এই মাত্র পাওয়া খবর
|
সর্বশেষ
ফেঞ্চুগঞ্জে কয়েস নয়, নৌকার পক্ষে প্রচারণা, এ নিয়ে এলাকায় তোলপাড়         ছকাপন যুব সমাজের উদ্দ্যোগে বিজয় দিবস উদযাপন         সিলেটের ফেঞ্চুগঞ্জে রুমন ও সোহেল স্মৃতি স্পোর্টিং ক্লাব এর ফাইনাল খেলা অনুষ্টিত।         বিজয় দিবসে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি         জামেয়া মোহাম্মদীয়া চিলারকান্দি মাদরাসায় বিজয় দিবস উদযাপন         দারুল উলূম সিলেট মাদ্রাসায় মহান বিজয় দিবস পালন         সিলেট ৩ আসনের ধানের শীষের প্রার্থী শফি চৌধুরীর গণসংযোগ।         নারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটন         ২৪ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে সশস্ত্র বাহিনী মোতায়েন         বাংলাদেশ জিজ্ঞাসা || কে পাচ্ছেন কোটি টাকা?         ড. কামালের ওপর হামলা ফৌজদারি অপরাধ, গ্রেফতারের ক্ষমতা আছে সেনাবাহিনীর-কে এম নূরুল হুদা         ভোট চাইলেন চরমোনাই পীর         আ.লীগের ইশতেহার ঘোষণা ১৮ তারিখ         ওয়ানডেতে সাফল্য : বিশ্বে তৃতীয় বাংলাদেশ         ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালী        

মির্জা আব্বাসের মনোনয়নপত্র গ্রহণ করে ২৪ ঘণ্টার মধ্যে নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের

প্রকাশিত হয়েছে : ১:৫২:৫০,অপরাহ্ন ০৪ ডিসেম্বর ২০১৮ | সংবাদটি ২১ বার পঠিত

হলিবিডি ডেস্ক :: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-৯ আসনে বিএনপি নেতা মির্জা আব্বাসের মনোনয়নপত্র গ্রহণ করে রিটার্নিং কর্মকর্তাকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে নিষ্পত্তির জন্য নির্দেশ দিয়েছেন হাইকোর্ট।
এ সংক্রান্ত এক রিটের ওপর শুনানি করে মঙ্গলবার বিচারপতি এফ আর এম নাজমুল আহসান ও কে এম কামরুলের কাদেরের হাইকোর্ট বেঞ্চ এ আদেশ দেন।

একই সঙ্গে মির্জা আব্বাসের মনোনয়নপত্র রিটার্নিং কর্মকর্তার কাছে পাঠানোর জন্য নির্বাচন কমিশনকে নির্দেশ দেওয়া হয়েছে।
আদেশের পর মির্জা আব্বাসের আইনজীবী এ কে এম এহসানুর রহমান জানান, গত ২৮ নভেম্বর মির্জা আব্বাসের মনোনয়নপত্র জমা দিতে গেলে বিভিন্নভাবে সময়ক্ষেপণ করা হয়। একপর্যায়ে বিকেল ৫টা ১০ মিনিটের দিকে সময় অতিবাহিত হয়েছে বলে তাঁর মনোনয়নপত্র জমা নেয়নি রিটার্নিং কর্মকর্তা।

পরবর্তীতে মনোনয়নপত্র নির্বাচন কমিশনে জমা দেওয়া হয়। কিন্তু যাচাই-বাছাইয়ের জন্য রিটানিং কর্মকর্তার কাছে পাঠানো না হলে হাইকোর্টে রিট করা হয়।

About loskor @loskor