1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০৬:৩৪ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু বিশ্ববাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সামাদ মিয়া জাকারিয়া  হিংসা-বিদ্বেষ সহ মনের পশুকে পরাজিত করার বাণী নিয়ে এসেছে ঈদুল আযহা, সাইফুল্লাহ আল হোসাইন ভোগে সুখ নয়, ত্যাগেই প্রকৃত সুখ, ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী আব্দুল আজিজ মাসুক ফাউন্ডেশন এ-র পক্ষ থেকে চিকিৎসার সাহায্যার্থে নগদ অর্থ প্রদান আবার কবে আমার বয়স্ক ভাতা হবে! ঘূর্ণিঝড় “ইয়াস” আগে তোরা মানুষ হ- “মা” প্রতিপক্ষকে ফাঁসাথে গিয়ে, একই দিনের ঘটনায় চিকিৎসার কাগজপত্রে একমাসের পার্থক্য ফেঞ্চুগঞ্জে ছুরিকাঘাতে আহত করে আবারও আহতদের উপরে মিথ্যে মামলা করার অভিযোগ

করোনাভাইরাসে মৃত বেড়ে ৩১২৫

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ৩ মার্চ, ২০২০
  • ৩০ বার ভিউ

হলিবিডি প্রতিনিধিঃ বিশ্বব্যাপী ছড়িয়ে পড়েছে করোনাভাইরাস। বিভিন্ন দেশে এর প্রকোপ বাড়ছেই। এখন পর্যন্ত ৩ হাজার ১২৫ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। বিশ্বের ৭৬টি দেশ ও অঞ্চলে ৯০ হাজার ৯২৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। অপরদিকে ৪৮ হাজার মানুষ চিকিৎসা শেষে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে।

শুধুমাত্র চীনের মূল ভূখণ্ডেই করোনায় আক্রান্তের সংখ্যা ৮০ হাজার ১৫১ এবং মৃত্যু হয়েছে ২ হাজার ৯৪৩ জনের।
অপরদিকে চীনের বাইরে সবচেয়ে বেশি আক্রান্তের সংখ্যা দক্ষিণ কোরিয়ায় এবং সবচেয়ে বেশি মানুষ মারা গেছে ইরানে।

দক্ষিণ কোরিয়ায় এখন পর্যন্ত ৪ হাজার ৮১২ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ২৯ জন। ইরানে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১ হাজার ৫০১ এবং মারা গেছে ৬৬ জন। অপরদিকে ইতালিতে আক্রান্তের সংখ্যা ২ হাজার ৩৬ এবং মৃত্যু হয়েছে ৫২ জনের।

জাপানে নোঙ্গর করা প্রমোদতরী ডায়মন্ড প্রিন্সেসের ৭০৫ জন যাত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ৬ জন। জাপানে করোনাভাইরাসে আক্রান্ত ২৭৫ জন এবং মৃত্যু হয়েছে ৬ জনের। অপরদিকে, ফ্রান্সে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১৯১ এবং মৃত্যু হয়েছে ৩ জনের।

জার্মানিতে করোনায় আক্রান্তের সংখ্যা ১৫০, স্পেনে ১১৯, সিঙ্গাপুরে ১০৮, কুয়েতে ৫৬, বাহরাইনে ৪৭, যুক্তরাজ্যে ৪০, মালয়েশিয়ায় ২৯, কানাডায় ২৭, সুইজারল্যান্ডে ২৪, ইরাকে ২১, আরব আমিরাতে ২১, নরওয়েতে ১৯, নেদারল্যান্ডে ১৮, ভিয়েতনামে ১৬, সুইডেনে ১৫ এবং অস্ট্রিয়ায় ১৪ জন।

অপরদিকে হংকংয়ে ১০০ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ২ জন, যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত হয়েছে ৯১ জন এবং মৃত্যু হয়েছে ৬ জনের, থাইল্যান্ডে আক্রান্ত ৪৩ এবং মৃত্যু ১, তাইওয়ানে ৪১ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মারা গেছে ১ জন, অস্ট্রেলিয়ায় আক্রান্তের সংখ্যা ৩০ এবং মৃত্যু ১।

এদিকে, ম্যাকাউতে এই ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১০, ইসরায়েলে ১০, লেবাননে ১০, বেলজিয়ামে ৮, ক্রোয়েশিয়ায় ৮, গ্রিসে ৭, ইকুয়েডরে ৬, ফিনল্যান্ডে ৬, ভারতে ৬, ওমানে ৬, রাশিয়ায় ৬, আলজেরিয়ায় ৫, মেক্সিকোতে ৫, পাকিস্তানে ৫, ডেনমার্কে ৪।

ফিলিপাইনে ৩ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে এবং মৃত্যু হয়েছে ১ জনের। অপরদিকে আজারবাইজানে আক্রান্তের সংখ্যা ৩, চেক প্রজাতন্ত্রে ৩, জর্জিয়ায় ৩, আইসল্যান্ডে ৩, কাতারে ৩, রোমানিয়ায় ৩, বেলারুসে ২, ব্রাজিলে ২, মিসরে ২, ইন্দোনেশিয়ায় ২, পর্তুগালে ২, আফগানিস্তানে ১, আন্দোরায় ১ জন এই ভাইরাসে আক্রান্ত হয়েছে।

এছাড়া আর্মেনিয়ায় ১, কম্বোডিয়ায় ১, ডোমিনিকান রিপাবলিকে ১, এস্তোনিয়ায় ১, আয়ারল্যান্ডে ১, জর্ডানে ১, লিথুয়ানিয়ায় ১, লুক্সেমবার্গে ১, মোনাকোতে ১, মরক্কোতে ১, নেপালে ১, নিউজিল্যান্ডে ১, নাইজেরিয়ায় ১, উত্তর মেসিডোনিয়ায় ১, সান মারিনোতে ১, সৌদি আরবে ১, সেনেগালে ১, শ্রীলঙ্কায় ১ এবং তিউনিসিয়ায় ১ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com