1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
রবিবার, ২৩ জানুয়ারী ২০২২, ১১:৪০ অপরাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ঘিলাছড়া মোকামের তল খেলোয়াড় কল্যাণ সংস্থার ফাইনাল খেলায় বিজয়ী সুনার বাংলা একাদশ সামছুল ইসলাম লস্করের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা মির্জাপুরস্থ বিছালী ইউনিয়ন ভূমি অফিস স্থানান্তর নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে ফুঁসে উঠছে আপমর জনসাধারণ জনপ্রতিনিধি-কে সর্বশ্রেষ্ঠ জনসেবক হতে হবে ফেঞ্চুগঞ্জের শিক্ষাপ্রতিষ্ঠানে দুইলক্ষ টাকার চেক দিলেন ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী  ক্ষমতার অপব্যবহার করায় চেয়ারম্যান আহমদ জিলুর বিরুদ্ধে দশজন মেম্বারের অভিযোগ। “আজকের মেহেরপুর” প্রতিনিধিদের পরিচয়পত্র প্রদান রেজিস্ট্রেশন ও ডাক্তার পদবীর দাবীতে উত্তাল হামদর্দ বিশ্ববিদ্যালয় শাহজালাল উপশহর সিল আপ গ্রুপের কমিটি গঠন অনুষ্ঠিত হয় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে মেহেরপুর জেলা বিএনপি’র গণ-অনশন

পর্তুগালে সংঘর্ষে আ’লীগকর্মী নিহত, বিএনপি নেতার ২ ছেলে আটক

পর্তুগালের রাজধানী লিসবনে আওয়ামী লীগ ও বিএনপি নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন কয়েকজন।

লিসবনের বাংলা মার্কেটখ্যাত মার্টিম মনিজে গত শনিবার স্থানীয় সময় রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতের নাম সাহেদ (৩৮)। তিনি সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার বাসিন্দা ও আওয়ামী লীগ কর্মী।

স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে পর্তুগাল বিএনপির সভাপতি অলিউর রহমান চৌধুরী ও পর্তুগাল আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফরহাদ মিয়ার নেতৃত্বে উভয় দলের নেতা কর্মীদের সংঘর্ষ হয়। এসসময় উভয়পক্ষ দা-চাপাতি ও আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা চালায়।

সংঘর্ষের এক পর্যায়ে আওয়ামী লীগ কর্মী সাহেদ (৩৮) নিহত হন। আহত হন বেশ কয়েকজন।

এদিকে ঘটনার পর থেকে জড়িতদের ধরতে অভিযানে নামে পর্তুগাল পুলিশ। রাতে পুলিশ অলিউর রহমান চৌধুরী আরইশস্থ বাসভবনে তল্লাশি চালায়। এ সময় তার দুই ছেলেকে আটক করার খবর পাওয়া গেছে।

জানা গেছে, আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি ফরহাদ মিয়ার গ্রামের বাড়ি সিলেটের ওসমানি নগর উপজেলার পশ্চিম কৈলনপুর ইউনিয়নে এবং বিএনপির সভাপতি অলিউর রহমানের বাড়ি হবিগঞ্জ জেলার নবীগঞ্জ উপজেলার দেবপাড়া ইউনিয়নের বাসিন্দা।

ইতিমধ্যে ঘটনার সঙ্গে জড়িত উভয়পক্ষ গা ঢাকা দিয়েছে। এ ঘটনায় বাঙালিপাড়ায় গোয়েন্দা নজরদারি ও পুলিশি তৎপরতা বাড়ানো হয়েছে।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com