1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ১২:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ঘিলাছড়া মোকামের তল খেলোয়াড় কল্যাণ সংস্থার ফাইনাল খেলায় বিজয়ী সুনার বাংলা একাদশ সামছুল ইসলাম লস্করের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা মির্জাপুরস্থ বিছালী ইউনিয়ন ভূমি অফিস স্থানান্তর নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে ফুঁসে উঠছে আপমর জনসাধারণ জনপ্রতিনিধি-কে সর্বশ্রেষ্ঠ জনসেবক হতে হবে ফেঞ্চুগঞ্জের শিক্ষাপ্রতিষ্ঠানে দুইলক্ষ টাকার চেক দিলেন ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী  ক্ষমতার অপব্যবহার করায় চেয়ারম্যান আহমদ জিলুর বিরুদ্ধে দশজন মেম্বারের অভিযোগ। “আজকের মেহেরপুর” প্রতিনিধিদের পরিচয়পত্র প্রদান রেজিস্ট্রেশন ও ডাক্তার পদবীর দাবীতে উত্তাল হামদর্দ বিশ্ববিদ্যালয় শাহজালাল উপশহর সিল আপ গ্রুপের কমিটি গঠন অনুষ্ঠিত হয় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে মেহেরপুর জেলা বিএনপি’র গণ-অনশন

দেশের অর্থনৈতিক উন্নয়নকে ত্বরান্বিত করতে ব্যবসায়ীদের একতাবদ্ধ থাকা একান্ত প্রয়োজন : পররাষ্ট্র মন্ত্রী ড. মোমেন

সিলেট প্রতিনিধিঃ গত ১৯ জানুয়ারি ২০২০ইং, শনিবার এয়ারপোর্ট রোডস্থ এডভেঞ্চার ওয়ার্ল্ডে দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র উদ্যোগে সদস্যদের নিয়ে ঝাঁকঝমকপূর্ণভাবে ‘মিলনমেলা’ অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্রমন্ত্রী ড. এ. কে. আব্দুল মোমেন এমপি। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ব্যবসায়ীরা দেশের অর্থনীতির চালিকা শক্তি। দেশের অর্থনৈতিক উন্নয়নকে ত্বরান্বিত করতে ব্যবসায়ীদের একতাবদ্ধ থাকা একান্ত প্রয়োজন। সিলেট চেম্বার কর্তৃক আয়োজিত ব্যবসায়ীদের এই মিলনমেলার মাধ্যমে সিলেটের ব্যবসায়ীদের মধ্যে সৌহার্দ্য ও সম্প্রীতি গড়ে উঠবে। যা আগামী দিনে সিলেটের অর্থনৈতিক উন্নয়নকে গতিশীল করবে। তিনি ঝাঁকঝমকপূর্ণ এ অনুষ্ঠান আয়োজনের জন্য চেম্বার নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি বলেন, বর্তমান সরকার ব্যবসায়ীদের প্রতি অত্যন্ত আন্তরিক। ব্যবসায়ীদের যেকোন দাবী-দাওয়াকে এখন সর্বোচ্চ গুরুত্ব দেওয়া হয়। তিনি সিলেটের ব্যবসায়ীদের যেকোন সমস্যা সমাধানে তার পক্ষ থেকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। এর আগে পররাষ্ট্রমন্ত্রী মিলনমেলার ভেন্যুতে বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল উন্মোচন করেন।

সিলেট চেম্বারের সভাপতি জনাব আবু তাহের মোঃ শোয়েব বলেন, সিলেট চেম্বারের সকল সদস্যদের মধ্যে মেলবন্ধন সৃষ্টি করতে আমরা ব্যতিক্রমধর্মী এ উদ্যোগ গ্রহণ করেছি। এর মাধ্যমে সদস্যদের মধ্যে সুসম্পর্ক ও ভ্রাতৃত্ববোধ গড়ে উঠবে বলে আমাদের বিশ্বাস। তিনি স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠানটিকে সফল করে তোলার জন্য সিলেট চেম্বারের সদস্য ও আমন্ত্রিত অতিথিবৃন্দকে ধন্যবাদ জানান। তিনি বলেন, সিলেট চেম্বার ব্যবসায়ীদের কল্যাণে কাজ করে যাচ্ছে। সম্প্রতি সিলেট চেম্বারে ব্যবসায়ীদের জন্য ভ্যাট, ট্যাক্স হেল্প ডেস্ক ও প্রবাসীদের জন্য মাইগ্র্যান্ট হেল্প ডেস্ক স্থাপিত হয়েছে। তিনি এসব হেল্প ডেস্ক থেকে পরামর্শ ও সেবা গ্রহণের জন্য ব্যবসায়ীদের প্রতি আহবান জানান। তিনি সিলেট চেম্বারের সুবিস্তৃত কার্যক্রম সুন্দরভাবে পরিচালনার জন্য বড় পরিসরে চেম্বার ভবন নির্মাণের লক্ষ্যে উপযুক্ত একখন্ড জমি চেম্বারকে বরাদ্দ দেওয়ার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানান। তিনি অনুষ্ঠান আয়োজনে সহযোগিতার জন্য স্পন্সর প্রতিষ্ঠান ও সংশ্লিষ্ট সকলকে আন্তরিক ধন্যবাদ জানান।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র জনাব আরিফুল হক চৌধুরী সিলেট চেম্বারের বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করে বলেন, ব্যবসা-বাণিজ্যের বিকাশে চেম্বারের কর্মপরিধি দিন দিন বৃদ্ধি পাচ্ছে। বড় পরিসরে চেম্বার ভবন নির্মাণের লক্ষ্যে জমি বরাদ্দের ব্যাপারে তিনি সিলেট চেম্বারকে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বাংলাদেশ পুলিশ সিলেট রেঞ্জের ডিআইজি জনাব মোঃ কামরুল আহসান বিপিএম, সিলেট মেট্রোপলিটন পুলিশ এর কমিশনার জনাব গোলাম কিবরিয়া বিপিএম, সিলেট চেম্বারের সাবেক প্রশাসক জনাব আসাদ উদ্দিন আহমদ, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি জনাব চন্দন সাহা, সহ সভাপতি ও মিলনমেলা আয়োজক কমিটি আহবায়ক জনাব তাহমিন আহমদ, রেজিস্ট্রেশন কমিটির আহবায়ক জনাব মোঃ সাহিদুর রহমান, সিএনজি পেট্রোল পাম্প ওনার্স এসোসিয়েশনের সভাপতি জনাব আমিরুজ্জামান চৌধুরী, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব মুজিবুর রহমান, ওমেন্স চেম্বারের সভাপতি স্বর্ণলতা রায়।

অনুষ্ঠানে সিলেট চেম্বারের সদস্যদের জন্য র‌্যাফেল ড্র, কুইজ প্রতিযোগিতা, খেলাধুলা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। র‌্যাফেল ড্র-তে বিজয়ীদের জন্য মোটর সাইকেল, ঢাকা-ব্যাংকক-ঢাকা বিমান টিকেট, এলইডি টিভি, ল্যাপটপ, ইত্যাদি পুরষ্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য আলহাজ্ব শফিকুর রহমান চৌধুরী, কাস্টম্স এক্সাইজ ও ভ্যাট কমিশারেট সিলেট এর কমিশনার জনাব গোলাম মোঃ মুনীর, সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম, সিলেট সদর উপজেলার চেয়ারম্যান জনাব আশফাক আহমদ, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি জনাব মাসুক উদ্দিন আহমদ, সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সিলেট চেম্বারের পরিচালক জনাব জনাব মোঃ মামুন কিবরিয়া সুমন, জনাব মোঃ এমদাদ হোসেন, জনাব পিন্টু চক্রবর্তী, জনাব মুশফিক জায়গীরদার, জনাব এহতেশামুল হক চৌধুরী, জনাব মোঃ আব্দুর রহমান (জামিল), জনাব হুমায়ুন আহমদ, জনাব মোঃ আতিক হোসেন, জনাব মোঃ নজরুল ইসলাম, জনাব আলীমুল এহছান চৌধুরী, জনাব ওয়াহিদুজ্জামান চৌধুরী, জনাব খন্দকার ইসরার আহমদ রকী, জনাব ফখর উস সালেহীন নাহিয়ান, সাবেক সভাপতি জনাব ফারুক আহমদ মিছবাহ, সাবেক সহ সভাপতি হাজী মোঃ দিলওয়ার হোসেন, জনাব জুবায়ের আহমদ চৌধুরী, সাবেক পরিচালক জনাব এনামুল কুদ্দুছ চৌধুরী, সিলেট চেম্বারের প্রাক্তন নেতৃবৃন্দ, বিভিন্ন মার্কেট ও এসোসিয়েশনের নেতৃবৃন্দ, সরকারী-বেসরকারী উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ ও চেম্বারের সদস্যবৃন্দ।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com