1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১১:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আব্দুল কাদির জিলার নেতৃত্বে ফেঞ্চুগঞ্জ যুবদলের শোডাউন  ঢাকা বিভাগীয় কল্যাণ সমিতির পূণরায় নির্বাচিত সভাপতি জুবায়েদ হোসেন ও সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম বিশ্বম্ভরপুরে ইমাম-মোয়াজ্জিন পরিষদের মানববন্ধন সুদ পরিশোধে ব্যর্থ হয়ে পাওনাদারের হাতে স্ত্রীকে তুলে দিলেন স্বামী ৯ ঘণ্টা পর খুলনার সঙ্গে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক দেশে ফিরেছেন রাষ্ট্রপতি ভগ্নিপতির সঙ্গে স্ত্রীর পরকীয়ায় খুন হন মান্নাত ওসির মানবিকতায় স্মৃতি হারানো কিশোরী ফিরল স্বজনদের কাছে উৎসাহ ও উৎসবমূখর পরিবেশে প্রতিমা বিসর্জন মোংলা-খুলনা মহাসড়কে ভোগান্তির শেষ নেই

সিলেট তাবলীগ জামাত দুই গ্রুপের অবস্থান

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৭ ফেব্রুয়ারী, ২০২০
  • ১১ বার ভিউ

সিলেট প্রতিনিধিঃ আজ সিলেট তাবলীগ জামাত দুই গ্রুপের চণ্ডীপুর থমথমে অবস্থা বিরাজ বদিকোনায় ভারতের মাওলানা সাদের অনুসারীদের তাবলীগ জামাতের সিলেট জেলা ইজতেমার বিরুদ্ধে মাঠে নেমেছে। তারা এটি যে কোন মূল্যে বন্ধ করতে চায়। মাওলানা সাদের অনুসারীদের ইজতেমাকে ‘ইজতেমা’ বলতেই নারাজ সাদবিরোধীরা।

মাওলানা সাদের বিরোধী পক্ষ, শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় দক্ষিণ সুরমার চন্ডিপুল পয়েন্টে, অবস্থান কর্মসূচি ঘোষণা করেছেন।
বৃহস্পতিবার বাদ এশা সিলেটের মার্কাজ খোজারখলায় মদীনাতুল উলূম দারুসসালাম মাদ্রাসার মুহতামিম ও জেলা উপদেষ্টা শায়খুল হাদীস মাওলানা ওলীউর রহমানের সভাপতিত্বে এক পরামর্শ সভা অনুষ্ঠিত হয়। বৈঠকে এই কর্মসূচি ঘোষণাকরা হয়।

এদিকে মাওলানা সাদের অনুসারীরা তাদের ইজতেমার সফল করতে বদ্ধপরিকর। তারা বলছেন আমরা দ্বীনে দাওয়াতি কাজ করছি। যারা আমাদের ডাকে সাড়া দিয়ে আসবে তাদেরকে বাধা দেওয়ার অধিকার কেউ রাখেন না।
নগরীর আখালিয়া এলাকার একজন মুসল্লি বলেন, আমারা আমাদের কাজ করবো তারা তাদের কাজ করবে এখানে তারা আমাদের বিরোধিতা কেন করছেন বুঝতে পারছিনা। তিনি বলেন, তারা গান, বাজনার অনুষ্ঠানের বিরোধিতা করেন না, তারা তাফসির মাহফিল এবং ইজতেমার বিরোধিতা করেন এবং তা বন্ধ করতে চান।

সাধারণ মানুষ তাবলীগ জামাতের দুই গ্রুপের এই মুখোমুখি অবস্থানে আতংকিত। তারা বলছেন যে কোন সময় দুই পক্ষের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষ বেধে যেতে পারে। তাই ইজতেমায় যারা বাধা সৃষ্টি করতে চায় তাদেরকে নিয়ন্ত্রন করার দায়িত্ব প্রশাসনের। বাংলাদেশের সংবিধানে সকল নাগরিকের ধর্মকর্ম করার অবাধ স্বাধীনতা রয়েছে। এখানে বাধা দেয়ার অধিকার কেউ রাখেন না।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com