1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. dorothy.carrington43@bevilaqua.funny3delements.com : dorothycarringto :
  6. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  7. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  8. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  9. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
রবিবার, ২২ মে ২০২২, ১১:০১ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু মেহেরপুরের গাংনীতে ডাচ্ বাংলা ব্যাংক এজেন্ট ব্যাংকিং এর শুভ উদ্বোধন বাংলাদেশ ব্যাংকের কর্মকর্তাদেরও অফিসিয়াল কাজে বিদেশ যাওয়া নিষিদ্ধ তাহিরপুরে ভূমি সেবা সপ্তাহ উদ্ভোধন আট বিভাগেই বৃষ্টির পূর্বাভাস অর্থনীতি সমিতির ২০ লাখ ৫০ হাজার কোটি টাকার বিকল্প বাজেট পেশ সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা নরসিংদীতে মা ও দুই সন্তানের গলাকাটা মরদেহ উদ্ধার বিশ্ব মেট্রোলজি দিবস উপলক্ষ্যে আলোচনা সভা বঙ্গবন্ধুর দৌহিত্র ববির জন্মদিন আজ জুনে পদ্মা সেতুতে দাঁড়িয়ে মানুষ পূর্ণিমার চাঁদ দেখবে : কাদের

কাউন্সিলরের বিরুদ্ধে ত্রাণ কমিটির মানবন্ধন

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৩৪ বার ভিউ

বগুড়ার আদমদীঘির সান্তাহার পৌরসভার ৪নম্বর ওয়ার্ড কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম ওয়াহেদের বিরুদ্ধে মানববন্ধন করেছেন ত্রাণ কমিটি। রবিবার সাইলো রোডে ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সকাল ১০ টা থেকে ঘণ্টাব্যাপী মানববন্ধন করে তারা। কাউন্সিলর ওয়াহেদের বিরুদ্ধে পৌরসভার বরাদ্দকৃত ও সরকারি ত্রাণ বিতরণে স্বজনপ্রীতি, ৪নম্বর ওয়ার্ডের ত্রাণ ৫নম্বর ওয়ার্ডে বিতরণ, সময়মত বিতরণ না করা ও ত্রাণ কমিটির সাথে আলোচনা ছাড়াই কার্যক্রম করাসহ নানা ধরনের অভিযোগ এনে তারা এ মানববন্ধন করেন।

মনববন্ধনে অংশ নেয় ত্রাণ কমিটির সদস্য সচিব সাইদুর রহমান বকুল, সদস্য শেখ গোলাম মোস্তফা, সামছুর রহমান, জাহাঙ্গীর আলম চায়না, নূর-এ আলম খান হীরা, হালিমা আক্তার, রানা আহম্মেদ, বোরহান উদ্দীন, আব্দুর রহিম মিন্টু, তপন কুমারসহ ওই এলাকার সরকারি ত্রাণ সহায়তাবঞ্চিত দেড় শতাধিক মানুষ।

এ সময় তারা বলেন, কোথায় এবং কাকে ত্রাণ দেওয়া হয় কাউন্সিলর তা কখনো ত্রাণ কমিটিকে জানায় না এবং ঈদ উপলক্ষে প্রতিটি ওয়ার্ডে সেমাই, চিনি, আটা, তেলসহ নানা সামগ্রী বিতরণ করা হলেও এই ওয়ার্ডে এখনো সেসব বিতরণ হয়নি।

কাউন্সিলর ওয়াহেদুল ইসলাম মুঠোফোনে বলেন, আমরা এইত্রাণ মানুষের ঘরে ঘরে গিয়ে ঠিক মতো দিয়েছি। আমার প্রতিপক্ষরা এই মিথ্যা অভিযোগ করছে।

সান্তাহার পৌর মেয়র তোফাজ্জল হোসেন ভুট্টু জানান, ঈদকে সামনে রেখে পৌরসভার রাজস্ব তহবিল ও মেয়রের ব্যক্তিগত তহবিল থেকে পৌর এলকায় ১৫০০ জনকে ঈদ সামগ্রী দেওয়া হচ্ছে। কাউন্সিলরদের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে ৩০০ জনকে এসব খাদ্যসামগ্রী দেওয়া হচ্ছে। রবিবার বিকালে রথবাড়ি এলাকায়ও দেওয়া হবে। কাউন্সিলরের অনিয়মের ব্যাপারে তিনি বলেন, ঈদ সামগ্রীর ত্রাণ বিতরণে ত্রাণ কমিটিকে বলার তেমন একটা প্রয়োজন পড়ে না। বিষয়টি ত্রাণ কমিটির বোঝার ভুল।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com