1. abulkasem745@gmail.com : abulkasem745 :
  2. Amranahmod9852@gmail.com : Amranahmod Amranahmod : Amranahmod Amranahmod
  3. Arafathussain736@gmail.com : Arafathussain736 :
  4. didar.kulaura@gmail.com : didarkulaura :
  5. Press.loskor@gmail.com : Press loskor : Press loskor
  6. Rezwanfaruki@gmail.Com : HolyBd24.com :
  7. Sohelrana9019@gmail.com : M Sohel Rana : M Sohel Rana
  8. syedsumon22@yahoo.com : syed sumon : syed sumon
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ০১:১৮ পূর্বাহ্ন
শিরোনাম :
কোরবানপুর যুব সমাজের উদ্যোগে দেশের এবং প্রবাসীদের অর্থায়নে অবহেলিত রাস্তার আংশিক মেরামতের কাজ শুরু বঙ্গবন্ধু রেলসেতুর ভিত্তি স্থাপন করলেন প্রধানমন্ত্রী তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন, ঘাতক আটক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বারের নামে সড়কের নামকরণ মাওলানা মামুনুল হকের সাংবাদিক সম্মেলনের বক্তব্যের কিছু অংশ শ্যালিকাকে ধর্ষণের দায়ে দুলাভাই গ্রেপ্তার সুনামগঞ্জের তাহিরপুরে ছেলের হাতে বাবা খুন  টাংগুয়ার হাওরে গাছ কাটা ও পাখি শিকারের মহোৎসব বিশ্বম্ভরপুরে মাঠ দিবস ও রিভিউ ডিসকাশন অনুষ্ঠিত ২৫ পৌরসভা নির্বাচনে দলীয় প্রার্থী চূড়ান্ত করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ তাহিরপুরে বেতন বৈষম্য নিরসনের দাবীতে কর্মবিরতি

কয়রায় হরিণ, ও হরিণের চামড়া উদ্ধার

হলিবিডি প্রতিনিধিঃ কয়রায় জবাই করা গলা কাটা ১টি হরিণ, ও ৩টি হরিণের চামড়া উদ্ধার করা হয়েছে। শুক্রবার ভোর রাতে কয়রা থানা অফিসার ইনচার্জ এর নির্দেশনায় থানা পুলিশ উপজেলার দক্ষিণ বেদকাশি ইউনিয়নের আংটিহারা গ্রামে অভিযান পরিচালনা করে জি এম রুহুল আমিন (৬০) তার বাড়ি পাশ থেকে একটি প্লাস্টিকের বস্তায় ভিতর থেকে এসব উদ্ধার করা হয়। এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।
কয়রা থানা অফিসার ইনচার্জ মোঃ রবিউল হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওই স্থান থেকে গলা কাটা একটি হরিণ আনুমানিক ১০ কেজি, এবং বাজার করা একটি ব্যাগ থেকে ৩টি হরিণের চামড়া যা অনুমান যথাক্রমে,একটি ৪ ফুট ৮ ইঞ্চি,একটি ৪ ফুট, এবং অপরটি অনুমান ৩ ফুট ৮ ইঞ্চি উদ্ধার করা হয়। উদ্ধার করা হরিণ, এবং চামড়া পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য প্রক্রিয়া চলছে।
অবৈধভাবে সুন্দরবনের বিভিন্ন জায়গা থেকে হরিণ শিকারীরা হরিণ শিকার করে মাংস ও চামড়া ব্যক্তিগত স্বার্থ উদ্ধারের জন্য বিক্রি করে, যা সুন্দরবনের জন্য প্রাকৃতিক ভারসাম্য রক্ষায় হুমকিস্বরূপ।তিনি বলেন, অপরাধীদের ধরতে আমাদের অভিযান অব্যাহত আছে।অভিযান কালে উপস্থিত ছিলেন, ওসি (তদন্ত) এস এম শাহাদাৎ হোসেন,কাটকাটা পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই মোঃ হাফিজুর রহমানসহ সর্গীয় ফোর্স।

© All rights reserved © 2020 Holybd24.com
Design & Developed BY Serverneed.com