এই মাত্র পাওয়া খবর
|
সর্বশেষ
ফেঞ্চুগঞ্জে কয়েস নয়, নৌকার পক্ষে প্রচারণা, এ নিয়ে এলাকায় তোলপাড়         ছকাপন যুব সমাজের উদ্দ্যোগে বিজয় দিবস উদযাপন         সিলেটের ফেঞ্চুগঞ্জে রুমন ও সোহেল স্মৃতি স্পোর্টিং ক্লাব এর ফাইনাল খেলা অনুষ্টিত।         বিজয় দিবসে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি         জামেয়া মোহাম্মদীয়া চিলারকান্দি মাদরাসায় বিজয় দিবস উদযাপন         দারুল উলূম সিলেট মাদ্রাসায় মহান বিজয় দিবস পালন         সিলেট ৩ আসনের ধানের শীষের প্রার্থী শফি চৌধুরীর গণসংযোগ।         নারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটন         ২৪ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে সশস্ত্র বাহিনী মোতায়েন         বাংলাদেশ জিজ্ঞাসা || কে পাচ্ছেন কোটি টাকা?         ড. কামালের ওপর হামলা ফৌজদারি অপরাধ, গ্রেফতারের ক্ষমতা আছে সেনাবাহিনীর-কে এম নূরুল হুদা         ভোট চাইলেন চরমোনাই পীর         আ.লীগের ইশতেহার ঘোষণা ১৮ তারিখ         ওয়ানডেতে সাফল্য : বিশ্বে তৃতীয় বাংলাদেশ         ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালী        

চিহ্নিত ও প্রকৃত মাদক ব্যবসায়ীদের শাস্তির দাবীতে শৈলকুপায় সংবাদ সম্মেলন

প্রকাশিত হয়েছে : ৬:৪৯:৫৭,অপরাহ্ন ২৭ আগস্ট ২০১৮ | সংবাদটি ৬১ বার পঠিত

ঝিনাইদহ প্রতিনিধি :: প্রকৃত মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে শাস্তির দাবীতে ঝিনাইদহের শৈলকুপায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে শৈলকুপা চৌরাস্তার মোড়ে প্রেসক্লাবের অস্থায়ী কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্প্রতি প্রকাশিত একটি সংবাদে পদমদী গ্রামের শ্যামল ও রঞ্জুকে মাদক ব্যবসায়ী উল্লেখ করায় তাদের স্বজনরা এ সংবাদ সম্মেলনের আয়োজন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে স্বজনরা বলেন, সম্প্রতি বিভিন্ন পত্র-পত্রিকা ও অনলাইনে একটি সংবাদ প্রকাশিত হয়।

উক্ত সংবাদে পদমদী গ্রামের আতিয়ার রহমানের ছেলে শ্যামল ও মৃত বিশারত মন্ডলের ছেলে রঞ্জুর নাম উল্লেখ্য করে তাদেরকে মাদক ব্যবসায়ী বলে আখ্যায়িত করা হয়।

প্রকাশিত সংবাদে শ্যামল ও রঞ্জুর নাম জড়িয়ে মাদক ব্যবসার অপবাদ দিয়ে মিথ্যা তথ্য প্রকাশ করা হয়েছে বলে দাবী করে স্বজনেরা এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানিয়েছে তারা।

প্রকৃতপক্ষে শ্যামল একজন মুদি দোকানদার ও রঞ্জু একটি এনজিওতে চাকুরি করে। মাদকের সাথে তাদের কোন প্রকার সংশ্লিষ্টতা নেই।

কে বা কারা তাদেরকে হেয়পতিপন্ন ও প্রশাসনিক হয়রানি করার উদ্দেশ্যেই সংবাদদতার কাছে এমন বানোয়াটি তথ্য প্রদান করেছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে এসকল দাবী জানান রঞ্জুর ভাই কামরুল হাসান ও শ্যামলের পিতা আতিয়ার রহমান। তারা উক্ত সংবাদের বিষয়ে সুষ্ঠ তদন্তপূর্বক প্রকৃত মাদক ব্যবসায়ীদের শাস্তি দাবী করে।

About editor