1. [email protected] : abulkasem745 :
  2. [email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
সোমবার, ১০ মে ২০২১, ০১:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু দ্বিতীয় পর্যায়ে ৬৯৮৮ বীর মুক্তিযোদ্ধার তালিকা প্রকাশ ইসরায়েলকে সন্ত্রাসী রাষ্ট্র বললেন এরদোয়ান, ফিলিস্তিনিদের পাশে থাকার ঘোষণা পাসপোর্ট আবেদন ১৬ মে পর্যন্ত বন্ধ অতিরিক্ত মূল্যে কাপড় বিক্রি, আজমিরীগঞ্জে ৬ প্রতিষ্ঠানকে জরিমানা মাজারের ভেতর রক্ত, পায়ের ছাপ নিয়ে রহস্য ভারতীয় ভ্যারিয়েন্টে একজন থেকে আক্রান্ত হতে পারে ৪০০ জন শায়েস্তাগঞ্জে ভিজিএফের নগদ অর্থ পেলেন ৫৯৪ নারী-পুরুষ হুড়োহুড়ি করে বাড়ি না গিয়ে যেখানে. আছেন সেখানেই ঈদ উদযাপন করেন খালেদা জিয়ার বিদেশ যাওয়ার সুযোগ নেই খালেদা জিয়া এখন করোনামুক্ত

বোন-কন্যাকে নিয়ে শেখ হাসিনার সেলফি

হলিবিডি প্রতিনিধিঃ এক সেলফিতে তিন প্রজন্ম। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতির সামনে দাঁড়িয়ে বোন শেখ রেহানা ও কন্যা সায়মা ওয়াজেদ হোসেন পুতুলকে সঙ্গে নিয়ে এই অনন্য সেলফি তুলছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

শুক্রবার বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে আয়োজিত চিত্রপ্রদর্শনী পরিদর্শনের এক ফাঁকে বঙ্গবন্ধুকন্যা এই সেলফি তোলেন। তাদের হাস্যোজ্জ্বল সেলফি তোলার মুহূর্ত ফ্রেমবন্দি করেন এবিএম আখতারুজ্জামান।

দারুণ এই ছবিটি সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট হতেই ছড়িয়ে পড়েছে অনলাইনে। স্বাধীন বাংলাদেশের স্থপতির পরিবারের তিন প্রজন্মের এ সেলফি শোভা পাচ্ছে অনেকের ফেসবুক ওয়ালে। কেউ কেউ তাদের কভার ফটোও বানিয়েছেন ছবিটি।

এই ছবির মন্তব্যে বিপ্লব দাস নামে একজন লিখেছেন, ছবিটাতে মুগ্ধতা রয়েছে।

আফরোজা জুলফি নামে আরেকজন লিখেছেন, ‘একজন স্বাভাবিক মানুষ আমাদের প্রধানমন্ত্রী। নেই কোনো অহমিকা।’

কেউ কেউ ছবিটি পোস্ট দিয়ে কেবল ভালোবাসা-শ্রদ্ধা প্রকাশ করছেন বঙ্গবন্ধুর দুই কন্যা ও নাতনির প্রতি।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com