1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
মঙ্গলবার, ০৪ মে ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু শায়েস্তাগঞ্জে দেড় হাজার হতদরিদ্র পেলো প্রধানমন্ত্রীর উপহার বাপবিবো খুলনা বিভাগের আধুনিকায়নসহ ১০টি প্রকল্প অনুমোদন প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে খুলনায় খাদ্য সামগ্রী বিতরণ জৈন্তাপুর সীমান্তে খাসিয়ার গুলিতে যুবক নিহত শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় মোবাইল জুয়ায় আসক্ত হচ্ছে শিক্ষার্থীরা ডা. এফতেখাইরুলের চিকিৎসায় প্রধানমন্ত্রীর ৫ লাখ টাকা অনুদান হবিগঞ্জে ময়লার ড্রেনে পাওয়া গেল নবজাতক ঈদের ছুটির তিনদিন কর্মস্থলেই থাকতে হবে করোনায় মাঝপথে স্থগিত আইপিএল বিল গেটসের বিবাহ বিচ্ছেদ

উন্মোচন হল প্রেমে বলি হওয়া কাকলি হত্যার কাহিনী ও হত্যাকারিদের কৌশল

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৩০ বার ভিউ

মোঃ আব্দুল আলী দেওয়ান (আব্দুল্লাহ)- চাঁদপুর প্রতিনিধিঃ মতলব উত্তর সুজাতপুরে অক্সফোর্ড কিন্ডার গার্ডেন বা একাডেমির ভিতরে পাওয়া মাথা বিহীন পঁচিশ দিনের গলিত লাশ ও প্রেমিককে সন্দেহ ভাজন আটকের পরে সুজাতপুর তৃপ্তি হোটেলের নিচে। খালের মধ্য থেকে মাথা উদ্ধার করা সেই কাকলি হত্যার মুল ঘটনা ও হত্যাকারিদের পরিকল্পনা উন্মোচিত হল চৌকশ মতলব উত্তর থানা পুলিশের কঠোর ও নিরলশ পরিশ্রমের মাধ্যমে। যানা যায় কাকুলি (৯ম শ্রেনীর ছাত্রী বয়স ১৫) তার সাবেক প্রেমিক সাইফুদ্দিনকে প্রত্যাখ্যান করে বহিরাগত রাজশাহির কিশোরের সাথে নতুন প্রেমের সম্পর্কই কাল হলো কাকলীর জিবনে।

গতকাল সাংবাদিকদের প্রশ্নের জবাবে এমনটাই বলছিলেন মতলব উত্তর থানার অফিসার্স ইনচার্জ নাসির উদ্দিন মৃধা। প্রায় ২৬ দিন নিখোজের পর গত ২২ এপ্রিল ঐ তরুনির মস্তক বিহিন লাশ উদ্ধার করে থানা পুলিশ। লাশ উদ্ধারের একদিন পরই গ্রেপ্তার সাইফুদ্দিনের দেখানো প্রায় ১০০০ গজ দুরে খাল থেকে মাথা ও হত্যাকান্ডে ব্যাবহৃত ধারালো ছুড়ি উদ্ধার হয় গতকাল এমনকি সাইফুদ্দিন নামের ঐ কিশোর কাকলীর সহপাঠি ওরা দুজনেই মমরুজকান্দি সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী।

প্রেমে প্রত্যাক্ষাত হওয়া সাইফুদ্দিন কাকলীর নতুন প্রেমিক সেই রাজশাহীর কিশোর মিলেই হত্যাকান্ড ঘটিয়েছে বলে জানাযায়। ঘটনার দিন সাইফুদ্দিন মুঠুফোনে কাকলীকে অক্সফোর্ড একাডেমিতে আসতে বলে, এদিকে আগে থেকেই ঐ রাজশাহির কিশোরও ঘটনাস্থলে উপস্থিত হয়, মূলত সাইফুদ্দিন নিজেই কাকলীর নতুন প্রেমিকার সাথে সখ্যতা গড়ে তোলে প্রতিশোধ পরায়ন হয়ে। অপরদিকে নতুন প্রেমিকও সাইফুদ্দিনের মত প্রত্যাখাত হবে মনে করে এমন জঘন্য হত্যাকান্ড বেছে নেয়। এমন দ্রুততার সাথে হত্যাকান্ডের রহস্য উন্মোচনে মতলব উত্তর থানার চৌকস টিমের বিচক্ষনতা প্রসংশার দাবী রাখে।
ভিক্টিমের পরিবার ও এলাকাবাসির দাবি সঠিক তথ্য উপাত্ত ও ন্যয় বিচারের মাধ্যমে এ চাঞ্চল্যকর হত্যা মামলা যেনো দ্রুত নিস্পত্তি করা হয়।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com