আজ সিলেট জেলা ও মৌলভীবাজার জেলা উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের শপত অনুষ্ঠান সম্পন্ন।

প্রকাশিত হয়েছে : ৯:৫৬:৫১,অপরাহ্ন ১৮ এপ্রিল ২০১৯ | সংবাদটি ৫১ বার পঠিত

রেজওয়ান আহমেদ ডেস্কঃ আজ সিলেট জেলার ১২টি উপজেলার নির্বাচিত জনপ্রতিনিধিরা শপথ গ্রহণ করেছেন। বুধবার বিকাল ৩টায় সিলেটের বিভাগীয় কমিশনারের কার্যালয়ে তারা শপথ গ্রহণ করেন। এসব উপজেলার চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানদের শপথ পাঠ করান বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন চৌধুরী। গেল ১৮ মার্চ সিলেট জেলার ১২টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হয়। এছাড়া ওসমানীনগর উপজেলার নির্বাচিত পরিষদের মেয়াদ শেষ না হওয়ায় এখানে নতুন করে নির্বাচন হয়নি মামলা থাকার কারনে নির্বাচন কমিশন থেকে নির্বাচন করা সম্ভব হয় নি।

আজ যারা শপথ নেওয়া হয় চেয়ারম্যানরা হলেন,
সিলেট সদর উপজেলায় আশফাক আহমদ, দক্ষিণ সুরমা উপজেলায় আবু জাহিদ, ফেঞ্চুগঞ্জ উপজেলায় নুরুল ইসলাম, বিশ্বনাথ উপজেলায় এসএম নুনু মিয়া, বালাগঞ্জ উপজেলায় মোস্তাকুর রহমান মফুর, জৈন্তাপুর উপজেলায় কামাল আহমদ, গোয়াইনঘাট উপজেলায় ফারুক আহমদ, কোম্পানীগঞ্জ উপজেলায় শামীম আহমদ, জকিগঞ্জ উপজেলায় লোকমান আহমদ, কানাইঘাট উপজেলায় আব্দুল মমিন চৌধুরী, গোলাপগঞ্জ উপজেলায় ইকবাল আহমদ চৌধুরি সিলেটের ভাইস চেয়ারম্যানরা হলেন, সিলেট সদর মিল্লাত চৌধুরী ও শামীমা আক্তার, বিশ্বনাথ হাবিবুর রহমান ও জুলিয়া বেগম, গোয়াইনঘাট মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ ও আফিয়া বেগম, বালাগঞ্জ সামস উদ্দিন সামস ও সেবু আক্তার মনি, জকিগঞ্জ মাওলানা আব্দুস সবুর ও মাজেদা রওশন শ্যামলী, দক্ষিণ সুরমা মাওলানা হাবিবুর রহমান ও জুলিয়া বেগম, গোলাপগঞ্জ মনসুর আহমদ ও নাজিরা বেগম শীলা , বিয়ানীবাজার মোহাম্মদ জামাল হোসেন ও রোকশানা বেগম লিমা , কানাইঘাট আব্দুল্লাহ শাকির ও খাদিজা আক্তার, ফেঞ্চুগঞ্জ জাহিরুল ইসলাম মুরাদ ও সেলিনা ইয়াসমীন, জৈন্তাপুর মাওলানা বশির উদ্দিন ও পলিনা রহমান , কোম্পানীগঞ্জ মো. লাল মিয়া ও আয়েশা বেগম।

শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আসাদ উদ্দিন আহমদ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ সরকারি কর্মকর্তা নির্বাচন কমিশনার কার্যালয়ে কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এদিকে, দ্বিতীয় দফা উপজেলা পরিষদ নির্বাচনে মৌলভীবাজার জেলার ৭টি উপজেলা থেকে নির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানরা শপথ নিয়েছেন। বুধবার সকালে সিলেট বিভাগীয় কমিশনার কার্যালয়ে বিভাগীয় কমিশনার মেজবাহ উদ্দিন চৌধুরী তাদের এ সময় শপথবাক্য পাঠ করান।

শপথ নেওয়া চেয়ারম্যানরা হলেন, মৌলভীবাজার সদর উপজেলার মো. কামাল হোসেন, রাজনগর উপজেলার মো. শাহজাহান খান, কুলাউড়া উপজেলার শফি আহমদ সালমান, জুড়ী উপজেলায় এম এ মুয়িদ ফারুক, বড়লেখা উপজেলায় মো. সোয়েব আহমদ, কমলগঞ্জ উপজেলায় অধ্যাপক রফিকুর রহমান, শ্রীমঙ্গল উপজেলায় শ্রী রনধীর কুমার দেব।

ভাইস চেয়ারম্যানরা হলেন- মৌলভীবাজার সদর উপজেলায় হাফিজ আলাউর রহমান টিপু (পুরুষ) ও মোছা: শাহীনা রহমান, রাজনগর উপজেলায় আলাল মিয়া ও মুক্তি চক্রবর্তী, শ্রীমঙ্গলে প্রেম সাগর হাজরা, মিতালি দত্ত, কমলগঞ্জ উপজেলায় রামভজন কৈরী, বিলকিস বেগম, কুলাউড়া উপজেলায় মো: ফজলুল হক খান ও ফাতেমা ফেরদৌস চৌধুরী, জুড়ী উপজেলায় রিংকু রঞ্জন, রনজিতা শর্ম্মা, বড়লেখা উপজেলায় মোহাম্মদ তাজ উদ্দিন ও রাহেনা বেগম।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com