1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
মঙ্গলবার, ২২ সেপ্টেম্বর ২০২০, ১১:০৮ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু সিলেটে সারাদিন থেকে থেমে থেমে বৃষ্টিপাত অব্যাহত ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি কুয়েতের উদ্যোগে দারুল উলুম মাদ্রাসা রান্না করা খাবার বিতরণ মতলব দক্ষিন উপজেলা পরিষদের উপ নির্বাচনে মনোনীত হলেন দুই দলের দুই প্রিয় নেতা প্রিয় মুখ ফকিরহাটে সার্বিক স্বাক্ষরতা আন্দোলন,শিক্ষার মানোন্নয়ন,দুর্যোগ ব্যবস্থাপনা সিস্টেম ও ভার্চুয়াল ব্লাডব্যাংক স্থাপন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত এবার ভিপি নুরের বি’রুদ্ধে ঢাবি ছা’ত্রীর ধ’র্ষণ মা’মলা শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনা আইনের খসড়া মন্ত্রীসভায় অনুমোদন বন্ধুদের সঙ্গে কথা বলায় প্রেমিকাকে হত্যা, দেখে ফেলায় বোনকেও হত্যা খুলনায় সওজ প্রকৌশলীর বিরুদ্ধে ইমারত নির্মাণ আইন ভঙ্গের অভিযোগ নটরডেম কলেজে পড়ায় খ্রিস্টান অপবাদ দিয়ে চার মাস ধরে সমাজচ্যুত ধর্ষণের শিকার সেই ঢাবি শিক্ষার্থীর সাক্ষ্যগ্রহণ

মুজিববর্ষ: আসছে স্বর্ণ ও রৌপ্য মুদ্রা, সঙ্গে ২০০ টাকার নোট

হলিবিডি প্রতিনিধিঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে ১০০ টাকা মূল্যমানের সোনা ও রূপার স্মারক মুদ্রা ছাড়বে বাংলাদেশ ব্যাংক। একই সঙ্গে চালু করা হবে ২০০ টাকা মূল্যমানের নিয়মিত নোটও। আসছে ১৭ মার্চ এগুলো ছাড়া হবে।

বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পরিচালক ও মুখপাত্র সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, ‘বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনের অংশ হিসেবে আমরা এই উদ্যোগ নিয়েছি।’

সিরাজুল ইসলাম জানান, ১০০ টাকা মূল্যমানের ১ হাজার ৫০টি স্বর্ণ মুদ্রা এবং একই মূল্যমানের ৫ হাজারটি রৌপ্য মুদ্রা ছাড়া হবে। এর বাইরে এ উপলক্ষে বাজারে ২০০ টাকা মূল্যমানের নোটও ছাড়া হবে।

তবে ২০০ টাকা মূল্যমানের কতগুলো নোট বাজারে ছাড়া হবে সে বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানান বাংলাদেশ ব্যাংকের এই কর্মকর্তা।

বর্তমানে দেশে ১, ২, ৫, ১০, ২০, ৫০, ১০০, ৫০০ ও ১০০০ টাকা মূল্যমানের নিয়মিত নোট চালু রয়েছে।প্রথমবারের মতো ২০০ টাকার নোট চালু হতে যাচ্ছে।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com