1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
বুধবার, ২১ এপ্রিল ২০২১, ০৫:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ফেসবুকে লকডাউন বিরোধী পোস্ট করায় যুবক গ্রেফতার কয়েক মাসেই নিয়ন্ত্রণে আসবে করোনা: ডব্লিউএইচও কাদের মির্জার ঘনিষ্ঠ সহচরসহ আটক ৩ সবাই জানে হেফাজতের তাণ্ডবে বিএনপি জড়িত : কাদের করোনায় প্রাণ গেল খুলনা জিলা স্কুলের সাবেক প্রধান শিক্ষিকার লকডাউনের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন জারি ভারি বর্ষণে সৌদিতে বন্যা, তুষারপাত হাইল ও আসিরে কয়েক মাসের মধ্যেই নিয়ন্ত্রণে আসবে করোনা দাবি বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধানের ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৭ হেফাজতকর্মী গ্রেপ্তার ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ বোতল ফেন্সিডিল এবং ১৫০ গ্রাম গাঁজাসহ ০৫ (পাঁচ) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

করোনাভাইরাস মানছে না কেরানীগঞ্জের মাদক ব্যবসায়ীরা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৬ মে, ২০২০
  • ২৬ বার ভিউ

করোনাভাইরাস মানছে না কেরানীগঞ্জের মাদক ব্যবসায়ীরা। আইন-শৃঙ্খলা বাহিনী যখন করোনা মোকাবেলায় ব্যস্ত তখন মাদক ব্যবসায়ীরা জেগে উঠেছে। প্রকাশ্য বিক্রি করছে ইয়াবা ট্যাবলেট। সরজমিনে ঘুরে জানা যায়, কিছুদিন পূর্বে দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়া পূর্বপাড়া এলাকার এক নারী ব্যবসায়ীকে ৫ হাজার ইয়াবা ট্যাবলেট নিয়ে গ্রেপ্তার করে র‌্যাব। তাকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের সাজা প্রদান করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট। এই নারী জেলহাজতে থাকায় এলাকায় দাপটের সঙ্গে মাদক বিক্রি করে তার স্বজনরা। কিছুদিন আগে এই নারী জেলহাজত থেকে বের হয়ে আবার শুরু করে মাদক ব্যবসা। তিনি ইকুরিয়াসহ শুভাঢ্যা ও তেঘরিয়া ইউনিয়নের বিভিন্ন স্পটে দেদারছে ইয়াবা বিক্রি করছে বলে স্থানীয়রা অভিযোগ করেছেন।

এলাকাবাসী আরো জানান, পুরুষের পাশাপাশি নারীরা মাদক ব্যবসায় ঝুঁকছে। নারীদের আন্ডারগ্রাউন্ডে পুরুষরাই নারীদের শেল্টার দিচ্ছে। ইকুরিয়া পূর্বপাড়া ইকুরিয়া মুসলিমনগর ইকুরিয়া খালপাড় এলাকার ২০-২৫ জন দেদারছে ইয়াবা বিক্রি করছে। ইকুরিয়া এলাকায় মাদক নিয়ে সংঘর্ষের ঘটনা হয়েছে একাধিকবার। এসব মাদক ব্যবসায়ীরা সরকার দলীয় ক্ষমতা দেখায়। তারা যখন যে দল ক্ষমতায় আসে তখন সেই দলের নাম ভাঙিয়ে বিভিন্ন অপরাধ করে।
বিভিন্ন সূত্র থেকে জানা গেছে, কেরানীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নে কয়েক শ মাদকের স্পট রয়েছে। মাদকের ভ্রাম্যমাণ স্পটের সংখ্যা রয়েছে বেশি। পুরুষ ও নারী যৌথভাবে মাদক ব্যবসা করছে কেরানীগঞ্জে।

শুভাঢ্যা ইউয়িনের চর মীরেরবাগ, ইকুরিয়া বেপারীপাড়া, ইকুরিয়া বাজার, চুনকুটিয়া টিলাবাড়ি, শুভঢ্যা পশ্চিমপাড়া, জিয়ানগর, তেঘরিয়া ইউনিয়নের আবদুল্লাহপুর, রাজেন্দ্রপুর, করেরগাঁও, গৈস্তাবাজার, বাস্তা ইউনিয়নের দড়িগাঁও, ভাওয়ার বেটি, বেড়িবাঁধ, রাজাবাড়ি, গোয়ালখালী বাজার, রোহিতপুর ইউনিয়নের ধর্মশুর, সোনাকান্দা, রোহিতপুর বাজার, শাক্তা ইউনিয়নের আটি বাজার, মধ্যের চর, খোলামোড়া, জিয়ানগর, নুড়ন্ডি মোড়, তারানগর ইউনিয়নের বটতলী বাজার, ঘাটারচর মোড়, বেউতা, কলাতিয়া ইউনিয়নের বাজার রোড, খাড়াকান্দি, হোগলাগাথি, হযরতপুর ইউনিয়নের হযরতপুর বাজার, পশুরহাট, ইটাভাড়া, কালিন্দী ইউনিয়নের মুসলিমবাগ, চড়াইল খালপাড়, বাকা চড়াইল, বরিশুর বাজার, জিনজিরা ইউনিয়নে গোলামবাজার, বন্দ ডাকপাড়া, মনুবেপারী ঢাল, মান্দাইলবাজার, বারঘর টোলা, হুক্কাপট্টি ও আগানগর ইউনিয়নের বুড়িগঙ্গা ২য় সেতুর নিচে স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ মিটফোর্ড হাসপাতালের স্টাফ কোয়ার্টার,আমবাগিচা খালের পাড়, ইস্পাহানী, পূর্ব আগানগরসহ শতাধিক স্পট রয়েছে।

সবচেয়ে বড় বিষয় হলো কেরানীগঞ্জ মডেল থানার আশপাশে রয়েছে ইয়াবা ট্যাবলেটের জমজমাট ব্যবসা। যা ইতিপূর্বে পুলিশের বিভিন্ন দপ্তরে বলার পরও কোনো কাজ হয় না। যার কারণ থানা এলাকার অনেক লোকই বলে বেড়ায় এদের সঙ্গে পুলিশই জড়িত রয়েছে। তা না হলে পুলিশ এদের বিরুদ্ধে জানার পরও কেন তাদের গ্রেপ্তার করছে না। হোম কোয়ারেন্টিনে থাকার কথা সকলের অথচ মাদক ব্যবসায়ীরা ফুরফুরা মেজাজে ইয়াবা বিক্রি ও সেবন করছে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহজামান বলেন, মাদকের সঙ্গে কোনো আপস নেই। তার থানায় মাদকের মামলা বেশি। কেরানীগঞ্জে আগের তুলনায় অনেক মাদক ব্যবসা কমেছে। করোনার মধ্যে ফোনে অনেক অভিযোগ পেয়েছি। করোনা মোকাবেলার পাশাপাশি মাদকের অভিযানে আমাদের চলছে। তবে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে চলে আসলে পুরোপুরি অভিযান চালিয়ে ধ্বংস করে দেব এ মাদক ব্যবসায়ীদের। আমার থানার পুলিশ বাদী হয়ে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে একাধিক মামলা করেছেন।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com