এই মাত্র পাওয়া খবর
|
সর্বশেষ
ফেঞ্চুগঞ্জে কয়েস নয়, নৌকার পক্ষে প্রচারণা, এ নিয়ে এলাকায় তোলপাড়         ছকাপন যুব সমাজের উদ্দ্যোগে বিজয় দিবস উদযাপন         সিলেটের ফেঞ্চুগঞ্জে রুমন ও সোহেল স্মৃতি স্পোর্টিং ক্লাব এর ফাইনাল খেলা অনুষ্টিত।         বিজয় দিবসে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি         জামেয়া মোহাম্মদীয়া চিলারকান্দি মাদরাসায় বিজয় দিবস উদযাপন         দারুল উলূম সিলেট মাদ্রাসায় মহান বিজয় দিবস পালন         সিলেট ৩ আসনের ধানের শীষের প্রার্থী শফি চৌধুরীর গণসংযোগ।         নারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটন         ২৪ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে সশস্ত্র বাহিনী মোতায়েন         বাংলাদেশ জিজ্ঞাসা || কে পাচ্ছেন কোটি টাকা?         ড. কামালের ওপর হামলা ফৌজদারি অপরাধ, গ্রেফতারের ক্ষমতা আছে সেনাবাহিনীর-কে এম নূরুল হুদা         ভোট চাইলেন চরমোনাই পীর         আ.লীগের ইশতেহার ঘোষণা ১৮ তারিখ         ওয়ানডেতে সাফল্য : বিশ্বে তৃতীয় বাংলাদেশ         ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালী        

সংঘর্ষের পর সমঝোতায় পৌঁছেছে তাবলিগ জামাতের দুই পক্ষ

প্রকাশিত হয়েছে : ২:৩৯:৩৩,অপরাহ্ন ০১ ডিসেম্বর ২০১৮ | সংবাদটি ১৭ বার পঠিত

হলিবিডি ডেস্ক :: টঙ্গীর ইজতেমা মাঠ দখলকে কেন্দ্র করে সংঘর্ষের পর সমঝোতায় পৌঁছেছে তাবলিগ জামাতের দুই পক্ষ। প্রশাসনের সঙ্গে আলোচনার পর দুই পক্ষ সমঝোতায় রাজি হয় বলে জানা গেছে।

এর আগে আজ শনিবার সকাল থেকে রাজধানীর বিমানবন্দর সড়ক, আবদুল্লাহপুর ও এর আশেপাশের এলাকায় মুখোমুখি অবস্থান গ্রহণ করে তাবলিগ জামাতের দুই পক্ষ। তাদের মধ্যে ধাওয়া, পাল্টা ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহত হয়। আহত হন আরো শতাধিক মানুষ। সংঘর্ষের কারনে বিমানবন্দর সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। এতে দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।

About loskor @loskor