1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:২৪ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ফেসবুকে লকডাউন বিরোধী পোস্ট করায় যুবক গ্রেফতার কয়েক মাসেই নিয়ন্ত্রণে আসবে করোনা: ডব্লিউএইচও কাদের মির্জার ঘনিষ্ঠ সহচরসহ আটক ৩ সবাই জানে হেফাজতের তাণ্ডবে বিএনপি জড়িত : কাদের করোনায় প্রাণ গেল খুলনা জিলা স্কুলের সাবেক প্রধান শিক্ষিকার লকডাউনের মেয়াদ বাড়িয়ে প্রজ্ঞাপন জারি ভারি বর্ষণে সৌদিতে বন্যা, তুষারপাত হাইল ও আসিরে কয়েক মাসের মধ্যেই নিয়ন্ত্রণে আসবে করোনা দাবি বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রধানের ব্রাহ্মণবাড়িয়ায় আরো ৭ হেফাজতকর্মী গ্রেপ্তার ১৮০ পিস ইয়াবা ট্যাবলেট, ৫০ বোতল ফেন্সিডিল এবং ১৫০ গ্রাম গাঁজাসহ ০৫ (পাঁচ) জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়।

সাতক্ষীরার খানপুরের সন্ত্রাসী হাসা ও মইদুলসহ তাদের বাহিনীর সদস্যদের গ্রেফতারের দাবি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৫ মে, ২০২০
  • ২৭ বার ভিউ

সাতক্ষীরা সদর উপজেলার খানপুর গ্রামের সন্ত্রাসী হাসা ও মইদুল বাহিনীর তান্ডবের হাত থেকে রক্ষা ও তাদের গ্রেফতারের দাবি জানিয়েছেন এক ভুক্তভোগি। মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে এই দাবি জানান খানপুর গ্রামের মরহুম শাহ সুফি আলহাজ্ব মো. এলাহী বখ্শ্ খানপুরী (র) এর ছেলে মো. মহিবুল্লাহ।
লিখিত বক্তব্যে তিনি বলেন, খানপুর মৌজায় এস.এ ৬১৬, সাবেক ৩০০১ ও ৩০০২ বর্তমান আর,এস-২৫৮ খতিয়ানের ৫৪৯২ দাগের ৯৩ শতক জমি আমার পিতা মরহুম শাহ সুফি আলহাজ্ব মো. এলাহী বখ্শ্ খানপুরী (র)’র নামে ও তার বর্তমান ওয়ারেশদের নামে যথাযথ রেকর্ড পত্রাদি ও হালসন নাগাদ খাজনা রশিদও আছে। ক্রয় সূত্রে মালিক হয়ে দীর্ঘ ৭৭ বছর ধরে উক্ত সম্পত্তি আমরা ভোগ দখল করে আসছি। কিন্তু গত ২৬ এপ্রিল সকালে খানপুর গ্রামের মৃত হেকমত আলীর ছেলে শহিদুল ইসলাম (হাসা), মইদুল ইসলাম (মইদুল), আজিজুল ইসলাম ও নবাব আলী, হাসার ছেলে জাহাঙ্গীর হোসেন, একই গ্রামের বাহাদুর গাজীর ছেলে আলম, ঝিটকি গ্রামের সুলতানের ছেলে আব্দুল জলিল, আব্দুল জলিলের ছেলে বাপ্পী, রইচপুর গ্রামের মৃত জিয়াদ আলীর ছেলে আব্দুল হামিদ, ইন্দিরা গ্রামের মৃত হেকমত আলীর ছেলে মো. সিরাজুল ইসলাম, সিরাজুল ইসলামের ছেলে মো. সামছুজ্জামান ও মো. আরিফুল ইসলাম দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে আমাদের অনুপস্থিতিতে জমিতে অনধিকার প্রবেশ করে ধান কেটে নিয়ে যায়।
পরবর্তীতে আমরা জানতে পেরে ঘটনাস্থলে গিয়ে বাধা দেয়ার চেষ্টা করলে তারা আমাদেরকে খুন জখম করতে উদ্যত হয়। এঘটনায় আমি নিজে বাদি হয়ে সদর থানায় একটি মামলা দায়ের করলে (নং-৪৮/২০) এস আই শিমুল ধান উদ্ধার করে আমাদের নিকট হস্তান্তর করেন।
মো. মহিবুল্লাহ অভিযোগ করে বলেন, উল্লেখিত ব্যক্তিরা দীর্ঘদিন ধরে এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে আসছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন সময়ে এলাকার লোকজনের জমি জায়গা জোরপূর্বক দখল করার অভিযোগ রয়েছে। তাদের বিরুদ্ধে সন্ত্রাসী ও চাঁদাবাজীর অভিযোগে জি,আর আদালতে মামল (নং-৬৮/১৯) চলমান রয়েছে। উল্লেখিত আসামীরা ফের আমাদের জমি দখল করার পায়তারা চালাচ্ছে। তারা মামলা তুলে নেয়ার জন্য বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছে। একই সাথে আমার ও পরিবারের সদস্য এবং বার্গদারদের প্রাণ নাশের হুমকি দিচ্ছে। ফলে পরিবারের সদস্যদের নিয়ে তিনি নিরাপত্তহীনতায় ভূগছেন।
তিনি এলাকার চিহিৃত সন্ত্রাসী হাসা ও মইদুল বাহিনীর সদস্যদেরসহ উল্লেখিত আসামীদের অবিলম্বে গ্রেফতার করে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে সাতক্ষীরা পুলিশ সুপারসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ নম্মেলনে উপস্থিত ছিলেন, হোসায়েন আহমদ, আব্দুল্যাহিল গালিব. মোহসিন আল মুনজুর, নাজিম উদ্দিন, শফিক খালিদ ও বাকি বিল্লাহ প্রমুখ।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com