1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
সোমবার, ২৩ নভেম্বর ২০২০, ০৫:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু সাংবাদিক হাফিজুল লস্করের চাচার মৃত্যুতে “বিওআরসি” সিলেট জেলার শোক যশোরে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘর্ষে নিহত ১, রেল যোগাযোগ বন্ধ জেনারেল আজিজ আহমেদকে ‘সেনাবাহিনী পদক’ প্রদান ফের মশার উপদ্রব অতীষ্ঠ খুলনাবাস সিগারেটের আগুনে পুড়ে  বাবা-মেয়ের মৃত্যু ফেঞ্চুগঞ্জে কাসিম আলী স্কুলের এসএসসি ২০১০ ব্যাচের উদ্যোগে মাস্ক বিতরণ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের অধ্যাপক ও কবি হিমেল বরকত আর নেই কেএমপি’র অভিযানে চোলাই মদ ও ফেন্সিডিলসহ আটক ৬ সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষে প্রধানমন্ত্রীর সঙ্গে তিন বাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ শান্তিকালীন পদক পেলেন নৌবাহিনীর ৪০ সদস্য

চাঁদপুরে বর্ষার পানি বেড়ে সৃস্টি হচ্ছে বন্যার রুপ এবং বাঁধগুলো রয়েছে হুমকির মুখে

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৬ আগস্ট, ২০২০
  • ৯৩ বার ভিউ

মোঃ আব্দুল আলী দেওয়ান (আব্দুল্লাহ)- চাঁদপুর প্রতিনিধিঃ চাঁদপুর জেলা একটি নদী প্রধান অঞ্চল এবং পদ্মা ও মেঘনার মিলনস্থল চাঁদপুর। বর্ষার শুরুতেই চাঁদপুরের সদর ও হাইমচর শুরু হয় নদীর তান্ডব।

গত কয়েকদিন আগে নদীর উত্তাল ঢেউ বাড়ার কারনে ও দ্রুত পানি বাড়ার ফলে ৭ কিলোমিটার দুরুত্বের স্থানটি বিলিন হয়ে একটি স্কুল, কলেজ ও আশ্রয় কেন্দ্রও নদী গর্ভে সম্পূর্ন বিলিন হয়ে পরে। এদিকে কয়েকদিন আগে পানি বাড়তে থাকলেও মাঝে দিয়ে প্রায় অনেক কমে যায় বর্ষার পানি। কিন্তু আজ ৩-৪ দিন ধরে হটাৎ করে পানি বাড়তে থাকে দ্রুত গতীতে।

মতলব দক্ষিনের সকল এলাকাগুলোতেই বন্যার রুপ ধারন করতেছে, মতলব উত্তর বাঁধ অঞ্চলটিও হুমকির মুখে। একই সাথে চাঁদপুর সদর, হাইমচর, হাজীগঞ্জ, শাহরাস্তি ও কচুয়ার বহু ঘরবাড়ি, বসতি, স্থাপনা ও হাটবাজার বর্তমানে পানি বন্দি ও প্লাবিত হয়ে জনগনের জন্য সৃস্টি হয়েছে অসহ্যকর ভোগান্তি। মানুষের সাথে সাথে গৃহপালিত প্রানীগুলোও পরেছে বিপদে। এদিকে মতলব দক্ষিন পাইপাস বা মহাসড়কেও জোয়ার আসলে হাটুর ওপরে পানির অবস্থান ঘটে যার ফলে এভাবে রাস্তার বহু ক্ষয় ক্ষতি হচ্ছে এবং মানুষের চলাচলের ভিগ্নতা ঘটছে। তাই প্লাবিত ও সমস্যায় পরা অঞ্চলগুলোতে সকল রাজনৈতিক, সামাজিক, প্রশাসনিক এবং সরকারি বেসরকারি গুরুত্বপূর্ন ব্যাক্তি ও সংগঠনগুলোর দায়িত্বশীল ব্যাক্তিদের সু-দৃস্টি কামনা করছি। সরকারি প্রতিষ্ঠানগুলোর বাঁধ অঞ্চলগুলোতেও কড়া নজর রাখা একান্ত জরুরী।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com