এর মধ্যে সিলেটে ৪২৪, সুনামগঞ্জে ৯৫, হবিগঞ্জে ৪৫ ও মৌলভীবাজারে ১০২ জন।

বর্তমানে হাসপাতালে কোয়ারেন্টিনরত আছেন বিভাগের ৪২৪ জন। এর মধ্যে সিলেটে ৮৩, সুনামগঞ্জে ৫৫, হবিগঞ্জে ১৬২ ও মৌলভীবাজারে ১২৪ জন। তারা সংশ্লিষ্ট জেলা ও উপজেলা হাসপাতাল এবং স্বাস্থ্য কমপ্লেক্সগুলোতে কোয়ারেন্টিনরত।

এদিকে, সিলেট বিভাগে গতকাল করোনা কেড়ে নিয়েছে আরেকজনের প্রাণ। এ নিয়ে সিলেটে মোট মৃতের সংখ্যা ১৮৫। এর মধ্য সিলেটে ১৩৩, সুনামগঞ্জে ২০, হবিগঞ্জে ১২ ও মৌলভীবাজারে ২০ জন।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com