1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
বুধবার, ২৪ ফেব্রুয়ারী ২০২১, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু র‍্যাবের সঙ্গে গোলাগুলি: অবশেষে কুখ্যাত জকির বাহিনীর প্রধানসহ নিহত ৩ ২১ আগস্ট মঞ্চে গ্রেনেড ছুড়েছিলেন ইকবাল সৈয়দ আবুল মকসুদ আর নেই সাত দফা দাবিতে শাহবাগে অবরোধ মুক্তিযোদ্ধা সন্তানদের জনগণের ভোটে নির্বাচিত হয়ে দেশ পরিচালনা করছি : প্রধানমন্ত্রী সুপ্রীম কোর্টের রেজিস্ট্রারকে বিচারিক আদালতের চিঠি ইউপি চেয়ারম্যানের কারখানায় মিলল ৬০ কোটি টাকার কারেন্টজাল ২১ আগস্ট গ্রেনেড হামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার মাঝরাতে তামিমার ফেসবুক স্ট্যাটাস, জানা গেলো আসল ঘটনা ২৯ বছর গবেষণার পর শিক্ষিকার ইসলাম গ্রহণ

চিকিৎসা করাতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপ দিলেন মুক্তিযোদ্ধা

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বুধবার, ৫ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৭ বার ভিউ

হলিবিডি প্রতিনিধিঃ
গাইবান্ধায় টাকার অভাবে চিকিৎসা করাতে না পেরে ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করছেন আবদুল কুদ্দুস মিয়া (৮৩) নামে এক মুক্তিযোদ্ধা। মঙ্গলবার (৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে সান্তাহার-লালমনিরহাট রেলওয়ের গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম মাঠ সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মুক্তিযোদ্ধার আবদুল কুদ্দুস ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের চণ্ডিয়া গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে। তিনি স্থানীয় হানিফ মিয়াপাড়া জামে মসজিদের মোয়াজ্জিন ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, আবদুল কুদ্দুস মিয়া একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি ৪১ ব্যাটালিয়নের ১১ নং সেক্টর থেকে মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলেন। আবদুল কুদ্দুস মিয়া দীর্ঘদিন ধরে লিভার আলসার ও গ্যাস্টিক রোগে ভুগছিলেন। অভাবের সংসারে টাকার অভাবে নিজের চিকিৎসা করাতে পারছিলেন না। এতে তিনি মানসিকভাবে ভেঙে পড়েন। কেউ তার চিকিৎসায় এগিয়ে আসেনি। তার দুই ছেলে মিজানুর ইসলাম ও মাইনুল ইসলাম দিনমজুরের কাজ করেন। পরের জমিতে কাজ করে যে টাকা পান তাতে তাদের পক্ষে বাবার চিকিৎসার করা সম্ভব নয়।

সংসারে অভাবের কারণে আবদুল কুদ্দুস মিয়া স্থানীয় মিয়াপাড়া জামে মসজিদের মোয়াজ্জিনের দায়িত্ব নেন। কিন্তু দিন দিন তার শারিরিক অবস্থার অবনতি হওয়ায় তিনি মোয়াজ্জিনের দায়িত্ব ছেড়ে পাগলের মতো রাস্তায় রাস্তায় ঘুরেও চিকিৎসার টাকা যোগাতে পারেননি।

মঙ্গলবার (৪ ফ্রেবরুয়ারি) বিকেলে আবদুল কুদ্দুস মিয়া ফুলছড়ি উপজেলার নিজ বাড়ি থেকে গাইবান্ধা শহরের কলেজপাড়ায় এক আত্মীয়ের বাসায় বেড়াতে যান। পরে ওই বাসা থেকে হেঁটে বাড়ি ফেরার কথা বলে রওনা দেন। সবার অজান্তে তিনি গাইবান্ধা শাহ আব্দুল হামিদ স্টেডিয়াম এলাকায় একটি লোকাল ট্রেনের সামনে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এরআগেও আবদুল কুদ্দুস মিয়া ওই এলাকায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন।

বোনারপাড়া রেলওয়ে (জিআরপি) পুলিশ ফাঁড়ির উপ-পরির্দশক (এসআই) মহিদুল ইসলাম জানান, সান্তাহার-লালমনিরহাটগামী লোকাল ১৯ আপ ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই মারা যান আবদুল কুদ্দুস মিয়া। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সুরতহাল রিপোর্ট তৈরি করে মরদেহটি উদ্ধার করা হয়। এ ঘটনায় বোনারপাড়া জিআরপি থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com