1. [email protected] : abulkasem745 :
  2. Amran[email protected] : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. [email protected] : Arafathussain736 :
  4. [email protected] : didarkulaura :
  5. [email protected] : Press loskor : Press loskor
  6. [email protected] : HolyBd24.com :
  7. [email protected] : M Sohel Rana : M Sohel Rana
  8. [email protected] : syed sumon : syed sumon
শনিবার, ১৫ মে ২০২১, ০২:৩৪ পূর্বাহ্ন

নিখোঁজের দেড় বছর পর বাড়ি ফিরলেন র‌্যাবের সাবেক অধিনায়ক

হলিবিডি প্রতিনিধিঃ নিখোঁজের প্রায় দেড় বছর পর রাজধানীর মিরপুরে নিজ বাসায় ফিরেছেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-৭) সাবেক অধিনায়ক হাসিনুর রহমান।

শুক্রবার (২১ ফেব্রুয়ারি) দিনগত রাতে পল্লবীর নিজ বাসায় ফেরেন তিনি।

পরিবারের বরাত দিয়ে পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম জানান, শুক্রবার রাতে স্ত্রী শামীমা আক্তার পুলিশকে ফোন দিয়ে স্বামী হাসিনুর রহমানের বাসায় ফেরার কথা জানান। তিনি সুস্থ আছেন, তবে তার চিকিৎসা প্রয়োজন বলে মনে করছে পরিবার। এরই মাঝে পরিবারের লোকজন হাসিনুরকে চিকিৎসকের কাছে নিয়ে গেছেন।

এসআই মনিরুল আরও বলেন, এখনও আমরা হাসিনুরের সঙ্গে দেখা করিনি। কিছুটা স্বাভাবিক হলে নিখোঁজের বিষয়ে তার সঙ্গে কথা বলা হবে। তখন হয়তো একটা ধারণা পাওয়া যাবে।

২০১৮ সালের ৮ আগস্ট থেকে নিখোঁজ ছিলেন হাসিনুর। সে সময় তার পরিবার জানায়, ওইদিন রাত সাড়ে ১০টার দিকে মিরপুরের ডিওএইচএস এলাকা থেকে ডিবি পুলিশ পরিচয় দিয়ে কয়েক লোক তাকে গাড়িতে তুলে নিয়ে যান। পরে ওই ঘটনায় পল্লবী থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করে তার পরিবার।

জানা যায়, র‌্যাব-৭-এর অধিনায়ক থাকাকালীন সেনা সদস্য হাসিনুর রহমানের বিরুদ্ধে হিজবুত তাহরীরের সঙ্গে সম্পৃক্ততার অভিযোগ ওঠে। ওই অভিযোগের পরিপ্রেক্ষিতে পরবর্তী সময়ে তাকে সেনাবাহিনীতে ফেরত পাঠানো হয় এবং এক পর্যায়ে তিনি চাকরিচ্যুত হন।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com