1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০২:০৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করলেন প্রধানমন্ত্রী তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন, ঘাতক আটক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বারের নামে সড়কের নামকরণ মাওলানা মামুনুল হকের সাংবাদিক সম্মেলনের বক্তব্যের কিছু অংশ শ্যালিকাকে ধর্ষণের দায়ে দুলাভাই গ্রেপ্তার সুনামগঞ্জের তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন  টাংগুয়ার হাওরে গাছ কাটা ও পাখি শিকারের মহোৎসব বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত ২৫ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ তাহিরপুরে বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি

মাদক সংক্রান্ত ছোট-বড় মামলার দ্রুত নিষ্পত্তি না হওয়ার প্রভাব কারাগার গুলোতে পড়ছে : স্বরাষ্ট্রমন্ত্রী

ঢাকা প্রতিনিধিঃ
কারাবন্দির সংখ্যা কোনো কোনো সময় ৯০ হাজার ছাড়িয়ে যাচ্ছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেছেন, মাদক সংক্রান্ত ছোট-বড় মামলার দ্রুত নিষ্পত্তি না হওয়ার প্রভাব কারাগারগুলোতে পড়ছে। কোনো কোনো সময় কারাবন্দির সংখ্যা ৯০ হাজারও ছাড়িয়ে যাচ্ছে।

সোমবার (১০ ফেব্রুয়ারি) সচিবালয়ে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২০ সুষ্ঠুভাবে উদযাপন উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা সংক্রান্ত সভা শেষে প্রেস ব্রিফিংয়ে স্বরাষ্ট্রমন্ত্রী এ কথা বলেন।

মন্ত্রিসভার বৈঠকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ (সংশোধন) আইন-২০২০ এর খসড়ার নীতিগত অনুমোদনের বিষয়ে এক সংবাদকর্মী প্রতিক্রিয়া জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ২০১৯ সালের জুলাই থেকে ডিসেম্বর পর্যন্ত দায়ের হওয়া এক লাখ ৮০ হাজার মামলা ঝুলে আছে। মাদক সংক্রান্ত ছোট-বড় মামলার দ্রুত নিষ্পত্তি না হওয়ার প্রভাব কারাগারগুলোতে পড়ছে। সারাদেশের কারাগারগুলোতে বন্দি ধারণক্ষমতা ৪০ হাজার ৬০০-এর কিছু বেশি। অথচ এ মুহূর্তে কারাগারগুলোতে বন্দির সংখ্যা ৮৭ হাজার ৭৯৯ জন। কোনো কোনো সময় কারাবন্দির সংখ্যা ৯০ হাজারও ছাড়িয়ে যায়। এসব কারণেই মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশোধনী প্রস্তাব পাঠানো হয়।

প্রেস ব্রিফিংয়ে আসাদুজ্জামান বলেন, শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সুষ্ঠুভাবে পালনের জন্য প্রতিবছরের মতো র‌্যাব-পুলিশসহ আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, ফায়ার ব্রিগেড এবং বিভিন্ন বাহিনী সতর্ক দৃষ্টি রাখবে। কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষাশহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের পর সাধারণ জনগণ শ্রদ্ধা জানানোর সুযোগ পাবেন।

মন্ত্রিসভার বৈঠকে স্বরাষ্ট সচিব মোস্তফা কামাল,র‌্যাবের ডিজি ড.বেনজীর আহমেদ বিপিএম (বার) ,অতিরিক্ত আইজিপি ড.মইনুর রহমান চৌধুরী, ডিএমপি কমিশনার শফিকুল ইসলাম, ঢাকা রেজ্ঞের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার)পিপিএম (বার) সহ পুলিশ হেড কোয়ার্টাসের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com