1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
সোমবার, ১৩ জুলাই ২০২০, ০৪:০০ পূর্বাহ্ন
শিরোনাম :
গোলাপগঞ্জ উপজেলায় কোবিড ১৯ পরিস্থিতি মোকাবিলায় গোলাপগঞ্জ ফান্ডেশন অব টরেন্টো, ওন্টারীও কানাডার পক্ষে থেকে আর্থিক অনুদান করোনাযুদ্ধে প্রথমসারির যোদ্ধা রাতে তেজগাঁও থানা হাজতে থাকতে হচ্ছে ডা. সাবরিনাকে রং-সুগন্ধি দিয়ে তৈরি হচ্ছিল নকল হ্যান্ড স্যানিটাইজার, দুজনের জেল স্বাস্থ্যখাতের জালিয়াতদের বিরুদ্ধে কার্যকরি ব্যবস্থা নিন – বিপ্লবী ওয়ার্কার্স পার্টি কানাডায় কোরআনের হাফেজা হলো সিলেটের শিশু ফাখেরা জুহা পুলিশ কার্যালয়ে ডা. সাবরিনার জিজ্ঞাসাবাদ চলছে বন্যার্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রাণ বিতরণ করলেন কৃষ্ণপুর ইউপি চেয়ারম্যান সুপ্রিম কোর্টের নির্দেশনা জারি সব নিম্ন আদালতেই আত্মসমর্পন করা যাবে বিএনপির ডাবল স্ট্যান্ডার্ড নীতি জনগণের কাছে পরিষ্কার হয়েছে: কাদের

খুলনায় ৪ বছর ধরে ১৪ পরিবারের চাল আত্মসাৎ করেছেন ডিলার মিজানুর

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ০ বার ভিউ

খুলনার রূপসায় ৪ বছর ধরে ১৪ টি পরিবারের চাল আত্মসাৎ করেছেন খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার সরদার মিজানুর রহমান (৪৫) নামের এক ব্যাক্তি। যা সরেজমিনে তদন্ত করে প্রমান পেয়েছে উপজেলা প্রশাসন।

রূপসা উপজেলা প্রশাসন সূত্র জানায়, সরদার মিজানুর রহমান রূপসা উপজেলার শ্রীফলতলা ইউনিয়নের প্রধানমন্ত্রী কর্তৃক ১০ টাকা মূল্যে বিতরণ করা খাদ্য বান্ধব কর্মসূচীর ডিলার। ২০১৬ সাল থেকে তিনি ১৪ টি পারিবারে চাল নিয়মিত আত্মসাৎ করে আসছেন। নাম থাকা সত্যেও চাল না পাওয়া ওই ১৪ ব্যাক্তিরা হলেন, উপজেলার নন্দনপুর গ্রামের শাহিদ শেখ, মো: সেলিম শেখ, মো: আনিচুর রহমান, মো: সাইদুর রহমান, খালেদা বেগম, মো: জাহিদ মুন্সি, মো: মুকুল শেখ, মো: কামাল শেখ, মো: রফিকুল শেখ, মমতাজ, নাসিম হাওলাদার, ওলিয়র হাসান, আসলাম খাঁ ও মো: ফারুক হাওলাদার।

তারা জানান, তাদের নাম, ছবি ও ন্যাশনাল আইডি কার্ড নেওয়া হয়েছিল ২০১৬ সালে। তবে তাদের নামে কার্ড হয়েছে কিনা তা জানেন না। তারা কখনো ১০ টাকা মূল্যের এই চাল উত্তোলন করেননি।

জানা গেছে, ডিলার সরদার মিজানুর রহমান ওই এলাকার একজন প্রভাবশালী ব্যাক্তি এবং তিনি শ্রীফলতলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

এ বিষয়ে জানতে মিজানুর রহমানকে একাধিকবার ০১৯৩৬****৪৮ এই নাম্বের একধিকবার কল দিলে তিনি রিসিভ করেন নি।

রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন আক্তার বলেন, ‘আমি বিষয়ে বিষয়ে অভিযোগ পাওয়ার পর সরেজমিনে তদন্ত করতে গিয়েছিলাম। এসময়ে আমার সাথে রূপসা থানার ওসি ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ছিলেন। ভুক্তভূগীদের বক্তব্য নেওয়া হয়েছে। তারা জানিয়েছেন, ২০১৬ সাল থেকে তাদের এ চাল দেওয়া হচ্ছে না, এমনকি তারা জানোও না যে তাদের নামে কার্ড আছে। সুতারাং ডিলার সরদার মিজানুর রহমান যে তাদের চাল আত্মসাৎ করেছেন তাতে কোন সন্দেহ নেই। আমরা এর চূড়ান্ত প্রতিবেদন তৈরি করছি। ওই ১৪ ব্যাক্তির এ যাবৎ কালের ক্ষতি পূরণ আদায়সহ তার বিরুদ্ধে আইন অনুযায়ী যথাযথ ব্যবস্থা নেওয়া হবে।’

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com