1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০১:২৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু ঘিলাছড়া মোকামের তল খেলোয়াড় কল্যাণ সংস্থার ফাইনাল খেলায় বিজয়ী সুনার বাংলা একাদশ সামছুল ইসলাম লস্করের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা মির্জাপুরস্থ বিছালী ইউনিয়ন ভূমি অফিস স্থানান্তর নিয়ে ষড়যন্ত্রের প্রতিবাদে ফুঁসে উঠছে আপমর জনসাধারণ জনপ্রতিনিধি-কে সর্বশ্রেষ্ঠ জনসেবক হতে হবে ফেঞ্চুগঞ্জের শিক্ষাপ্রতিষ্ঠানে দুইলক্ষ টাকার চেক দিলেন ব্যারিস্টার মোস্তাকিম রাজা চৌধুরী  ক্ষমতার অপব্যবহার করায় চেয়ারম্যান আহমদ জিলুর বিরুদ্ধে দশজন মেম্বারের অভিযোগ। “আজকের মেহেরপুর” প্রতিনিধিদের পরিচয়পত্র প্রদান রেজিস্ট্রেশন ও ডাক্তার পদবীর দাবীতে উত্তাল হামদর্দ বিশ্ববিদ্যালয় শাহজালাল উপশহর সিল আপ গ্রুপের কমিটি গঠন অনুষ্ঠিত হয় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে মেহেরপুর জেলা বিএনপি’র গণ-অনশন

ঢাকা সিটি নির্বাচন-২০২০ ধানের শীষের পক্ষে গণজোয়ার শুরু হয়েছে — মির্জা আলমগীর

ঢাকা প্রতিনিধিঃ
বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ঢাকা সিটি নির্বাচনে ধানের শীষের পক্ষে যে গণজোয়ার দেখেছি তা অভূতপূর্ব। আমরা মনে করি, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে অবশ্যই ধানের শীষের প্রার্থী বিপুল ভোটে বিজয়ী হবে।

সোমবার, জানুয়ারি ২০, ২০২০, সাড়ে ১০টার দিকে মিরপুরে বাইতুল মোশাররফ জামে মসজিদের সামনে ঢাকা উত্তরের বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালকে নিয়ে গণসংযোগ শুরুর আগে এক সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মির্জা আলমগীর বলেন, এই নির্বাচনকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং গণতন্ত্রের মুক্তির জন্য একটি চ্যালেঞ্জ হিসেবে নিয়েছি। জনগণকে এ মুক্তি আন্দোলনে সম্পৃক্ত করতে আমরা নির্বাচনে এসেছি। আমরা বিশ্বাস করি, বেগম খালেদা জিয়ার মুক্তি, গণতন্ত্রের মুক্তি এবং জনদুর্ভোগ থেকে ঢাকাবাসীর মুক্তির জন্য তাবিথ আউয়াল যে কর্মসূচি নিয়েছে ঢাকাবাসী সে কর্মসূচির সঙ্গে একমত হবেন, ধানের শীষের বিজয় নিশ্চিত করবেন।

বিএনপি মহাসচিব বলেন, আমরা বিশ্বাস করি, জনগণের উত্তাল তরঙ্গের মধ্যে তাবিথ আউয়ালের ধানের শীষ বিজয়ী হবে ইনশাআল্লাহ। এ নির্বাচন গণতান্ত্রিক আন্দোলনকে আরও ত্বরান্বিত করবে বলেও উল্লেখ করেন তিনি।

নির্বাচনের তারিখ পেছানো নিয়ে তিনি বলেন, ইসি আগে থেকে সঠিকভাবে দায়িত্ব পালন করতে পারেনি। তারা সব সময়ই অযোগ্যতার প্রমাণ দিয়েছেন।

বিএনপি মহাসচিব সংক্ষিপ্ত বক্তব্য শেষে তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে মিরপুর-৬ নম্বর সেক্টরের বাইতুল মোশাররফ জামে মসজিদ মার্কেট এলাকা থেকে গণসংযোগ শুরু করেন।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com