1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আব্দুল কাদির জিলার নেতৃত্বে ফেঞ্চুগঞ্জ যুবদলের শোডাউন  ঢাকা বিভাগীয় কল্যাণ সমিতির পূণরায় নির্বাচিত সভাপতি জুবায়েদ হোসেন ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বিশ্বম্ভরপুরে ইমাম-মোয়াজ্জিন পরিষদের মানববন্ধন সুদ পরিশোধে ব্যর্থ হয়ে পাওনাদারের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক দেশে ফিরেছেন রাষ্ট্রপতি ভগ্নিপতির সঙ্গে স্ত্রীর পরকীয়ায় খুন হন মান্নাত ওসির মানবিকতায় স্মৃতি হারানো কিশোরী ফিরল স্বজনদের কাছে উৎসাহ ও উৎসবমূখর পরিবেশে প্রতিমা বিসর্জন মোংলা-খুলনা মহাসড়কে ভোগান্তির শেষ নেই

খুলনায় ট্রিপল মার্ডার: প্রধান দুই আসামিকে খুঁজছে পুলিশ

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৯ বার ভিউ

মোঃশাকিব হোসাইন রাসেলঃ খুলনার মশিয়ালি এলাকায় তিনজনকে গুলি করে হত্যা মামলার তদন্তে বেশ অগ্রগতি হয়েছে। দেড় মাসে মামলার এজাহারভুক্ত ২২ আসামির মধ্যে ১০ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। তাদের মধ্যে ছয়জন আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দিও দিয়েছেন। তবে মামলার প্রধান তিন আসামির মধ্যে দু’জন এখনও পলাতক। তাদের ধরতে চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

খুলনা মেট্রোপলিটন পুলিশ সূত্রে জানা গেছে, আশপাশের জেলাগুলোতে অভিযান চালিয়ে বহিস্কৃত ছাত্রলীগ নেতা শেখ জাফরিন হাসান, জাহাঙ্গীর, রহিম বপ, আরমান, আলমগীর, মিঠু, মুরাদ, জুয়েল, রবিন ও বাবুকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের মধ্যে জাফরিন, জাহাঙ্গীর, আলমগীর, মুরাদ, জুয়েল ও রবিন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

এ ছাড়া জাফরিনের স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থল থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও গুলি উদ্ধার হয়েছে। তবে মামলার প্রধান দুই আসামি বহিস্কৃত আওয়ামী লীগ নেতা শেখ জাকারিয়া ও তার ভাই মিল্টনকে এখনও পুলিশ গ্রেপ্তার করতে পারেনি। জাফরিন, জাকারিয়া ও মিল্টন তিন ভাই।

পুলিশ জানায়, স্থানীয় মসজিদ কমিটির সভাপতি হতে চেয়েছিলেন শেখ জাকারিয়া; কিন্তু স্থানীয়রা এর বিরোধিতা করেন। এ নিয়ে তাদের ওপর ক্ষুব্ধ ছিলেন জাকারিয়া ও তার দুই ভাই। গত ১৬ জুলাই বাসায় অস্ত্র রেখে স্থানীয় বাসিন্দা মুজিবুর রহমানকে পুলিশে ধরিয়ে দেন জাকারিয়া। এ ঘটনার প্রতিবাদ জানাতে গেলে গ্রামবাসীর ওপর গুলি চালান জাকারিয়ার লোকজন। তাদের গুলিতে পাটকল শ্রমিক নজরুল ইসলাম, দিনমজুর গোলাম রসুল ও কলেজছাত্র সাইফুল ইসলাম নিহত এবং আরও সাতজন আহত হন।

১৮ জুলাই নিহত সাইফুলের বাবা শহীদুল ইসলাম বাদী হয়ে ২২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতপরিচয় আরও ১৬ জনের বিরুদ্ধে খানজাহান আলী থানায় মামলা করেন। মামলার তদন্ত কর্মকর্তা ডিবির পরিদর্শক এনামুল হক বলেন, অল্প সময়ের মধ্যেই হত্যাকা-ের কারণ উদ্ঘাটন হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com