এই মাত্র পাওয়া খবর
|
সর্বশেষ
ফেঞ্চুগঞ্জে কয়েস নয়, নৌকার পক্ষে প্রচারণা, এ নিয়ে এলাকায় তোলপাড়         ছকাপন যুব সমাজের উদ্দ্যোগে বিজয় দিবস উদযাপন         সিলেটের ফেঞ্চুগঞ্জে রুমন ও সোহেল স্মৃতি স্পোর্টিং ক্লাব এর ফাইনাল খেলা অনুষ্টিত।         বিজয় দিবসে বঙ্গবন্ধু লেখক সাংবাদিক ফোরাম সিলেট জেলা শাখার শ্রদ্ধাঞ্জলি         জামেয়া মোহাম্মদীয়া চিলারকান্দি মাদরাসায় বিজয় দিবস উদযাপন         দারুল উলূম সিলেট মাদ্রাসায় মহান বিজয় দিবস পালন         সিলেট ৩ আসনের ধানের শীষের প্রার্থী শফি চৌধুরীর গণসংযোগ।         নারীদের অবদানে রাজশাহী আরও এগিয়ে যাবে : মেয়র লিটন         ২৪ থেকে ২৬ ডিসেম্বরের মধ্যে সশস্ত্র বাহিনী মোতায়েন         বাংলাদেশ জিজ্ঞাসা || কে পাচ্ছেন কোটি টাকা?         ড. কামালের ওপর হামলা ফৌজদারি অপরাধ, গ্রেফতারের ক্ষমতা আছে সেনাবাহিনীর-কে এম নূরুল হুদা         ভোট চাইলেন চরমোনাই পীর         আ.লীগের ইশতেহার ঘোষণা ১৮ তারিখ         ওয়ানডেতে সাফল্য : বিশ্বে তৃতীয় বাংলাদেশ         ব্যারিস্টার মাহাবুব উদ্দিন খোকন গুলিবিদ্ধ, থমথমে নোয়াখালী        

নিখোজ সংবাদ

প্রকাশিত হয়েছে : ১১:২৯:৫৮,অপরাহ্ন ২২ আগস্ট ২০১৮ | সংবাদটি ৭৩৯ বার পঠিত

হলিবিডি নিউজ: মোঃ হারুন মিয়া নামে এক ব্যক্তি হারিয়ে গেছে। তার বয়স ৫৫ বছর। তার গায়ের রং ফর্সা,  উচ্চতা অনুমান ৫ ফুট সাড়ে ৪ ইঞ্চি।

সে গত ২১ আগষ্ট ২০১৮ বিকাল অনুমান ৪ টার সময় ফেঞ্চুগঞ্জ উপজেলার দনারাম গ্রামের নিজ বাড়ী থেকে বেড়িয়ে থাকেন । এরপর তিনি বাড়ীতে ফিরে না আসলে সম্ভাব্য সকল জায়গায় খুঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান জেনে থাকলে 01734-130073/ 01726-307395/ 01736-851099 যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ করা হলো।

বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

About editor