১২টাকার ইনফেকশন ১০০০টাকা বিক্রি জরিমানা করছে মাজিট্রেইট

প্রকাশিত হয়েছে : ৭:০৮:০৯,অপরাহ্ন ১৮ মার্চ ২০১৯ | সংবাদটি ৩১ বার পঠিত

হলিবিডি ডেস্কঃ ১২ টাকার ইনজেকশন এক হাজার টাকা বিক্রি করার অপরাধে বরিশাল নগরীর চাঁদমারী এলাকার ‘তুর্কি মেডিসিন কর্নার’ নামে এক ওষুধের দোকানের মালিক মনিবুল ইসলামকে ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার (১৮ মার্চ) বিকালে এই অভিযান পরিচালনা করা হয়।

সংশ্লিষ্টরা জানান, নগরীর চাঁদমারী এলাকায় ইসলামী ব্যাংক হাসপাতালের সামনে অবস্থিত ওই দোকান থেকে এক রোগীর স্বজন ইপিড্রিন ইনজেকশন কিনতে যান। দোকানি ১২ টাকার ওই ইনজেকশনের দাম রাখন এক হাজার টাকা। বিষয়টি ওই ক্রেতা সংশ্লিষ্ট প্রশাসনকে জানালে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী ওই ওষুধের দোকানে অভিযান চালান। এ সময় ওই দোকান থেকে চিকিৎসকদের সরবরাহ করা বিভিন্ন ওষুধের স্যাম্পল (নমুনা) ও মেয়াদোত্তীর্ণ ওষুধ উদ্ধার করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

ভ্রাম্যমাণ আদালতের বিচারকের কাছে দোকানি ১২ টাকার ইনজেকশন এক হাজার টাকায় বিক্রি করার কথা স্বীকার করেন। এরপর তাকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান ম্যাজিস্ট্রেট জয়দেব চক্রবর্তী।

এদিকে চাঁদমারী এলাকার ওষুধের দোকানে অভিযানের সংবাদ পেয়ে শের-ই বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনের সব ওষুধ ব্যবসায়ীরা দোকান বন্ধ করে সটকে পড়েন। বিকাল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত এক ঘণ্টা দোকান বন্ধ থাকে।

About rezwan rezwan

https://gnogle.ru/project/edit/102
WP Facebook Auto Publish Powered By : XYZScripts.com