Main Menu

হিমাংশু-খলকুতে অনাস্থা তৃনমূল আওয়ামীলীগে

বালাগঞ্জ প্রতিনিধি :: সুদীর্ঘ ১৫ বছর পর ১ নভেম্বর বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলনের আগে তোড়জোড় করে উপজেলার ৬ টি ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করে দেয়া হয়।

কমিটি গঠনের পর উপজেলার পূর্ব গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিমাংশু রঞ্জন দাস ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলকুর কমিটি এখন প্রশ্নবিদ্ধ। গঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে পূর্ব গৌরীপুর ইউনিয়নের ৯টি ওয়ার্ড আওয়ামীলীগের দায়িত্বশীল নেতৃবৃন্দ মেনে নিতে পারছেন না।

এর নিমিত্তে শুক্রবার সন্ধায় পূর্ব গৌরীপুর ইউনিয়নের মুসলিমাবাদ চৌধুরী মার্কেটে এক প্রতিবাদ সভার মাধ্যমে সভাপতি হিমাংশু রঞ্জন দাস ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলকুর প্রতি অনাস্থা প্রকাশ করেছেন তারা।

এসময় ইউনিয়ন আওয়ামীলীগের ৯টি ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের সাথে কোনো রকমের কথা-বার্তা, আলাপ-আলোচনা ও সমর্থন আদায় না করে কমিটি গঠন করায় নিন্দা ও অসন্তুষ প্রকাশ করা হয়।

প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ বলেন, ইউনিয়নের ১ টি গ্রাম থেকে সভাপতি ও সাধারণ সম্পাদক বেছে নেয়া হয়েছে। আমাদের সাথে কোন কথাবার্তা না বলে এ কমিটি গঠনের তীব্র নিন্দা জানাচ্ছি।

এ ব্যাপারে পূর্ব গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিমাংশু রঞ্জন দাস কোনো বক্তব্য দিতে রাজি হননি। সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলকু বলেন, কোনো প্রতিবাদ সভার ব্যাপারে আমি অবগত নই।

প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন পূর্ব গৌরীপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ফরমান আলী, ২ নং ওয়ার্ড সভাপতি মাসুক মিয়া, সাধারণ সম্পাদক আলাউদ্দিন কালাই, ৪ নং ওয়ার্ড সভাপতি আসকর আলী, সাধারণ সম্পাদক শায়েস্তা মিয়া, ৬ নং ওয়ার্ড সহ সভাপতি আফসর আলী তালুকদার, সাধারণ সম্পাদক মির্জা আবু নাসের এম. রাহেল, ৭ নং ওয়ার্ড সভাপতি শেখ নিমার আলী, সাধারণ সম্পাদক আব্দুল মতিন হেরম, ৮ নং ওয়ার্ড সভাপতি আব্দুর রহিম, সাধারণ সম্পাদক ফয়জুল শাহ, ৯ নং ওয়ার্ড সভাপতি লুলু মিয়া, সাধারণ সম্পাদক আব্দুল মতিন।






Related News

Comments are Closed