1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ০৬:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ব্যাটারি রিক্সা-টমটম উচ্ছেদ-হয়রানি বন্ধের আহ্বান শ্রমিক-মালিক সংগ্রাম পরিষদের উইন্ডিজের বিপক্ষে বাংলাদেশের ওয়ানডে স্কোয়াডে চমক ৩ নতুন মুখ স্কুল খুলে দিতে বলছে ইউনিসেফ অবশেষে হোয়াইট হাউস ছাড়ছেন ডোনাল্ড ট্রাম্প! পাবনায় জমি নিয়ে বিরোধ : দুইভাইকে কুপিয়ে হত্যা তাপস-খোকনের দুর্নীতি প্রমাণ হলে ব্যবস্থা : স্থানীয় সরকারমন্ত্রী চলতি বছরে আইসিটিতে আরো ৫ লাখ মানুষের কর্মসংস্থান’ দশ দেশের দখলে ৯৫ শতাংশ ভ্যাকসিন: ডব্লিউএইচও আমুরোড বাজারের পুরাতন ব্যবসায়ি মরহুম আইয়ূব আলী স্মরণে শোক সভা উপশহর হাইস্কুলের শিক্ষক শিক্ষিকাবৃন্দের পক্ষ থেকে সংবর্ধনা ।

শ্রমিকদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন জেলা শ্রমিকলীগ সভাপতি সেলিম আহমেদ:

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ২৮ এপ্রিল, ২০২০
  • ২০ বার ভিউ

মোঃ আমির হোসেন,( তাহিরপুর)::

বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রাদুর্ভাব ও সংকট কালীন সময়ে ও পবিত্র রমজান উপলক্ষে সুনামগঞ্জ জেলা জাতীয় শ্রমিকলীগ সভাপতি মো. সেলিম আহমদ তার নিজেস্ব অর্থায়নে জেলার বিশ্বম্ভরপুর ও তাহিরপুর উপজেলার বিভিন্ন হাওরে ঘুরে ঘুরে নিজ হাতে ৫ শতাধিক রোজাদার ধান কাটার শ্রমিক, অসহায় কৃষক ও সাধারণ মানুষকে ইফতার সামগ্রী তুলে দিলেন। রোববার (২৬ এপ্রিল) ও ২৭ এপ্রিল সোমবার দু’দিনব্যাপী জেলা শ্রমিকলীগের সভাপতি মো. সেলিম আহমদ জেলার বিশ্বম্ভরপুর উপজেলার করচার হাওর ও মাটিয়ার হাওরে ৫ শতাধিক কৃষক ও শ্রমিকের দ্বারে দ্বারে গিয়ে তাদের হাতে খেজুর, ট্যাং, মালটা, মুড়িসহ আরও অন্যান্য এ ইফতার সামগ্রী তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল বাশার অপু ও বিশ্বম্ভরপুর উপজেলা শ্রমিকলীগের নেতৃবৃন্দরা।

সুনামগঞ্জ জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ সেলিম আহমদ বলেছেন, এই করোনা ভাইরাসের প্রকোপ বৃদ্ধি পেলে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণতার কারণে সবাইকে ঘরে থাকার নির্দেশনায় দেশে আনুপাতিক হারে করোনা আক্রান্তের সংখ্যা অনেক কম। সবাই শেখ হাসিনার নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রেখে নিরাপদে থাকলে এই মহামারী থেকে বাংলার জনগণ রেহাই পাবে। সাধারণ মানুষজন প্রধানমন্ত্রীর আহ্বানে সাড়া দিয়ে ঘরে থাকলেও তার সরকার অসহায় ও হতদরিদ্রদের মাঝে খাদ্য সহায়তা অব্যাহত রেখেছেন। হাওরের জেলা সুনামগঞ্জে এই বোরো মৌসুমে শ্রমিক সংকট নেই উল্লেখ করে তিনি আরো বলেন, জেলা প্রশাসন, সরকার দলীয় আওয়ামী লীগ, শ্রমিকলীগ, যুবলীগ ছাত্রলীগসহ সহযোগি সংগঠনের সকল নেতাকর্মীদের ধান কাটা উৎসবে অংশগ্রহণের ফলে কৃষকদের ধান সময়মতো ঘরে উঠবে। তিনি এই মহামারীর প্রার্দূভাবে কৃষক, শ্রমিক ও দিন মজুরদের প্রতি খাদ্য সহায়তা প্রদানে সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানান তিনি।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com