1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
সোমবার, ১৮ অক্টোবর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু আমঝুপি নীলকুঠিতে “সূর্যোদয় আবৃত্তি সংসদের কবিতা আবৃত্তি স্বামীর জামিনের জন্য প্রতারকের খপ্পরে স্ত্রী -পরিকল্পিত খুনের অভিযোগ কুতুবপুর ইউপি নির্বাচনকে সামনে রেখে বাংলাদেশ আ’লীগের মনোনয়ন প্রত্যাশী জনপ্রিয় প্রার্থী -হাজী সাইফুল ইসলাম আলোকিত সমাজ গড়ার সুপ্ত মনোবৃত্তি, ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী মেহেরপুরে “সূর্যোদয় আবৃত্তি সংসদ”এর সাপ্তাহিক কবিতা পাঠের আসর অনুষ্ঠিত বালাগঞ্জ উপজেলা শিক্ষা অফিসারের অনিয়ম ও সরকারী টাকা আত্মসাতের অভিযোগে, তিন দপ্তরে অভিযোগ দাখিল। বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে দনারাম উচ্চ বিদ্যালয়ে ফেঞ্চুগঞ্জ উপজেলা শিক্ষক নেতৃবৃন্দের আলোচনা সভা। মোংলা বন্দর কর্তৃপক্ষের কর্মচারীদের সিবিএ নির্বাচন উপলক্ষে যৌথ মতবিনিময় সভা মোংলা বন্দরে সিবিএ নির্বাচন উপলক্ষে বিভিন্ন বিভাগীয় নেতৃবৃন্দের মতবিনিময় সভা মেহেরপুরে ২১ আগস্টে গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে আলোচনা ও দোয়া মাহফিল

চিকিৎসক-কর্মচারীদের হামলায় আহত বাবা-ছেলে হাসাপাতালে ভর্তি

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ১৯ মার্চ, ২০২০
  • ৩০ বার ভিউ

সারাদেশ :: যশোরের চৌগাছা ৫০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সেবা নিতে এসে চিকিৎসক-কর্মচারীদের হামলায় আহত হয়েছেন আব্দুর রাজ্জাক ও তার ছেলে গোলাম রসুল। তাদেরকে ওই হাসপাতালেই পুলিশের সহায়তায় ভর্তি করা হয়েছে। আহতরা উপজেলার স্বরূপদাহ গ্রামের বাসিন্দা। বুধবার সকালে চৌগাছা ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও আহতরা জানান, বুধবার সকালে আব্দুর রাজ্জাক তার অসুস্থ ছেলে গোলাম রসুলকে নিয়ে চৌগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা সেবা নিতে আসেন। হাসপাতালের বহিঃবিভাগ থেকে টিকিট সংগ্রহের সময় রোগীরা তাদের পছন্দমত চিকিৎসক দেখাতে চান। এ সময় রোগীদের পছন্দমত ডাক্তার দেখানো যাবে না বলে টিকিট দেয়ার দায়িত্বে থাকা হাসপাতালের কুক টিটো হোসেন অপারগতা প্রকাশ করে এবং রোগীদের গালমন্দ করে।

প্রতিবাদ করলে কাউন্টারে থাকা টিটো ছেলের সামনেই বাবা আব্দুর রাজ্জাকের মুখে একটি চড় মারে। এতে অসুস্থ ছেলে গোলাম রসুল ক্ষীপ্ত হয়ে টিটোর দিকে চড়াও হয়। এ সময় টিটো চেয়ার থেকে উঠে বাপ-ছেলেকে বেধড়ক পিটাতে থাকে।

এক পর্যায়ে মারপিট করতে করতে তাদের হাসপাতালের ৪১ নম্বর রুমে দায়িত্বপালনরত মেডিকেল অফিসার উত্তম কুমারের রুমে নিয়ে দরজা বন্ধ করে পিটাতে থাকে।

এ সময় টিটোর সঙ্গে মারপিটে হাসপাতালের অন্য একাধিক স্টাফ, এমনকি ডাক্তার উত্তম কুমার ও ডাক্তার তৌহিদও অংশ নেয়। তার বাবা-ছেলেকে বেধড়ক মারপিট করে আব্দুর রাজ্জাকের মাথা ফাটিয়ে দেয়।

ঘটনার সময় জাহিদুল ইসলাম নামে একজন প্রত্যক্ষদর্শী মুঠোফোনে স্থানীয় সাংবাদিকদের বিষয়টি জানালে তাৎক্ষণিকভাবে কয়েকজন সাংবাদিক হাসপাতালে যান।

এ সময় আরেক প্রত্যক্ষদর্শী মিজানুর রহমান সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, হাসপাতালের স্টাফদের ব্যবহার মোটেও ভাল না। আজও বিনা কারণেই ডাক্তার-স্টাফ মিলেই বাপ-ছেলেকে এভাবে পিটিয়েছে।

নাম প্রকাশে অনিচ্ছুক হাসপাতালের কয়েকজন স্টাফ জানিয়েছেন, কুক টিটো প্রায় সময়ই রোগীদের সঙ্গে খারাপ আচরণ করে থাকে। কুক হয়েও টিকিট কাউন্টারে দায়িত্ব পেয়ে সে বেপরোয়া হয়ে উঠেছে।

রোগীকে মারপিট করেছেন কেন জানতে চাইলে অভিযুক্ত কুক টিটো হোসেন ঘটনা অস্বীকার করে বলেন, রোগীরাই আমাকে মেরেছে। আপনি বাপ-ছেলেকে কোন রুমে আটকে রেখেছিলেন প্রশ্ন করলে টিটো বলেন, ‘উত্তম স্যারের রুমে।’

আবারো জিজ্ঞাসা করলে বলেন, ‘৪২ নম্বর রুমে। তাহলে আপনারা সবাই মেরেছেন প্রশ্নে আর কোনো জবাব না দিয়ে চুপ করে থাকেন টিটো।

চৌগাছা উপজোলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা. লুৎফুন্নাহার বলেন, আমি অফিসে ছিলাম। নিচে ঝামেলা হচ্ছে শুনে গিয়ে দেখি সবকিছু থেমে গেছে। আপনার ডাক্তার-স্টাফরা রোগীদের মারপিট করেছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, হাতাহাতি হয়েছে শুনেছি। তবে তাদের রুমে আটকিয়ে মারা হয়েছে কিনা জানি না।

অভিযুক্ত মেডিকেল অফিসার উত্তম কুমার বলেন, ঝামেলা দেখে রুমের পাশেই ছিলাম। আমি মারিনি। তবে বক্তব্য নেয়ার জন্য ডাক্তার তৌহিদকে আর হাসপাতালেই পাওয়া যায় নি। তার মুঠোফোন নম্বরও বন্ধ পাওয়া যায়।

ইউএনও জাহিদুল ইসলাম বলেন, ঘটনাটি শুনেছি। সত্যিই যদি সেবা নিতে আসা রোগীদের আহত করা হয়, তাহলে ন্যাক্কারজনক ঘটনাই ঘটেছে।

ঘটনার পরই হাসপাতালে উপস্থিত হন চৌগাছা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ ড. মোস্তানিছুর রহমান। ডা. লুৎফুন্নাহারের রুমে তাকে বিষয়টি জানানো হলে তিনি বলেন, পক্ষপাতিত্ব না করে ঘটনার সত্যতা তুলে ধরুন। পরে তিনি ওই রোগীদের সঙ্গে কথা বলেন।

চৌগাছা থানার ওসি রিফাত খান রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এমন ঘটনার সংবাদ পেয়ে অফিসারদের হাসপাতালে পাঠানো হয়। তারা আহতদেরকে হাসপাতালে ভর্তি করে রেখে এসেছেন। অভিযোগ পেলে তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com