May 25, 2020

Holybd24.com

Online News Paper

মেহেরপুরে করোনা উপসর্গ নিয়ে ভ্যান চালকের মৃত্যু

মেহেরপুর অফিসঃ মেহেরপুর গাংনীতে করোনা উপসর্গ নিয়ে পলাশ আহাম্মেদ (৬০) নামের এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। শনিবার দুপুরে মেহেরপুর জেনারেল হাসপাতালে আইসোলেশন ওয়ার্ডে ভর্তির পর পরই তিনি মারা যান। মৃত পলাশ আহাম্মেদ গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের মৃত সাকের আলীর ছেলে।

মেহেরপুরের সিভিল সার্জন ডা. মো. নাসির উদ্দীন জানান, মৃত ওই ব্যক্তি বেশ কিছু দিন যাবৎ হৃদরোগ ও অ্যাজমার সমস্যায় ভুগছিলেন। এর আগে তিনি অসুস্থ অবস্থায় গাংনী হাসপাতালে চিকিৎসাও নিয়েছেন। তিনি আরও জানান, এবার সুস্থ্ না হওয়ায় তার স্বজনরা সকালে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। জেলা সিভিল সার্জন বলেন, মৃত ওই ব্যক্তির জ্বর, ঠান্ডা, কাশি থাকায় তাকে আইসোলেশন ওয়ার্ডে ভর্তি করা হয়। তবে সেখানে নেওয়ার পর পরই তিনি মারা যান । সিভিল সার্জন জানান, মৃত ব্যক্তির দেহের নমুনা সংগ্রহ করা হয়েছে। সেই সঙ্গে স্বাস্থ্য বিধি মেনে তাকে দাফন করার নির্দেশনাও দেওয়া হয়েছে।

গাংনী উপজেলা নির্বাহী অফিসার দিলারা রহমান জানান, ইসলামী ফাউন্ডেশনের একটি টিম ও সহকারী কমিশনার ভুমি ইয়ানুর রহমানসহ গাংনী থানা পুলিশ করোনা উপসর্গ নিয়ে মৃত ওই ব্যক্তির মরদেহ দাফনের ব্যবস্থা করছে।