1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
বুধবার, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০১:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু দক্ষিন সুরমা থানা পুলিশের বিশেষ অভিযানে একজন মাদক ব্যবসায়ী গ্রেফতার এবং মাদক উদ্ধারঃ- ঝিনাইদহের নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান ঝিনাইদহে ২’শ অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ মুকসুদপুরে ছাত্রলীগের প্রতিবাদ সভা সিলেটে সারাদিন থেকে থেমে থেমে বৃষ্টিপাত অব্যাহত ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি কুয়েতের উদ্যোগে দারুল উলুম মাদ্রাসা রান্না করা খাবার বিতরণ মতলব দক্ষিন উপজেলা পরিষদের উপ নির্বাচনে মনোনীত হলেন দুই দলের দুই প্রিয় নেতা প্রিয় মুখ ফকিরহাটে সার্বিক স্বাক্ষরতা আন্দোলন,শিক্ষার মানোন্নয়ন,দুর্যোগ ব্যবস্থাপনা সিস্টেম ও ভার্চুয়াল ব্লাডব্যাংক স্থাপন শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত এবার ভিপি নুরের বি’রুদ্ধে ঢাবি ছা’ত্রীর ধ’র্ষণ মা’মলা শেখ হাসিনা মেডিকেল বিশ্ববিদ্যালয়, খুলনা আইনের খসড়া মন্ত্রীসভায় অনুমোদন

নগরীর জন-গুরুত্বপূর্ন স্থানে উন্নতমানের পাবলিক টয়লেট স্থাপন করা হবে -সিটি মেয়র

হলিবিডি প্রতিনিধিঃ পরিচ্ছন্নতা ইমানের অঙ্গ। পৃথিবীর সকল স্থানে মানসম্মত স্যানিটেশনের ওপর জোর দেওয়া হচ্ছে। অতিশিঘ্রই খুলনা নগরীর জন-গুরুত্বপূর্ন স্থানে উন্নতমানের পাবলিক টয়লেট স্থাপন করা হবে। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ (সোমবার) সকালে নগরীর শহিদ হাদিস পার্কে আধুনিক পাবলিক টয়লেটের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসকল কথা বলেন।

সিটি মেয়র আরও বলেন, এই পার্কে আসা সকলকে আইন মেনে চলতে হবে। সুষ্ঠু ব্যবস্থাপনার মাধ্যমে টয়লেট পরিচ্ছন্ন রাখার কার্যকর ব্যবস্থা নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে জানানো হয় , ব্র্যাক আরবান ডেভেলপমেন্ট প্রোগ্রাম ও ইউনিলিভার বাংলাদেশের কারিগরি ও আর্থিক সহযোগিতায় ৩৬ লাখ টাকা ব্যয়ে নির্মিত স্থাপনাটিতে সার্বক্ষণিক দুইজন পরিচ্ছন্নতা কর্মী নিযুক্ত থাকবেন। টয়লেটটিতে নারী, পুরুষ ও প্রতিবন্ধীদের জন্য আলাদা আলাদা বিশেষ ব্যবস্থা রয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের নির্বাহী পরিচালক আসিফ সালেহ, ইউনিলিভার বাংলাদেশের প্রধান নির্বাহী কর্মকর্তা কেদার লেলে। এসময় কেসিসি কাউন্সিলর মো. শামসুজ্জামান মিয়া স্বপন, কণিকা সাহা, কেসিসির প্রধান রাজস্ব কর্মকর্তা মোহাম্মদ মনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com