1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. dorothy.carrington43@bevilaqua.funny3delements.com : dorothycarringto :
  6. kristanorfleet5225@ssl.tls.cloudns.asia : jamisondeboer46 :
  7. aau.researcher@aau.edu.jo : kerittn759704438 :
  8. terrellsasser@1secmail.org : lesliellewelyn :
  9. claudegigli1988@rubelforex.ru : marcparnell :
  10. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  11. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  12. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  13. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু মেহেরপুরের মুজিবনগরে গাড়ি দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থী আহত-৪ মেহেরপুরের গাংনীতে ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তাদেরও অফিসিয়াল কাজে বিদেশ যাওয়া নিষিদ্ধ তাহিরপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্ভোধন আট বিভাগেই বৃষ্টির পূর্বাভাস অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা নরসিংদীতে মা ও দুই সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষ্যে আলোচনা সভা বঙ্গবন্ধুর দৌহিত্র ববির জন্মদিন আজ

চলমান করোনা পরিস্থিতি নিয়ে পুলিশ সুপার ফরিদ উদ্দিন এর খোলা চিঠি   

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : সোমবার, ৮ জুন, ২০২০
  • ৪২ বার ভিউ
চলমান করোনা পরিস্থিতি নিয়ে সিলেটবাসীর উদ্দেশ্যে একটি খোলা চিঠি দিয়েছেন সিলেট জেলা পুলিশ সুপার মো. ফরিদ উদ্দিন পিপিএম। রবিবার সন্ধ্যায় এসপি সিলেট নামক ফেসবুক আইডি থেকে সিলেটবাসীর প্রতি এই চিঠি তুলে ধরেন পুলিশ সুপার। পাঠকদের জন্য চিঠিটি হুবুহু তুলে ধরা হল, প্রিয় সিলেটবাসী,

বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের প্রাদুর্ভাব দেখা দেওয়ার শুরু থেকে এর সংক্রমণ ঠেকাতে এবং সিলেট জেলার নাগরিকদের সুরক্ষিত রাখতে সর্বাত্নকভাবে কাজ করছে সিলেট জেলা পুলিশ। সম্মানিত নাগরিকদের সুরক্ষিত রাখার এ বিরামহীন যাত্রার মধ্যেও দুখ্যজনকভাবে আজ পর্যন্ত সিলেট জেলার আওতাধীন ১১ টি থানায় ৩৮৩ জন করোনা ভাইরাস (কোভিড-১৯) এ সংক্রমিত হয়েছে। প্রতিটি এলাকার সর্বসাধরণের সচেতনতা আর স্বাস্থ্য বিধির প্রতি আরো মনযোগী না হলে আগামীতেও সংক্রমণের ধারা অব্যাহত থাকার সম্ভাবনা রয়েছে।

জেলা পুলিশের সার্বিক পর্যালোচনায় দেখা গেছে, সিলেট জেলায় মোট আক্রান্তের মধ্যে জকিগঞ্জ, কানাইঘাট, গোলাপগঞ্জ, জৈন্তাপুরএই চার উপজেলার নির্দিষ্ট কিছু এলাকায় ১৩২ জন আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছে। জকিগঞ্জের পীরের চক-১৫ জন, আলমনগর- ৯ জন, আনন্দপুর-১০ জন, গন্ধদত্ত-৪ জন, কানাইঘাটের রায়নগর, ঢালাইচর এলাকার-৩০ জন, ৬নং কানাইঘাট ইউপি এলাকার-৮ জন, ৭ নং বনীগ্রাম ইউপি এলাকার-৪ জন, ৮ নং ঝিঙ্গাবাড়ী ইউপি এলাকার -৪ জন, গোলাপগঞ্জের পৌরসভা এলাকার-১৩ জন, ভাদেশ্বর-৬ জন, বাদেপাশা-৬ জন, লক্ষণাবন্ধ-৪ জন, জৈন্তাপুরের সদর ও যশপুর এলাকার ১৯ জন রয়েছে।

করোনা ভাইরাস আক্রান্তের এই পরিসংখ্যান এবং জেলা পুলিশের সার্বিক পর্যালোচনায় উপরে উল্লেখিত এলাকা গুলো করোনা ভাইরাস সংক্রমণের জন্য অত্যন্ত ঝুকিপূর্ণ মর্মে প্রতিয়মান হয়। কাজেই উপরে উল্লেখিত এলাকায় করোনা ভাইরাসের চলমান সংক্রমণের হার রোধ করতে এলাকার জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তিবর্গ, সচেতন নাগরিক সমাজ, বিভিন্ন পেশাজীবি, স্বেচ্ছাসেবী ভাইদের কে মানুষের মাঝে সামাজিক দুরত্ব বজায় রাখা সহ প্রয়োজনীয় স্বাস্হ্য বিধি মেনে চলতে সকলকে উদ্ভুদ্ধ করতে দায়িত্বশীল ভূমিকা রাখার জন্য সিলেট জেলা পুলিশের পক্ষ থেকে বিশেষভাবে অনুরোধ করা হল।

উল্লেখ্য যে, উপরোক্ত এলাকায় করোনা ভাইরাসের চলমান সংক্রমণ রোধ করতে কার্যকরী পদক্ষেপ গ্রহণ করতে সংশ্লিষ্ট থানার অফিসার ইনচার্জদেরকে ইতোমধ্যে প্রয়োজনীয় নির্দেশনা প্রদান করা হয়েছে। সকলের সম্মিলিত প্রয়াসে করোনা ভাইরাস মহামারির এই অদৃশ্য শক্তিকে জয় করব ইনশাআল্লাহ।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com