Main Menu

হার্শেল গিবস সিলেট থান্ডার্সের প্রধান কোচের দায়িত্ব পেলেন

খেলাধুলা খবর : কোচ হিসেবে ড্রাফটে অংশ নেওয়া সারওয়ার ইমরানকে সরিয়ে বিদেশি কোচ নিয়োগের পরিকল্পনা করছিল‌ো সিলেট থান্ডার্স। শুক্রবার (২৯ নভেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন দলটির পরিচালক। দক্ষিণ আফ্রিকান সাবেক ব্যাটসম্যান হার্শেল গিবসকে প্রধান কোচের দায়িত্ব দিয়েছে দলটি। আর সারওয়ার ইমরান থাকছেন দলটির পরামর্শক ও উপদেষ্টা।

বিসিবির পরিচালক ও ফ্যাসিলিটিজ বিভাগের প্রধান তানজিল চৌধুরী যিনি আসন্ন বিপিএলে সিলেট থান্ডার্সের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি হার্শেল গিবসের নিয়োগের বিষয়টি নিশ্চিত করেন। এ প্রসঙ্গে সাংবাদিকদের বলেন, ‘হার্শেল গিবস সিলেট থান্ডার্সের প্রধান কোচ। সারওয়ার ইমরান আমাদের টিম এডভাইজর ও মেন্টর।

আগামী ৮ ডিসেম্বর হার্শেল গিবস ঢাকায় আসবে বলে আশা করছি। বঙ্গবন্ধু বিপিএলে হার্শেল গিবসকে নিয়ে বিদেশি কোচের সংখ্যা দাঁড়ালো ৬, অর্থাৎ একমাত্র দেশি কোচ হিসেবে দেখা যাবে ঢাকা প্লাটুনের মোহাম্মদ সালাউদ্দিনকে। যদিও প্লেয়ার ড্রাফটের আগেই যে দুজন দেশি কোচের নিয়োগ চূড়ান্ত হয়েছিল তাদের মধ্যে সিলেটের হয়ে কাজ করার কথা ছিল দেশের অন্যতম সেরা কোচদের একজন সারওয়ার ইমরানকেও। তবে ফ্র্যাঞ্চাইজিটির হঠাত সিদ্ধান্ত বদলে তার ভূমিকা বদলে কোচ থেকে মেন্টরে রুপান্তরিত হয়েছে।

এদিকে সিলেটের এমন সিদ্ধান্তে শুরুতে অবশ্য বেশ আপত্তিই ছিল সারওয়ার ইমরানের। দলটি তাকে সহকারী কোচ কিংবা দলের টেকনিক্যাল উপদেষ্টা হিসেবে রাখতে চাইলে তিনি জানান এ বয়সে সহকারী কোচ হিসেবে থাকার কোন ইচ্ছেই তার নেই। বিশেষ করে কোচ হিসেব প্লেয়ার ড্রাফটে তার উপস্থিত থাকার পর এমন পরিস্থিতি তৈরি হওয়াকে অসম্মানের বলেই জানিয়েছিলেন।






Related News

Comments are Closed