Main Menu

মন্দির ভিত্তিক শিক্ষার মাধ্যমে প্রাক-প্রাথমিক শিক্ষা, ধর্মীয় শিক্ষা ও নৈতিকতা পেয়ে থাকে কোমলমতি শিক্ষার্থীরা-জেলা প্রশাসক মোস্তফা কামাল

হলিবিডি ডেস্কঃ
মানবিক মূল্যবোধ ও নৈতিকতা সম্পন্ন জাতি গঠনে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায় শীর্ষক প্রকল্পের আওতায় সাতক্ষীরায় জেলা কর্মশালা-২০১৯ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ এপ্রিল) সকালে শহরের তুফান কনভেনশন সেন্টার এন্ড রিসোর্টে মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট সাতক্ষীরা জেলা কার্যালয়ের আয়োজনে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এম.এম মাহমুদুর রহমানের সভাপতিত্বে কর্মশালার আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল। প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন, ’বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতির অটুট বন্ধনে এগিয়ে চলেছে। বাংলাদেশ এমনি একটি দেশে যে দেশে সকল ধর্মের মানুষ নিরাপত্তার মধ্য দিয়ে ধর্মীয় আচার অনুষ্ঠান পালন করে থাকে। বর্তমান সরকার সনাতন ধর্মালম্বীদের সফলভাবে নিরাপত্তা দিয়ে যাচ্ছেন। মন্দির ভিত্তিক শিক্ষার মাধ্যমে প্রাক-প্রাথমিক শিক্ষা, ধর্মীয় শিক্ষা ও নৈতিকতা শিক্ষা পেয়ে থাকে কোমলমতি শিক্ষার্থীরা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট’র ট্রাস্টি অধ্যাপক নিমাই চন্দ্র রায়, তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ, সদর উপজেলা নির্বাহী অফিসার দেবাশীষ চৌধুরী, মন্দির ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম-৫ম পর্যায়ের উপ-প্রকল্প পরিচালক সৌরেন্দ্র নাথ সাহা, জেলা হিন্দু- বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বিশ^জিৎ সাধু, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সাধারণ সম্পাদক বিশ^নাথ ঘোষ প্রমুখ। সমগ্র অনুষ্ঠান সঝ্চালনা করেন সাংবাদিক শরীফুল্লাহ কায়সার সুমন।






Related News

Comments are Closed