1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
রবিবার, ০৯ মে ২০২১, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ৬০ কিমি বেগে ঝড় আসছে, হুশিয়ারি সংকেত কাবুলে ভয়াবহ বিস্ফোরণ, নিহত ২৫, আহত ৫২ এবার ঈদে হানিফ সংকেতের ভিন্ন আঙ্গিকের ইত্যাদি রিকশাচালকের ৬০০ টাকা কেড়ে নেয়ায় অভিযুক্ত তিন পুলিশ বরখাস্ত বাংলাদেশিদের মালদ্বীপে প্রবেশে নিষেধাজ্ঞা চুনারুঘাটে ৪ কেজি গাজাঁসহ যুবক গ্রেপ্তার চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা! শাহজালালে সোয়া কোটি টাকার সোনা জব্দ প্রিয় কালাচাঁদপুর ফেসবুক গ্রুপের জার্সিসেটের গেঞ্জি উন্মোচন আরব মুসলিমদের কোরিয়ান সংস্কৃতির পরিচয় দিতে গিয়ে কিশোরীর ইসলাম গ্রহণ

খুমেকের ৬০ করোনা টেস্টে বাগেরহাটের একজন শনাক্ত 

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ১৫ এপ্রিল, ২০২০
  • ২৮ বার ভিউ

খুলনা মেডিক্যাল কলেজের (খুমেক) পিসিআর মেশিনে ৬০ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে পজিটিভ রিপোর্ট এসেছে একটি। শনাক্ত হওয়া ওই রোগীর (৩৫) বাড়ি বাগেরহাট জেলার চিতলমারীতে। এটা বাগেরহাট জেলায় পাওয়া প্রথম করোনা রোগী।

মঙ্গলবার (১৪ এপ্রিল) সন্ধ্যায় খুমেকের উপাধ্যক্ষ ডাক্তার মেহেদী নেওয়াজ এ তথ্য জানান।

তিনি জানান, মঙ্গলবার খুলনা বিভাগে মোট ৬০টি নমুনা পরীক্ষা করা হয়েছে। এরমধ্যে একজনের পজিটিভ পাওয়া গেছে, তার বাড়ি বাগেরহাটের চিতলমারীতে।

চিতলমারীতে শনাক্ত হওয়া ওই রোগীর প্রতিবেশিরা জানান, শনাক্ত হওয়া ওই ব্যক্তি মাদারীপুরের একটি মসজিদে ইমামতি করতেন। গত ৫-৬ দিন আগে তিনি চিতলমারীতে এসেছেন। তার খুসখুসে কাসির উপসর্গ থাকায় করোনা টেস্ট করা হয়। তিনি এখন বাড়িতে আছেন।

এদিকে মঙ্গলবার পর্যন্ত খুমেকে টেস্ট হয়েছে ২৭৫টি। এর মধ্যে চারটি রিপোর্ট পজিটিভ এসেছে। যার মধ্যে খুলনার একজন, বাগেরহাটে একজন, নড়াইলের একজন ও যশোরের একজন করে শনাক্ত হয়েছেন। এছাড়াও আইইডিসিআরের টেস্টে চুয়াডাঙ্গা জেলার একজনের দেহে করোনা শনাক্ত হয়েছিল। এ নিয়ে খুলনা বিভাগে মোট পাঁচজন করোনা আক্রান্ত রোগী পাওয়া গেলো।

চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মারুফুল আলম জানান, যে ব্যক্তির করোনা ভাইরাস শনাক্ত হওয়ার কথা উঠেছে তিনি ৯ তারিখ চিতলমারীতে এসেছেন। তিনি স্বাভাবিক ছিলেন। জেলার বাইরে থেকে আসায় তার নমুনা সংগ্রহ করা হয়। তার অফিসিয়াল কোনো রিপোর্ট এখনও পাইনি। মৌখিকভাবে শুনে তার বাড়িতে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. মামুন হাসান মিলনসহ যাই। তিনি এখনও সুস্থ রয়েছেন। তবে ওই বাড়ির লোকজনকে বাড়ির বাইরে যেতে নিষেধ করা হয়েছে।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com