1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ০২:১৫ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু বাল্যবিয়ের শিকার স্কুলছাত্রীর আত্মহত্যা বৃষ্টি ও উজানের ঢলে নদ-নদীর পানি বৃদ্ধি ডক্টর জাফরুল্লাহ চৌধুরীর দ্রুত আরগ্য কামনা তাহিরপুরে স্যানক্রেডের দুর্যোগের ঝুঁকি হ্রাস ও পারিবারিক পর্যায়ে পরিকল্পনা প্রস্তুতকরণ কর্মশালা অনুষ্ঠিত সিলেটের বিশ্বনাথে প্রবাসীর স্ত্রী নিখোঁজ সুন্দরবন পর্যটকদের জন্য খুলে দেওয়ার দাবিতে বন ভবন ঘেরাও প্রশাসনের সর্বস্তরে জবাবদিহির তাগিদ প্রধানমন্ত্রীর কেএমপি’র নতুন কমিশনার মোঃ মাসুদুর রহমান ভূঞা ব্যাংকে বোমা নিয়ে প্রবেশের ঘটনায় মামলা পেঁয়াজের মূল্য তালিকায় লেখা ৮৫, বিক্রি ৯৫ টাকায়

বিশ্বনাথে পরিবেশ দূষণের অভিযোগ ও বন্ধের দাবিতে এমপি বরাবরে স্বারকলিপি

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে রাস্তার গালা পোড়ানোর পরিবেশ দূষণের অভিযোগে এনে সিলেট ২ আসনের সংসদ সদস্য এমপি মুকাব্বির খান বরাবরে স্বারকলিপি প্রদান করা হয়েছে। আজ রবিবার বিকেলে উপজেলার রামপাশা ইউনিয়নের আজিজনগর, চকরাম প্রসাদ, কাদিপুর, দশদল ও লামারচক গ্রামের তিন শতাধিক লোক স্বাক্ষরিত এ স্বারকলিপি প্রদান করা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, বিশিষ্ট মোরব্বি আজর আলী ইন্তাজ আলী আফিজ আলী ফয়জুল হক সাহাব উদ্দিন ছামির আলী প্রমুখ।
স্বারকলিপিতে উল্লেখ করা হয়, লামাকাজি-সুনামগঞ্জ ও বিশ্বনাথ-জগন্নাথপুর সড়কের সংস্কার রাস্তার কাজ শুরু হয়েছে। কিন্তু উপজেলার বিশ্বনাথ-রামপাশা সড়কের আজিজনগর গ্রামের রাস্তার পাশে সড়ক সংস্কার কাজের গালা পুড়ানোর মেশিন বসানো হয়েছে। ওই এলাকায় অবস্থিত, স্কুল, মাদরাসা, হাসপাতাল, একাডেমী, ইটভাটা রয়েছে। এতে গালা পুড়ানোর কারণে এলাকার পরিবেশ দুষিত হচ্ছে। এলাকাবাসী বিষয়টি সংশ্লিষ্ট দায়িত্বপ্রাপ্তদের অবহিত করেন। এতে তারা কোনো কর্ণপাত করেননি। গালার মেশিনের ধোয়ার কারণে এলাকার লোকজন বিভিন্ন রোগে আক্রান্ত হওয়ার আশংকা করছেন স্থানীয়রা। ফলে গালা পুড়ানোর মেশিন অত্র সরিয়ে নেয়ার দাবি জানান এলাকাবাসী।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com