Main Menu

হাটহাজারীতে ৬ ডাকাত গ্রেপ্তার

হলিবিডি প্রতিনিধিঃ
চট্টগ্রামের হাটহাজারীতে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত মাসে সংঘটিত তিনটি ডাকাতির মালামাল তাদের হেফাজতে পাওয়া গেছে বলে পুলিশ দাবি করেছে।

ডাকাতদের ব্যবহৃত আগ্নেয়াস্ত্র উদ্ধার হয়েছে।
পুলিশ জানায়, চট্টগ্রাম নগরী ও হাটহাজারীতে পৃথক অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়েছে ৬ ডাকাতকে। তারা হলেন- ফটিকছড়ি উপজেলার জাহাঙ্গীর আলম (৪০), শাহাব উদ্দিন ওরফে উজ্জ্বল(৩০), আলাউদ্দিন ওরফে আলমগীর (৩৫), মোহাম্মদ মানিক (২৮), কক্সবাজার জেলার জাফর আলম (৩৫) ও টিটু ধর (৪০)। ডাকাতির ঘটনায় ব্যবহৃত একটি সিএনজি অটোরিক্সা, সাড়ে তিন ভরি স্বর্ণ, ১টি মোবাইল ফোন, একটি এলজি গান, ৭রাউন্ড কার্তুজ, কাটার, চাইনিজ কুড়াল ও চাপাতি জব্দ করা হয়েছে।

অতিরিক্ত পুলিশ সুপার মহিউদ্দিন মাহমুদ সোহেল জানান, হাটহাজারীতে অক্টোবর মাসে তিনটি ডাকাতির ঘটনায় নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইল লুট হয়। এসব ঘটনায় হাটহাজারী মডেল থানায় পৃথক মামলা হয়। আটক ৬ ডাকাতের মধ্যে আলাউদ্দিন ওরফে আলমগীর ও মানিক আদালতে স্বীকারোক্তি দিয়েছেন।

হাটহাজারী মডেল থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, ‘ থানা এলাকায় পুলিশি টহল বৃদ্ধি করা হয়েছে। ডাকাতি মামলার পলাতক আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।






Related News

Comments are Closed