1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
শুক্রবার, ০৯ এপ্রিল ২০২১, ০৬:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :

ঢাকা উত্তর সিটি ৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত ঠেলাগাড়ি কাউন্সিলর প্রার্থিতা বাতিলের আবেদন করেছেন মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

প্রতিবেদকের নাম
  • আপডেটের সময় : বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী, ২০২০
  • ৩১ বার ভিউ

হলিবিডি প্রতিনিধিঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত ঠেলাগাড়ি প্রতীকের কাউন্সিলর প্রার্থীর প্রার্থিতা বাতিলের আবেদন করেছেন বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়াল।

আজ বুধবার (২২ জানুয়ারি) দুপুরে রাজধানীর আগারগাঁওয়ের নির্বাচন কমিশনে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ইকবাল মাহমুদ টুকুর নেতৃত্ব একটি প্রতিনিধি দল তাবিথ আউয়াল পক্ষে একটি আবেদন সিইসির কাছে জমা দেন।

দারুস সালাম থানার ওসির প্রত্যাহার চেয়ে ইসিতে তাবিথের চিঠি

লিখিত অভিযোগে তাবিথ আউয়াল বলেন, ২১ জানুয়ারি মঙ্গলবার সকাল ১০টা হতে আমি সিটি করপোরেশন বিধিমালা ২০১৬-এর বিধান পালন করে নির্বাচনি প্রচারণা কার্যক্রম পরিচালনার জন্য ঢাকা উত্তর সিটি করপোরেশনের ৯ নম্বর ওয়ার্ড এলাকা তথা কোটবাড়ি, বাজারপাড়া, হরিরামপুর, গোলারটেক জহুরাবাদ ইত্যাদি এলাকায় পথসভা ও গণসংযোগে যাই। প্রচার কালে আমার সঙ্গে বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও স্থানীয় নেতা-কর্মী সমর্থক ছিলেন।

তিনি আরও বলেন, পথসভায় পূর্বনির্ধারিত ছিল আইনানুগভাবে সংশ্লিষ্ট দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার মহোদয়কে লিখিতভাবে অবহিত করেছি। কিন্তু গণসংযোগ অনুষ্ঠানে আমার নির্বাচনে প্রতিপক্ষ বাংলাদেশ আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থী আতিকুল ইসলামের নেতা-কর্মী সমর্থক এবং সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী সারওয়ার মাসুম উপস্থিত থেকে স্বয়ং অতর্কিতভাবে আমাকে হত্যার উদ্দেশ্যে আমার ওপর এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং স্থানীয় নেতা-কর্মী ও সমর্থকদের ওপর জঘন্যভাবে আক্রমণ করে। এ ঘটনায় আমি ভাগ্যক্রমে বেঁচে গেলেও এতে আমিসহ শারীরিক নির্যাতনে মাথায় আঘাতপ্রাপ্ত হয়ে আমার নেতৃবৃন্দ ও কর্মী সমর্থক আহত হয়। এ নির্যাতনও আক্রমণের সময় পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও নিষ্ক্রিয় থাকেন। পুলিশ বাহিনীর সদস্যরা যদি আইনানুযায়ী সক্রিয় থাকতো তাহলে এ ধরনের পরিস্থিতি সৃষ্টি হতো না। উশৃংখল নেতা-কর্মী-সমর্থকদের শারীরিক নির্যাতন নিপীড়ন ও জঘন্য আক্রমণ সিটি করপোরেশনের বিধিমালা-২০১৬-এর বিধি-বিধান চরমভাবে লঙ্ঘিত হয়েছে।

এ অবস্থায় ঢাকা উত্তর সিটি করপোরেশনের আসন্ন নির্বাচন ন্যাক্কারজনক ঘৃণ্যতম আক্রমণের ঘটনা ও নির্বাচনি আচরণবিধি লংঘন করায় আমি ৯ নম্বর ওয়ার্ডের ঠেলাগাড়ি প্রতীকের কাউন্সিলর প্রার্থীর প্রার্থিতা বাতিলের অনুরোধ করছি।

নিউজ টি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই বিভাগের আরও খবর

উপদেষ্টা মন্ডলী

কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম,
এডভোকেট গিয়াস উদ্দিন আহমদ,
প্রভাষক ডাঃ আক্তার হোসেন,
প্রকাশনা ও সম্পাদক রেজওয়ান আহমদ,
প্রধান সম্পাদক কবি এম এইচ ইসলাম,
বার্তা সম্পাদক এমরান আহমদ,
ব্যবস্হাপনা সম্পাদক আব্দুল আলী দেওয়ান আব্দুল্লাহ,
সহ ব্যবস্হাপনা সম্পাদক আমির হোসেন,
সাহিত্য সম্পাদক কবি সোহেল রানা,
বিভাগীয় সম্পাদক আমিনুর ইসলাম দিদার

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com