1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
July 9, 2020, 2:47 pm
Title :
ডিইউএমএস-এর অনলাইন ক্লাস ব্যাপক সাড়া জাগিয়েছে শিক্ষার্থীদের মাঝে সিলেটের ফেঞ্চুগঞ্জে দূনীতির জগতে শ্রেষ্ঠ সাংবাদিক নামধারী হাসান চৌধুরী হাইকোর্টে ভার্চ্যুয়ালি ডিভিশন বেঞ্চও বসবে কালাচাঁদপুরে ড্রেন, সিঁড়ি ঘাট ভেঙে পড়ছে দেখার যেন কেউ নাই; মেয়র মহোদয়ের দৃষ্টি আকর্ষণ মেহেরপুরে ল’ইয়ার্স ক্লাবের শুভ উদ্বোধন শ্রীলঙ্কার হামবানতোতা বন্দর উন্নয়নে যোগ দিয়েছে নতুন ফুজিয়ানভিত্তিক কোম্পানি ৯০ বছর বয়সে পবিত্র কোরআন মুখস্ত করে বিশ্বরের্কড করলেন হামাদিয়া জায়ায মুসা খাগড়াছড়ি জেলা পরিষদের প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা বিতরণ এসএমপি’র মোগলাবাজার থানা পুলিশ কর্তৃক কুখ্যাত ছিনতাইকারী আব্দুর রহমান (৩৫) গ্রেফতার পারমাণবিক অস্ত্রের মজুদ নিয়ে ভুল তথ্য দেয়ার অভিযোগ ভারতের বিরুদ্ধে

জাপানে জুয়ার আসর ভেঙে নির্মিত হচ্ছে সর্ববৃহৎ মসজিদ

Reporter Name
  • Update Time : Sunday, January 26, 2020,
  • 0 Time View

আন্তর্জাতিক ডেস্কঃ একটি অত্যাধুনিক বড় জুয়ার আসর ভেঙে তৈরী করা হচ্ছে দৃষ্টিনন্দন মসজিদ কমপ্লেক্স। এই জুয়ার আসর পাচিঙ্কুর ভবনসহ জায়গাটি ক্রয় করতে প্রায় ১৮০,০০০,০০০ জাপানি ইয়েন বা ১৬ লাখ ৬২ হাজার মার্কিন ডলার খরচ হয়েছে। জাপানের টোকিও শহরের ঠিক গা ঘেঁষেই সাইতামা প্রিপেকচারের কোশিগায়া সিটির গামো স্টেশন এলাকায় এটি নির্মিত হচ্ছে। এখানে একসঙ্গে প্রায় ২ হাজার লোক নামাজ আদায় করতে পারবে।

গামো স্টেশন থেকে ১০ মিনিটের হাঁটার দূরত্বে অত্যাধুনিক এই মসজিদ কমপ্লেক্সটির কার্যক্রম শিগগিরই শুরু হচ্ছে। প্রায় দেড় হাজার স্কয়ার মিটার আয়তনের এই বিশাল কমপ্লেক্সটি কার্যক্রম শুরু হলে এটি হবে জাপানের সর্ববৃহৎ মসজিদ কমপ্লেক্স। মসজিদটির নাম দেওয়া হয়েছে ‘বায়তুল আমান মসজিদ কমপ্লেক্স’। শিগগিরই বিশাল এ মসজিদটির কার্যক্রম শুরু হচ্ছে।

এই মসজিদে থাকছে শিক্ষা, গবেষণা, অতিথিদের আবাসন ও ইসলামি সংস্কৃতি বিনিময়ে ইসলামিক কালচারাল ফাউন্ডেশন ও দাওয়াতি বিভাগ। সব ধর্ম-বর্ণের মানুষ বিশেষ করে জাপানিরা ২৪ ঘন্টা ইসলামি সংস্কৃতি ও মুল্যবোধ সম্পর্কে জ্ঞান লাভ করতে পারবে।

এখানে রয়েছে গাড়ি পার্কিংয়ের বিশাল স্টেশন। প্রবাসী মুসলমান বিশেষ করে বাংলাদেশীদের সহযোগিতায় জাপান সরকার অনুমোদিত সর্ববৃহৎ এ ইসলামিক সেন্টারটি সারা জাপানব্যাপী দাওয়াহ কার্যক্রমের মূল কেন্দ্রবিন্দুতে পরিণত হবে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Best Newspaper
Theme Dwonload From Serverneed.com