1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০২:২৮ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ভগ্নিপতির সঙ্গে স্ত্রীর পরকীয়ায় খুন হন মান্নাত ওসির মানবিকতায় স্মৃতি হারানো কিশোরী ফিরল স্বজনদের কাছে উৎসাহ ও উৎসবমূখর পরিবেশে প্রতিমা বিসর্জন মোংলা-খুলনা মহাসড়কে ভোগান্তির শেষ নেই খুলনায় পূজামন্ডপে নিরাপত্তা রক্ষায় নিয়োজিত ৬ হাজার ৬০ জন আনসার সাতক্ষীরায় ৫১ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার-১ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর, হাজী সেলিমের ছেলেসহ ৪ জনের বিরুদ্ধে মামলা পরকীয়া করে মাকে বিয়ে করায় ‘ভাড়াটে দিয়ে খুন’ অপরাধী যেই হোক আইনের আওতায় আনা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী জন প্রশাসন সচিবের আশাশুনির বিভিন্ন প্রকল্পের কাজ পরিদর্শন

বিশ্বম্ভরপুরে শিশুকে গণধর্ষণ আটক ১

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : মঙ্গলবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১ বার ভিউ

আমির হোসেন তাহিরপুর প্রতিনিধি ::  সুনামগঞ্জ জেলার বিশ্বম্ভরপুর উপজেলায় ব্র্যাক স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী ১০ বছরের ১ শিশুকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য একই ইউনিয়নের জামালপুর গ্রামের আবু সুফিয়ান (২১) কে আটক করেছে বিশ্বম্ভরপুর থানা পুলিশ।

এ ঘটনাটি ঘটেছে গতকাল ১৫ ফেব্রুয়ারী শনিবার রাত ৭ টার সময় জেলার বিশ্বম্ভরপুর উপজেলার দক্ষিণ বাদাঘাট ইউনিয়নের শক্তিয়ারখলা গ্রামে। ধর্ষিতা শিশুর পরিবার ও থানা পুলিশ সূত্রে জানা যায়।

উপজেলার বাদাঘাট দক্ষিণ ইউনিয়নের শক্তিয়ারখলা গ্রামের হিন্দু পাড়ায় গতকাল অনুমান রাত ৭ ঘটিকার সময় শক্তিয়ারখলা গ্রামের ১০ বছরের শিশু কন্যা ( স্থানীয় ব্র্যাক স্কুলের চতুর্থ শ্রেণীর ছাত্রী) পার্শবর্তী ঘর থেকে নিজ ঘরে আসার পথে পূর্ব থেকে ওৎপেতে থাকা কয়েকজন বখাটে শিশুটিকে জোরপূর্বক গামছা দিয়ে মুখ বেধে পার্শ্ববর্তী বাঁশঝাড়ে নিচে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

এ সময় শিশুটি অজ্ঞান হয়ে পরলে ধর্ষণকারিরা শিশুটিকে ফেলে রেখে পালিয়ে যায়। কিছুক্ষণ পর শিশুটির জ্ঞানফিরলে আত্মচিৎকারে করতে থাকলে স্থানীয় লোকজন এসে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে বিশ্বম্ভরপুর সদর হাসপাতাল নিয়ে আসলে হাসপাতাল কর্তৃপক্ষ আশঙ্কাজনক দেখে সুনামগঞ্জ সদর হাসপাতালে তাৎক্ষনিক প্রেরণ করেন। রিপোট লিখা পর্যন্ত বিশ্বম্ভরপুর থানায় কোন মামলা রেকর্ড করা হয়নি। এ ব্যপারে,থানার অফিসার ইনচার্জ মাহবুবুর রহমান জানান, মামলা প্রক্রিয়াধীন রয়েছে জিজ্ঞাসাবাদের জন্য ১জনকে আটক করা হয়েছে।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com