1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
শনিবার, ১৬ জানুয়ারী ২০২১, ১০:১৩ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ব্যাটারি রিক্সা-টমটম উচ্ছেদ-হয়রানি বন্ধের আহ্বান শ্রমিক-মালিক সংগ্রাম পরিষদের উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে চমক ৩ নতুন মুখ স্কুল খুলে দিতে বলছে ইউনিসেফ অবশেষে হোয়াইট হাউস ছাড়ছেন ডোনাল্ড ট্রাম্প! পাবনায় জমি নিয়ে বিরোধ : দুইভাইকে কুপিয়ে হত্যা তাপস-খোকনের দুর্নীতি প্রমাণ হলে ব্যবস্থা : স্থানীয় সরকারমন্ত্রী চলতি বছরে আইসিটিতে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান’ দশ দেশের দখলে ৯৫ শতাংশ ভ্যাকসিন: ডব্লিউএইচও আমুরোড বাজারের পুরাতন ব্যবসায়ি মরহুম আইয়ূব আলী স্মরণে শোক সভা উপশহর হাইস্কুলের শিক্ষক শিক্ষিকাবৃন্দের পক্ষ থেকে সংবর্ধনা ।

সিলেটের টুকের বাজারে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ অনন্ত ১২ জন আহত, আটক ৮ 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৮ মে, ২০২০
  • ১১ বার ভিউ

নিজস্ব প্রতিবেদকঃ সিলেট নগরীর উপকণ্ঠের টুকের বাজারে দু’পক্ষের সংঘর্ষে পুলিশসহ অনন্ত ১২ জন আহত হয়েছেন। এ ঘটনায় আটজনকে আটক করেছে পুলিশ। সংঘর্ষকালে ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে বলেও অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৮ মে) সকাল ৭টার দিকে টুকেরবাজার মৎস্য আড়তের ব্যবসায়ী ও শ্রমিকদের সাথে স্থানীয় সাহেবের গাওর সিরাজুল হক ও আকমল হোসেনের লোকজনদের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, রাস্তা নিয়ে ব্যবসায়ীদের সাথে স্থানীয়দের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। গত রমজান মাসে স্থানীয় লোকজন রাস্তার মধ্যখানে বাঁশ দিয়ে মাছের আড়তে ট্রাক প্রবেশে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। বুধবার রাতে রাস্তার উপর পিলার দিয়ে তারা রাস্তা বন্ধ করে দেয়।   বৃহস্পতিবার সকালে বাজারে মাছ নিয়ে দুটি ট্রাক এলে ব্যবসায়ী ও শ্রমিকরা পিলার তুলে দিয়ে ট্রাক ঢুকাতে চান। তখন তাদের উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌছে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করে। এসময় ৪ পুলিশ সদস্যসহ ১২ জন আহত হন।
টুকেরবাজার মৎস্য আড়তের সাধারণ সম্পদক মুহিবুর রহমান বলেন, সরকারি রাস্তা দিয়ে মাছ বাজারের গাড়ি প্রবেশ করতে বেশকিছুদিন ধরে বাঁধা প্রদান করে আসছিলেন স্থানীয় সিরাজুল হক ও আকমল হোসেন গংরা। এ বাঁধা তুলে নিতে তারা আমাদের কাছে ৩০ লাখ টাকা চাঁদা দাবি করে। কিন্তু, আমরা চাঁদা না নিয়ে থানায় অভিযোগ করি। এতে তারা আরো ক্ষিপ্ত হয়ে উঠে। বৃহস্পতিবার সকালে প্রায় ১২ লাখ টাকার মাছ নিয়ে দুটি ট্রাক টুকের বাজার মৎস্য আড়তে আসে। কিন্তু রাস্তায় পাঁকা পিলার থাকায় ট্রাক আড়তে প্রবেশ করতে পারেনি। তখন সিরাজুল হক ও আকমল হোসেন গংরা ট্রাক থেকে মাছ লুট করে। এসময় বাজারের ব্যবসায়ী ও শ্রমিকরা আটকাতে গেলে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে।

মুহিবুর রহমান আরো বলেন, ব্যবসায়ি সমিতির সভাপতি হেলাল উদ্দিনের মালিকানাধিন বাজার সংলগ্ন হাজী সফাত উল্লাহ ফিলিং স্টেশনে হামলা ও ভাংচুর চালায়। সেখানে থাকা সভাপতির একটি প্রাইভেট কার ভাংচুর করে তারা এবং প্রায় দুই লক্ষ টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় সংঘর্ষে জড়িত পক্ষ সিরাজুল হক ও আকমল হোসেনসহ দু’পক্ষের ৮ জনকে আটক করেছে পুলিশ।

এ ব্যপারে জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন আহমদ বলেন, রাস্তা সংক্রান্ত বিরোধ নিয়ে টুকেরবাজার মৎস্য আড়তের ব্যবসায়ী ও শ্রমিকদের সাথে স্থানীয়দের সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষ থামাতে গিয়ে ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। এ ঘটনায় সংঘর্ষে জড়িত দু’পক্ষের ৮ জনকে আটক করেছে পুলিশ

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com