1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
সোমবার, ১৭ মে ২০২১, ০২:৪০ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ফেঞ্চুগঞ্জে সিনিয়রকে তুমি বলায় ছুরিকাঘাত, আহত তিন , আটক ১ ফিলিস্তিন সঙ্কট নিরসনে নিরাপত্তা পরিষদের প্রতি বাংলাদেশের আহ্বান নবীগঞ্জে ধর্ষণ মামলার পলাতক আসামী আসিফ গ্রেফতার সিলেটের গোয়াইনঘাটে সড়ক দুর্ঘটনায় নিহত ১ নিন্দা ও আহ্বানেই শেষ ওআইসির জরুরি বৈঠক সারাদেশে একযোগে ৬৩ পুলিশ সুপারকে বদলি বিশ্ববিদ্যালয়গুলোর ছুটি বাড়ল ২৯ মে পর্যন্ত লকডাউনে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্তই লকডাউনে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বেলা ২টা পর্যন্তই আন্তর্জাতিক চাপে শেখ হাসিনাকে দেশে ফিরতে দেন জিয়া – হানিফ

জামায়াতে ইসলামি ভাইদের প্রতি আল্লামা মামুনুল হকের কিছু কথা…

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : শুক্রবার, ৩১ জানুয়ারী, ২০২০
  • ২২ বার ভিউ

ফেসবুক থেকে সংগৃহিত :: আমার জামায়াত শিবির ও সমর্থক ভাইদের সমীপে,,
আপনাদের জেনে রাখা ভালো আপনাদের সাথে আমাদের ব্যক্তিগত কোন হিংসা বিদ্বেষ নেই। আপনাদের আক্বিদাগত সমস্যাগুলোর কথা যুগ যুগ ধরে হক্কানি উলামায়ে কেরামগন আলোচনা করে আসছেন, সংশোধন হওয়ার জন্য। আপনাদেরকে অনুরোধ করছেন, সঠিক পথে ফিরে আসার জন্য আহবান করছেন কিন্তু আপনাদের পূর্বসুরী এবং বর্তমান জামায়াত নেতৃবৃন্দ বিষয়গুলো আমলে নেননি বা নিচ্ছেননা বিধায় এই দ্বন্ধ অব্যাহত রয়েছে।আর না শুধরালে কিয়ামত পর্যন্ত আপনাদের সাথে এই দ্বন্ধ অব্যাহত থাকবে ইসলামের জন্য।
.
আপনারা আমাদের উপর মিথ্যা তোহমত দিচ্ছেন আমরা কোরআনের তাফসির মাহফিল বন্ধ করে দিয়েছি। ক্বওমির কোন আলেম- উলামা তো আপনাদের তাফসির মাহফিল বন্ধ করার জন্য কোন কথা বলেননি বা আওয়াজ তুলেননি।কোরআন হাদিস নিয়ে একাধিক মনগড়া ব্যাখাকারী, সাহাবীদের শানে কুরুচিপূর্ণ শব্দ প্রয়োগকারী একজন বিতর্কিত বক্তাকে না আসার জন্য আন্দোলন করেছেন।সুতরাং আপনারা ডাহা মিথ্যা অপবাদ দিয়ে আম জনসাধারণের কাছে আলেম সমাজকে সমালোচিত করার গভীর ষড়যন্ত্র করছেন।তাওহিদি জনতা এতো বোকা নয় যে আপনাদের কথা মেনে নেবে।
.
আজহারী সাহেবকে বাদ দিয়ে তাফসির মাহফিল করুন আশাকরি কেউ বাধা দিবেনা ইনশাআল্লাহ আমরাও উপস্থিত থাকবো তাফসির মাহফিলে। কিন্তু জামায়াতের নতুন অনেক ভাইদের হয়তো জানা নেই এই জামায়াতই কোরআনের মাহফিল শুধু বন্ধ নয় কোরআনের মাহফিলের প্যান্ডালে পর্যন্ত আগুন ধরিয়ে দিয়েছিল ১৯৯৬সালে সিলেট আলিয়া মাটে। এসব আপনাদের মাধ্যমেই সম্ভব।ক্বওমির কোন আলেম উলামারা এমন জঘন্য কাজ করেননি আর কিয়ামত পর্যন্ত ইনশাআল্লাহ করবেনওনা।
.
নতুন জামায়াতী অনেক ভাইদের জানা নেই যে আপনাদের জামায়াত ক্ষমতার দাপটে ১৯৮৫সালে উম্মুল মাদারিস হাটহাজারী মাদরাসায় হামলা করেছিলো।একজন ছাত্র ভাইকেও শহিদ করেছিলো। কিন্তু কখনো ক্বওমির সন্তানেরা আপনাদের কোন মাদরাসায় হামলা করে কাউকে হত্যা করেনি। আর ইনশাআল্লাহ কোন সময় করবেওনা।
.
ক্বওমির উপর আপনাদের আরো শত শত নির্যাতনের প্রমাণ বিদ্যমান আছে এতোকিছুর পরেও ক্বওমির উলামায়ে কেরাম উদারমনে আপনাদের ভ্রান্ত আক্বিদা ছেড়ে সঠিক পথে আসার জন্য আহবান করেই যাচ্ছেন। আর আপনারা বিভিন্ন প্রেক্ষাপটে ক্বওমির আলেম উলামাদের গালি গালাজের মাধ্যমে চোদ্দগুষ্টি উদ্ধার করেই চলেছেন।আর আপনাদের ভাষা এতো নিম্নমানের যা ভাষায় প্রকাশ করার মত নয়।

.
সুত্র, Abdul Wazid Suheb এর ফেসবুক টাইমলাইন।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com