1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু বাংলাদেশের স্বাধীনতার ৫০ তম সুবর্ণ জয়ন্তী উদযাপন উপলক্ষে খেলাফত মজলিসের ব্যাপক কর্মসূচী গ্রহণ বানিয়াচংয়ে চুরি ও ডাকাতি মামলায় গ্রেপ্তার ৫ হবিগঞ্জে তিন ব্রিক ফিল্ডকে জরিমানা রাত পুহালেই আযাদ দ্বীনির কাউন্সিল সভাপতি পদ নিয়ে চলছে সর্বত্র আলোচনা। চুনারুঘাটে ৫ কেজি গাঁজাসহ যুবক গ্রেপ্তার প্রধানমন্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমামের আর নেই মাদরাসাতুল হাসানাইন সিলেটের খতমে বুখারীর প্রস্তুতি সভা সম্পন্ন শাকিবের পুরস্কার বুঝে নিলেন বুবলী! স্বর্ণের দাম কমল ভরিতে যত এনজিও ঋণে সুদহার কমানোর উদ্যোগ

পাগলীর সন্তানের বাবা কে? তাহিরপুরে তোড়পাড়

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ৩০ জানুয়ারী, ২০২০
  • ২৩ বার ভিউ

আমির হোসেন, তাহিরপুর প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার উত্তরাঞ্চল খ্যাত বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারে থাকা ভবঘুরে এক পাগলী প্রায় একযুগ ধরে থাকা পাগলিনী ফুটফটে এক নবজাত কন্যা সন্তানের জন্ম দিয়ে মা হলেও বাবা হলনা কেউ। এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল ৮টায় সময় উপজেলার বাদাঘাট বাজারের। তবে এখনো পর্যন্ত কোন হদিস মিলছেনা ওই পাগলীর জন্ম দেয়া নবজাতক শিশু কন্যা সন্তানের পিতার পরিচয়। এঘটনায় পুরো উপজেলা জুড়েই বইছে আলোচনা আর সমালোচনার ঝড়। জানাযায়, বাদাঘাট পুলিশ ফাড়ির সদস্যরা বাদাঘাট বাজারে টহলের সময় বৃহস্পতিবার ভোর রাতে পাগলীর চেচামেচি ও চিৎকার শোনা এগিয়ে গিয়ে দেখতে পায় পাগলী প্রসব ব্যাথায় চিৎকার চেচামেচি করছে। পরে তারা দ্রুত বাজারের নারী পরিচ্ছন্ন কর্মী কুলসুমা বেগম তার সহকর্মী পুরুষ পরিচ্ছন্ন কর্মী হাফিজুর রহমানের তুলে দেয়। পরে তাদের বাড়িতে নিয়ে গেলে পরে সকাল ৮ টার সময় ওই ভবঘুরে ৩৫ বছর বয়সী পাগলী নারী পুরুষ দুই পরিচ্ছন্ন কর্মী তত্বাবধানে এক ফুটফুটে শিশু কন্যা জন্ম দেয়। পরে বিকাল ৪ টার দিকে বাদাঘাট বাজার বণিক সমিতির হেফাজতে চিকিৎসার জন্য ওই পাগলী মা ও নবজাতক শিশু কন্যাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করানো হয়। বাদাঘাট বাজারের বণিক সমিতির সভাপতি সেলিম হায়দার বলেন, কি আর বলব। এটা খুব লজ্জাজনক কাজ। কে বা কার ওই পাগলীর সাথে এরকম কাজ করেছে তার অবশ্যই শাস্তি হওয়ার দরকার।

এ ব্যপারে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানর্জী বলেন, পাগলীর নবজাতক সন্তানের পিতার পরিচয় বের করতে পুলিশকে নিদর্শনা দেওয়া হয়েছে। তাহিরপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ইকবাল হোসেন বলেন, চিকিৎসাসেবার পর আপাতত মা ও নবজাতক শিশু কন্যা ভাল ও সুস্থ আছে। তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান বলেন , ওই পাগলী আর নবজাতক শিশু কন্যার দেখা শোনা করার জন্য বাদাঘাটে এক মহিলার হেফাজতে দেওয়া হয়েছে। এছাড়াও এ নবজাতক শিশু কন্যার পিতৃ পরিচয় শনাক্ত করনে পুলিশী তদন্ত চলছে।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com